cool hit counter
Home / প্রশ্ন ও উত্তর / অনেকে আমার নাচ দেখে আমাকে বিছানায় পেতে চায়…

অনেকে আমার নাচ দেখে আমাকে বিছানায় পেতে চায়…

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/ আজকের প্রশ্নঃ অনেকে আমার নাচ দেখে আমাকে বিছানায় পেতে চায়…

আমার

আমি ঢাকার একটা হোটেলে জব করি। আমাকে আমার ম্যানেজার বিভিন্ন পার্টিতে আইটেম গানে নাচ করায়………

এটুকু পড়ে আমাকে আপনারা খুব খারাপ মেয়ে ভাবছেন?? যদি তাই ভেবে থাকেন তবে একদম সত্যি ভাবছেন !! ভাবতে পারেন আমাকে খারাপ। আমি খারাপ মেয়েইতো। তবে আমি ইচ্ছা করে এই পথে আসিনি। পরিস্থিতি আমাকে আসতে বাধ্য করেছে।যাই হোক সে অনেক বড় কাহিনী। http://aponardoctor.com/

—আমার প্রশ্নে আসি, অনেকে আমার নাচ দেখে আমাকে বিছানায় পেতে চায়।নাচের পর তাদের সাথে আমার বিছানায় যাওয়া লাগে।২০ বছর বয়সের ছেলেদের থেকে ৫০ বছরের বাবার বয়সী- সবার সাথেই আমাকে প্রায় প্রতিদিনই রাত কাটাতে হয়।এদের মাঝে ৯০% আমার সাথে কন্ডম ছাড়াই মিলিত হয়।আমি অনেক অনুরোধ করেও এদের প্রটেকশন ইউজ করাতে পারিনা।আমার প্রশ্ন হল আমি নিজেকে কিভাবে সেভ করব? আমি প্রেগনেন্সি এভয়েড করতে পিল নিচ্ছি কিন্তু তাদেরকে কিভাবে কন্ডম ইউজ করতে রাজি করাবো? মাঝে মাঝে মনে হয় আমি এত খারাপ কেন?? নিজেকে শেষ করে দিতে মন চায়।কিন্তু পারিনা নিজের ছোট ছেলেটার জন্য।

বীর্য স্ত্রীর যোনিতে পড়লে প্রচন্ড জ্বালা করে এর কারণ কি? পড়ুন বিস্তারিত

আপনার ডক্টরের উত্তরঃ প্রটেকশন ছাড়া বাচ বিচার ছাড়াই সেক্স আপনার জীবনের জন্য চরম ঝুকির কারন হতে পারে। Sexual Transmitted Disease(STD) একমাত্র কন্ডম ই প্রতিরোধ করতে পারে। এভাবে চলতে থাকলে আপনি খুব শীগ্রই STD তে আক্রান্ত হবেন। তাই সবার আগে নিজের কথা ভাবুন , আপনার ছেলেটার কথা ভাবুন।যদি পারেন এই অন্ধকার জগত থেকে বের হয়ে আলোর পথে আসুন।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

আমার

আমার শিক্ষিকাকে আমার খুব ভালো লাগত, তাই আমি উনাকে বিয়ের প্রস্তাব দিই….

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর …