cool hit counter

তার খালাত ভাই আমাকে ফোন করে বলে সে নাকি তাকে ভালবাসে, আমি মেয়েটাকে ফোন দিয়ে বল্লাম এটা সত্যি কিনা, তখন সে…

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/ আজকের প্রশ্নঃ তার খালাত ভাই আমাকে ফোন করে বলে সে নাকি তাকে ভালবাসে, আমি মেয়েটাকে ফোন দিয়ে বল্লাম এটা সত্যি কিনা, তখন সে বলে সব সত্যি কথা।

ভালোবাসে

আমার একটা মেয়ের সাথে ফেইজবুকে পরি্চয। মেয়েটি সব সময় আমার সাথে চেট করত। এক সময় আমি তাকে প্রপোজ করি সে রাজি হয়ে যায়, সে থেকে আমাদের প্রেম ভালই চলছিল, আমরা দেখাও করছি অনেক বার, ভাই সে আনেক দুষ্টামি করতো, একদিন বল্ল সে আমাকে আর ভালবাসেনা, তার কথা শুনে আনেক কষ্ট লাগল, পরে সে বল্ল দুষ্টামি করে বলছে । হঠাৎ তার খালাত ভাই আমাকে ফোন করে বলে সে নাকি তাকে ভালবাসে, আমি এটা বিশ্বাস করিনি। আমি মেয়েটাকে ফোন দিয়ে বল্লাম এটা সত্যি কিনা, তখন সে বলে সব সত্যি কথা। এটা শুনার পর আমি আবার ভেঙ্গে পড়লাম, তারপর সে আবার বলে দুষ্টামি করছে। আমি তাকে বলেছিলাম মানুষের জীবন নিয়ে দুষ্টামি করনা, আমি থাকতে না পেরে আমার হাত কাটি, তাকে যখন ফেইজবুকে আমার হাত দেখাই বলি যে তোমার দুষ্টামির জন্য আমার এ আবস্তা, তখন সে ফোন করে কেঁদে ফেলেছে ।আমাকে অনেক বার আই লাভ ইউ বলছে সরি বলছে, বলছে আর হবেনা। সে বলে আমার খালাত ভাই তোমার সাথে দুষ্টামি করে পরীক্ষা করে দেখছে তুমি আমাকে কতটা ভালবাস, ওর খালাত ভাইও আমাকে বলে সে দুষ্টামি করছে,

পড়ুন  পিরিয়ডের শেষের দিন সহবাস করার ফলে ঘণ্টা খানেক পর পর ব্লিডিং হচ্ছে, করণীয় কী?

সত্যিকারের ভালবাসা পেতে যে ১০টি বিষয় জানতে হবে

পহেলা বৈশাখ আমরা দেখা করলাম ওর খলাত ভাই সহ, তখন ও আমার কাটা হাত ধরে কান্না করছিল, আমরা অনেক ঘুরা ফেরার পর যে যার বাড়িতে চলে আসলাম, কিছুক্ষন পর সে ফোন করে বলে আমি যেন আরেক টা মেয়ের সাথে লাভ করি, আমি হয়ত তাকে নাও পেতে পারি। তার ফেমেলি এগুলা মানবেনা। এর ভিতরে আমি আমার ফেমিলিতে জানাই তার কথা। তখন তারা বলে মেয়ের পরিবারের সাথে কথা বলবে, আমি তাকে বল্লে সে বলে তার পরিবার কে জানাতে পারবেনা। ভাই সে বলে আমাকে ভালবাসে আমাকে হারাতে পারবেনা,। আবার বলে তার পরিবার তাকে যে খানে বিয়ে দিবে সে ওই খানে বিয়ে বসবে, তাই আমার পরিবার বলছে তার বাড়িতে প্রস্তাব নিয়ে যাবে , সে এটাও মানেনা । এখন আমি কি করবো ভাই ? আমি যে তাকে অনেক ভালবাসি,

কথা না বলে থাকতে পারিনা, কথা বললেও সে বলে আমাকে ভালবাসেনা। বেশীরভাগ সময় ওর ফোন ওয়েটিং পাওয়া যায় পড়ুন বিস্তারিত

আপনার ডক্টরের উত্তরঃ আমার কাছে সবকিছু কেমন যেন ঘোলাটে মনে হচ্ছে। আমার মনে হয় আপনাকে নিয়ে বড় ধরনের খেলা চলছে। মেয়েটির খালাত ভাইয়ের ব্যাপারে আমার সন্দেহ থেকে গেল। সে মনে হচ্ছে তার খালাত ভাই না। তার প্রেমিক বা হ্যাজবেন্ড হতে পারে। আপনি এই মিথ্যা চক্র থেকে বের হয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসুন।দয়া করে নিজের আর কোন ক্ষতি করবেন না। ব্রেন থেকে ওই মেয়েকে ঝেড়ে ফেলুন।

Loading...

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।