cool hit counter
Home / মহিলার স্বাস্থ্য / নারীর গোপন অঙ্গ পরিছন্ন রাখার প্রসাধনী

নারীর গোপন অঙ্গ পরিছন্ন রাখার প্রসাধনী

দৈনন্দিন জীবনে নারীদের পরিচ্ছন্ন তা থাকাটা জরুরি আর তাই আমরা চেষ্টা করি নিজেদের যথাসম্ভব পরিচ্ছন্ন রাখার। কিন্তু প্রায় সময় আমরা নিজেদের গোপন অঙ্গের প্রতি উদাসী থাকি। আমরা বুঝতে পারি না যে শরীরের অন্যান্য অঙ্গের তুলনায় সেইসব অঙ্গের প্রতি দিতে হয় বিশেষ দৃষ্টি। নাজুক অঙ্গগুলোর যত্ন নিতে হয় অত্যন্ত সতর্কতার সাথে।

আপনার গোপন অঙ্গের যত্নে আপনি ব্যবহার করতে পারেন কয়েকটি উপযোগী প্রসাধনী যা আপনার স্কিনের জন্য প্রযোজ্য। পাউডার, লোশন, ফোম/স্প্রে জাতিয় প্রসাধনী নির্বাচন করুন। অয়েলি স্কিনের জন্য পাউডার জাতিয় প্রসাধনী নির্বাচন করাই উত্তম। রুক্ষ স্কিনের জন্য লোশন, ফোম/স্প্রে জাতিয় প্রসাধনী ব্যবহার করা যায়। এসব প্রসাধনীর মধ্যে রয়েছে ক্লিন অ্যান্ড ড্রাই ভেজাইনাল পাউডার,ক্লিন অ্যান্ড ড্রাই ভেজাইনাল লোশন, ক্লিন অ্যান্ড ড্রাই ভেজাইনাল ফোম/স্প্রে, ভি ওয়াশ এক্সপার্ট ইনটিমেন্ট হাইজিন।

পরিচ্ছন্ন

নারীর গোপন অঙ্গ পরিছন্ন রাখার প্রসাধনী

জেল/ ক্রিম জাতিয়

কিছু প্রসাধনী আছে যেগুলো জেল জাতিয় হয়ে থাকে। এই সকল প্রসাধনী গোসলের সময় ব্যবহার করতে হয়। আবার ক্রিম জাতীয় প্রোডাক্ট গুলা গোসল -এর পরে ব্যবহার করা যাই। আপনার ভেজাইনাল পরিচ্ছন্ন এবং সুরক্ষিত রাখতে জেল জাতিয় প্রসাধনী ব্যবহার যেকোনো স্কিনের জন্যই নিরাপদ।যেমন: http://aponardoctor.com/

ভি ওয়াশ এক্সপার্ট ইনটিমেট হাইজিন
এই জেল ওয়াশ টি তাদের জন্য বিশেষ ভাবে তৈরী করা হয়েছে যারা ভেজাইনাল সমস্যায় ভোগেন। ভেজাইনাল ইচিং, রেশ, ওয়েট নেস এবং সাদা স্রাব কে আজি গুডবাই বলুন। এটি আপনার সকল ভেজাইনাল সমস্যা প্রতিরোধ করে। আপনার গোপনাঙ্গের আদ্রতা দূর করে, ব্যাকটেরিয়ার সংক্রামন থেকে নিরাপদ রাখে। এই জেল ওয়াশ টি গোসলের সময় ব্যবহারে সকল সমস্যা দূর হয়, ভেজাইনাল স্কিন কে আরো নরম করে এবং রং উজ্জল করে

পাউডার জাতিয়  aponardoctor.com

আপনার ভেজাইনাল রোগ মুক্ত রাখতে এবং উজ্জ্বল ও আদ্র রাখতে আপনি পাউডার জাতিয় প্রসাধনী ব্যবহার করতে পারেন। গোসলের পর ব্যবহার করাটাই উত্তম। সকল প্রকার ব্যাকটেরিয়া থেকে সুরক্ষিত রাখবে। আর তাই আপনি নিশ্চিন্তে বব্যবহার করতে পারেন।

লোশন জাতিয় http://aponardoctor.com/

লোশন জাতিয় প্রসাধনী সাধারণত রুক্ষ স্কিনের জন্যই সুবিধাজনক। এটা স্কিনকে করে নরম, ব্যকটেরিয়া মুক্ত রাখে।

আরো পড়ুন:

বড় হয়ে যাওয়া যোনি টাইট করার উপায়

নারীদের যোনি টাইট বা সঙ্কোচনের উপায় কি?

ফেসবুক কমেন্ট

comments

About ফারজানা হোসেন

Check Also

স্তন

মেয়েদের দুধ বড় করার কৌশল

নারীর প্রকৃত সুন্দর্য ফুটাতে সঠিক মাপের সুডৌল দুধের জুড়ি নেই। বড় দুধ মেয়েদের যৌন আকর্ষনীয় করে …