cool hit counter
Home / প্রশ্ন ও উত্তর / বিছানায় ঘষে ঘষে হস্তমৈথুন করা কি ক্ষতিকর?

বিছানায় ঘষে ঘষে হস্তমৈথুন করা কি ক্ষতিকর?

প্রশ্ন ৩ঃ আমার নাম রসিক, বয়স ২১। আমি অনেক আগে থেকেই হস্তমৈথুন করি। বলতে গেলে অনেক ছোট থেকে না বুঝেই এই জিনিসটা করতাম। কিন্তু গত কয়েক বছর ধরে আমি একটা সমস্যায় আছ। লজ্জায় ডাক্তারের কাছেও যেতে পারছি না। আমি যখন আমার গার্লফ্রেন্ডকে ধরে বসি বা ওর সাথে ফোনে সেক্স সংক্রান্ত কথা বলি তখন আমার পেনিস দিয়ে কাম রস বের হয় যা মাঝে মাঝে খুব বিরক্তিকর হয়ে যায়। তার থেকেও বড় সমস্যা হল আমি যখন হস্তমৈথুন করি তখন ২/১ মিনিটের মধ্যেই আমার বীর্যপাত হয়ে যায়। আমার পেনিস যখন উত্তেজিত হয় তখন এর মাথায় যে মোটা অংশ থাকে ওইটা কেমন যেন নরম থাকে বাকিটা অনেক শক্ত থাকে। আমি আর একটা জিনিস খেয়াল করেছি আমার পেনিসের মাথাটা আগে গোলাপি ছিল কিন্তু এখন সেটা কালচে কালচে হয়ে গেছে। আমি ছোটথেকে বিছানায় উপুর হয়ে শুয়ে আমার পেনিস বিছানায় ঘষে হস্তমৈথুন করতাম। ভাই খুব টেনসন এ আছি আমি কি আবার আগের মত সুস্থ হতে পারব? এই অবস্থায় আমি কি করতে পারি??

হস্তমৈথুন

উত্তরঃ আপনার কোন অসুখই হয়নি, তাই সুস্থ হবার প্রশ্নই আসেনা। আপনি যেসমস্ত লক্ষণগুলির কথা লিখেছেন সবই একজন সুস্থ পুরুষ মানুষের হয়ে থাকে। কাজেই অযথা টেন্সন করবেন না। যৌন উত্তেজনা হলে পুরুষাঙ্গ থেকে কামরস বের হওয়া একেবারেই স্বাভাবিক ঘটনা। কামরস যৌনাঙ্গকে যৌন সঙ্গমের জন্য তৈরি করে। আপনার ভাল লাগুক আর না লাগুক, কামরস বের হবেই। সুতির অন্তর্বাস ব্যবহার করুন যাতে কামরস বের হলেও তা ওই অন্তর্বাসে শোষিত হয়ে যায়। তাতে আপনার অস্বস্তি কম অনুভব হবে।

 

হস্তমৈথুনের সময় অনেকেরই ১ – ২ মিনিটের মধ্যেই বীর্যপাত হয়। চিন্তা করবেন না। আপনার গার্লফ্রেন্ড বা স্ত্রীর সাথে কিছুদিন সঙ্গম করলেই বুঝে যাবেন কিভাবে বীর্যপার বিলম্বিত করা সম্ভব। তবে এখন থেকে নিয়মিত কেগেল এক্সারসাইজ করুন এবং হস্তমৈথুনের সময় স্টার্ট-স্টপ টেকনিক ব্যবহার করুন। এই দুটি বিষয় সম্মন্ধে বিস্তারিত জানতে হলে শীঘ্রপতন সংক্রান্ত এই পোস্ট দেখুন।

ইসলামের দৃষ্টিতে হস্তমৈথুন সম্পর্কে জেনে নিন

আপনি কি circumcision (সুন্নৎ) করেছেন? তাহলে লিঙ্গমুন্ডের রঙ সময়ের সাথে কালচে হয়ে যেতে পারে। কিন্তু এটা কোন চিন্তার বিষয় নয়। অনেকেই বিছানায় উপুর হয়ে শুয়ে বিছানায় ঘষে ঘষে হস্তমৈথুন করে। তাতে বিশেষ কোন ক্ষতি হয়না। কেবল খেয়াল রাখবেন লিঙ্গে যেন খুব বেশি চাপ না পড়ে। শুভেচ্ছা রইল। অহেতুক চিন্তা করবেন না।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

আমার

আমার শিক্ষিকাকে আমার খুব ভালো লাগত, তাই আমি উনাকে বিয়ের প্রস্তাব দিই….

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর …