cool hit counter

ভাবীর চরিত্র এতটা খারাপ যে, আমার সাথে না পেরে অন্য একটা ছেলের সাথে….

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/ আজকের প্রশ্নঃ ভাবীর চরিত্র এতটা খারাপ হবে তা সে বুঝতে পারেনি।

ভাবীর সম্পর্ক

ভাইয়া আমি আপনার পেজের অনেক বড় ফ্যান।দয়া করে পরামর্শ দিয়ে আমায় সাহায্য করুন।আমার Best friend রুবেল 2014 তে বিয়ে করে । বেস্ট ফ্রেন্ড হিসেবে ওর বাসায় যাওয়া আসা ছিল। খেয়াল করলাম ওর বউ আমার সাথে কারনে অকারনে একটু বেশীই কথা বলে। তার আচরনে স্পস্ট হয়ে ওঠে যে সে আমাকে চায়। কিন্তু আমি আমার বন্ধুকে ঠকাতে চাইনি। তাই ভাবীকে আমি বুঝিয়ে বলি যে তোমার হ্যাজবেন্ড আমার ভালো বন্ধু। এসব ঠিক না। একসময় আমি বলি, আমার বন্ধু কি শারীরিক ভাবে দুর্বল?ভাবি বলে যে বন্ধুর সব ঠিক আছে কিন্ত সে দুরে চাকরি করে বলে বাসায় ঠিকমত আসতে পারেনা। মাসে মাত্র ৩/৪ বার আসে। তাই ভাবীর নাকি সমস্যা হয়। আমি অনেক চেস্টা করি ভাবীকে বুঝাতে। কিন্তু কিছুতেই কিছু হয়না। শেষ পযর্ন্ত আমিই ভাবীর সাথে যোগাযোগ বন্ধ করে দেই।

আমার পাশের বাসার এক বিধবা ভাবীর সাথে সম্পর্ক হয় প্রায় চার বছর, এই চার বছরে ওনাকে আমি… পড়ুন বিস্তারিত

ছয় মাস পরে শুনতে পারলাম , ভাবি অন্য একটা ছেলের সাথে রিলেশন করছে এবং ফিজিক্যাল রিলেশনও করছে। এখন সবই জানাজানি হয়ে গেছে এলাকার অনেকেই নাকি জানে।আমার বন্ধুই সব আমাকে বলেছে। বন্ধুর সন্দেহ হওয়ায় সে মোবাইলে রেকর্ড অন করে রাখে। তাতেই সব নাকি ধরা পরে যায়। বন্ধু তার বউয়ের পরকিয়ার রেকর্ডও শুনিয়েছে আমাকে। রেকর্ড শুনে স্পস্ট বুঝা যাচ্ছে তাদের সেক্সুয়াল সম্পর্কের কথা। আমার বন্ধু আর ভাবীর প্রেমের বিয়ে। কিন্তু ভাবীর চরিত্র এতটা খারাপ হবে তা সে বুঝতে পারেনি।ভাবী এখন মায়ের বাসায়।আমার বন্ধু ভাবীকে আর ঘরে নিবেনা বলে দিয়েছে।এখন ভাবী ওকে ভয় দেখাচ্ছে না নিলে কেস করবে।আমার বন্ধু খুব বিপদে আছে । ও নষ্টা মেয়ে নিয়ে ঘর করবেনা।এখন ও কি করবে ভাইয়া?মেয়ে ভয় দেখায় যে ওকে না নিলে আমার বন্ধুকে মেরে ফেলবে।

ভাবী কে কি পৃথিবী থেকে সরিয়ে দেবো? তাহলে সমূলে সব শেষ হয়ে যেত! পড়ুন বিস্তারিত

আপনার ডক্টরের উত্তরঃ আপনি আপনার বন্ধুকে আইনি সহায়তা নেওয়ার পরামর্শ দিন।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।