cool hit counter
Home / অজানা তথ্য / ছাত্রীর বগলের চুল কেটে দিলেন শিক্ষক

ছাত্রীর বগলের চুল কেটে দিলেন শিক্ষক

শিক্ষক কেটে দিলেন ছাত্রীর বগলের চুল। যদিও এটাকে বিশ্বাস যোগ্য শোনায় না। কিন্তু আদতে এটিই ঘটেছে। অষ্ট্রেলিয়ার ভিক্টোরিয়া ওয়াংগারেটা ডিস্ট্রিক্ট স্পেশালিস্ট স্কুলের এক শিক্ষক ছাত্রীর বগলের চুল কেটে দিলেন। তিনি ১৪ বছর বয়সী ছাত্রীর বগলের চুল ছেঁটে দিলেন। তবে জানা যায় এটা ছিল ঐ শিক্ষকের ব্যাক্তিগত উদ্যোগ। এ ব্যাপারে স্কুলের কোনো নির্দেশনা ছিল না।

বগলের চুল

কিশোরীর মা মেলিসা উড হেরাল্ড সানের এক সাক্ষাৎকারে জানান, ”স্বাস্থ্য শিক্ষায় বগলের চুল ছাঁটা একটি জরুরী অংশ। কিন্তু সেটা স্কুলেই স্কুল শিক্ষক নিজ হাতে করবেন তা আমার জানা ছিল না। আর এ বিরক্তিকর উদাহরণ আমার মেয়ের ওপরই ঘটল।”

ওরা সবাই মিলে বাথরুমে গেল. রমনা দাঁড়িয়ে আছে. মাধব ওর বাক্স থেকে ব্রুশ, সাবান, খুর এই সব বের করলো. তারপর ও রমনাকে বলল, “একটা হাত ওপরের দিকে তুলে দিন”. রমনার লজ্জা করলো ওর চুল ভর্তি বগল দেখাতে. মাথা নিচু করে বাঁ হাত তুলে দিল. মাধব হাত বাড়িয়ে ওর বগলের চুল হাত দিয়ে নেড়ে নিয়ে বলল, “আরে এত অনেক লম্বা. মনে হচ্ছে বহুদিন কাটানো হয় নি।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

কুকুরের কামড়ে

কুকুরের কামড়ে পেটে কী আসলেই বাচ্চা হয়?

কুকুর নামটি শুনলেই আমাদের অনেকের মনে একটি বিশেষ ভীতি কাজ করে। ভীতির অন্যতম কারণ হচ্ছে …