cool hit counter
Home / প্রশ্ন ও উত্তর / সে pregnant ছিল এই বিষয়টা আমার কাছে গোপন করেছিলো….

সে pregnant ছিল এই বিষয়টা আমার কাছে গোপন করেছিলো….

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/ আজকের প্রশ্নঃ সে pregnant ছিল এই বিষয়টা আমার কাছে গোপন করেছিলো।

pregnant

আমি অনার্স ২য় বর্ষে পড়ি।ছাত্র হিসাবে ভালো।অনার্স ১ম বর্ষে physics ডিপার্টমেন্ট থেকে ১ম হয়েছি।যাই হোক,সমস্যার কথায় আসি।আমি একটা মেয়েকে খুব ভালবাসতাম।সে আমার প্রথম প্রেম ছিল।আমার সাথে প্রেম করার সময় তার বিয়ের সম্বন্ধ আসে এবং তার বাবা মা তার অমতে বিয়ে দেয়।তার পরও তার সাথে আমার কথা হতো।তার সাথে কথা বললে অনেক খুশি থাকতাম।কিন্তু ২ বছর পর তার বাচ্চা হয়। সে pregnant ছিল এই বিষয়টা আমার কাছে গোপন করেছিলো।এমন কি তার baby হয়েছে এটাও জানায় নি। কিন্তুু এক সময় জানতে পারি।এখনো ফোন দেয়।আমার সাথে কথা বলতে চায়।কিন্তু আমি সব সময় কথা বলিনা। মাঝে মাঝে কথা বলি but কেন জানি কথা বলার পর খুব tension হয়।সব সময় রুমে থাকি।আগে সারাদিন রুমে থেকে পড়তাম but এখন পড়তে ভাল লাগে না।এখন কি করবো বুঝতে পারছি না । Please Solve করে দিবেন।আইডিটা Hide রাখবেন, Please! aponardoctor.com

বীর্য যোনিতে প্রবেশ করার পর কি দাঁড়িয়ে বা উবু হয়ে বসে থেকে যোনি থেকে বীর্য বের করে দিলে কি প্রেগন্যান্সি আটকানো যায়?

আপনার ডক্টরের উত্তরঃ

আপনার মত একজন মেধাবী এমন বোকা হতে পারে !! মেয়েটির কথা চিন্তা করুন, সে কিন্তু তাই লাইফ ঠিকি গুছিয়ে নিয়েছে। বিয়ে করেছে। pregnant  হয়েছে, সন্তান নিয়েছে। নিজের সংসার, স্বামী ,সন্তান নিয়ে খুব সুখে আছে সে। উপরন্তু আপনার সাথে টাইম পাসের কাজটা করে চরম মজা লুটে নিচ্ছে।

অন্য দিকে আপনি কি করছেন?? -নিজের পায়ে কুড়াল মারছেন। পড়াশোনা বাদ দিয়ে মজনু হয়েছেন, নিজের ভবিষ্যত তাল গাছের উপরে তুলে দিচ্ছেন। ……একটু ভেবে দেখুন, কি করছেন এসব আপনি !!! আশা করব, এই ভূল গুলোকে আর নিজের সঙ্গী করবেন না।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

আমার

আমার শিক্ষিকাকে আমার খুব ভালো লাগত, তাই আমি উনাকে বিয়ের প্রস্তাব দিই….

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর …