cool hit counter

সহজ পরিক্ষায় জেনে নিন সন্তান ছেলে হবে না মেয়ে

সন্তান ছেলে হবে না মেয়ে হবে এ নিয়ে অনেক মা বাবা কত জল্পনা কল্পনা করেন। অনেকে আলত্রাসনগ্রাফি করেন, মেয়ে হবে জানতে পারলে অনেক মা- বাবা মন খারাপ করেন।

সন্তান

ছেলে হক মেয়ে হোক সন্তান সন্তানই। এখানে যে পরীক্ষার কথা বলা হয়েছে তা অনেক ক্ষেত্রেই ফল্প্রসু হয়েছে। তবে আল্লাহতালার কুদ্রতের উপর কারো কন হাত নেই। এ পরিক্ষা যে সবসময় সথিক হবে তা মনে না করাই স্রেয়। এ ধরনের পরিক্ষায় শুধু মানসিক সান্তি পেতে পারেন…তবে এটি কে কেন্দ্র করে কোন সন্তানের জীবন বিপর্যয় বা পারিবারিক অসান্তি কাম্য নয়…

পরিক্ষা পদ্ধতিঃ
প্রথমে একটি পাত্রে ২ চা চামচ পরিমান বেকিং সোডা নিতে হবে, এবং তাতে ভ্রুনের বয়স যখন সাত সপ্তাহ বা তার উপর সে সময়কার সকালবেলার খালি পেটে থাকা অবস্থায় ১ কাপ পরিমান পস্রাব সংগ্রহ করতে হবে। সেই পস্রাব অই বেকিং সোডা মধ্যে ঢালতে হবে।

রেজাল্ট-
১. যদি বেকিং সোডা পস্রাবের সাথে মিশে কোন বিক্রিয়া না করে হাল্কা বুদবুদ উঠে এবং নিচে তলানি জমা হয় ও উপরে স্বচ্ছ পস্রাব দেখা জায় তবে সেটা সন্তান মেয়ে হবে নিরদেশ করে।
২. যদি বেকিং সোডা পস্রাবের সাথে মিশে প্রথমে ঝাজিয়ে উঠে বিক্রিয়া করে ও ফেনার স্তরের সৃষ্টি হয় তবে সেটা সন্তান ছেলে হবে নিরদেশ করে।

ফেসবুক কমেন্ট

comments

পড়ুন  আল্লাহর কি লীলা ! দুনিয়াতে আর কি দেখার বাকি ! দেখুন ১ মাথায় ২ মুখ ওয়ালা মানুষ !ভিডিওসহ

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।