cool hit counter
Home / প্রশ্ন ও উত্তর / তখন একটা কথাই ওকে বলছি বিয়ের পর সব কিছু করব…

তখন একটা কথাই ওকে বলছি বিয়ের পর সব কিছু করব…

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/ আজকের প্রশ্নঃ তখন একটা কথাই ওকে বলছি বিয়ের পর সব কিছু করব

বিয়ের পর
এডমিন ভাই কেমন আছেন? আশা করি ভালই আছেন।আমি আপনার একজন নিয়মিত পাঠক।আমি খুব কষ্টে আছি।
একটা মেয়েকে ভালবাসি আজ থেকে প্রায় ৪ বছর ধরে।মেয়েটার বাসা আর আমার বাসা পাশাপাশি থানায়।মেয়েটা আমাকে খুব ভালবাসতো আমিও ওকে আমার জীবনের থেকেও বেশি ভালবাসতাম। আমি একটা ছোট খাটো জব করি ।মাসে ১০/১২ হাজার টাকা পাই।মেয়েটা অনার্স ১ম বর্ষে পড়ে। মেয়েটার সাথে আমার সব কিছুই হয়েছে।শুধু ফিজিক্যাল রিলেশন হয়নি।তবে আমি ওকে দুই দিন ফিংগারিং করে দিছি।আর অসংখ্য বার বুকে হাত দিয়েছি।জড়িয়ে ধরে শুয়েও থেকেছি অনেকবার।
ওর সাথে যখন একা থাকতাম তখনি ও আমার ওইটা দেখতে চাইতো। আমি দেখাতাম। দেখার পর ও মাঝে মাঝে মুখেও নিত। মুখে নিয়ে খুব উত্তেজিত হয়ে যেত। তখন ফিজিক্যাল রিলেশন করার জন্য নিজে থেকেই বলত।কিন্তু কখনো ওর সাথে ঐসব করিনি আমি। ও অনেক অনুরোধ করা সত্ত্বেও করিনি কারন ওকে সত্যিকারের ভালবাসতাম। তখন একটা কথাই ওকে বলছি বিয়ের পর সব কিছু করব।আমার এই কথা শুনে ওর কেমন জানি মন খারাপ হত।

বিয়ের কথা জানার পর প্রেমিক আমার সঙ্গে জোর করে শারীরিক সম্পর্ক… পড়ুন বিস্তারিত

বাট এখন সমস্যা হল ও আরেকটা ছেলের সাথে মেলামেশা করছে।ছেলেটা দেখতে মোটেও আমার থেকে ভাল না।ওই ছেলের সাথে ফোনেও কথা বলে।আমাকে আগের মত ভালবাসে না।আমি ফোন না দিলে ফোন দেয়না।এত প্যারা আমার সহ্য হচ্ছে না ভাই।আর হ্যা আমাদের রিলেশন টা সবাই জানে শুধু আমার ভাই জানে না।এটাই আমার জীবনের ফাস্ট লাভ।অবশ্য আমি মেয়েটার ফাস্ট লাভ না।এর আগেও মেয়েটি রিলেশন করেছিল।আমার সাথে রিলেশন থাকা অবস্থায় অনেক ছেলের সাথেই কথা বলতো ,অনেক মানা করতাম।এই সব নিয়ে প্রচন্ড ঝগড়া হতো।ওর জন্য অনেক কিছুই করেছি। আমার খুব কান্না আসে ওর কথা ভেবে।কি করব এডমিন ভাই।প্লিজ একটা উপায় বলুন না হলে মরে যাব।আর আইডি টা হাইড রাখবেন কারন আমার জিএফ এই পেইজে আছে।

আমাদের জীবনটা বিবাহিত জীবনের মত, শুধু বিয়ে হয়নি কিন্তু আমার নিয়মিত… পড়ুন বিস্তারিত

পরামর্শঃ সোজা কথা মেয়েটি আপনার জন্য বসে নেই, সে তার চাহিদা পূরণে যা যা করণীয় তাই তাই করছে। স্বার্থের ভালোবাসা স্বার্থ ফুরালে নাই হয়ে যায় আর বিয়ের ব্যাপরটাতো পরেই। মেয়েটি মনেহয় শারিরিক সম্পর্কে অভ্যাস্ত। তাই আপনার শারিরিক সম্পর্কে আগ্রহ না থাকায় মেয়েটি বিকল্প পথ খুঁজে নিয়েছে। কষ্ট নয় বরং জীবন থেকে শিক্ষা গ্রহন করুন, সামনে অনেক পথ পাড়ি দিতে হবে।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

আমার

আমার শিক্ষিকাকে আমার খুব ভালো লাগত, তাই আমি উনাকে বিয়ের প্রস্তাব দিই….

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর …