cool hit counter

আমি আমার খালাতো বোন কে….

আজকারে প্রশ্নটি হাত পা ঘামা বিষয়ের উপর। প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/ আজকের প্রশ্নঃ এই কাজ গুলার মাধ্যমে কি আমার খালাতো বোন আমার ধৈর্য্যের পরীক্ষা নিচ্ছে?

খালাতো বোন
আমি মাত্র ইন্টার পরীক্ষা শেষ করেছি। বয়স ২০। আমি আমার খালাতো বোনকে খুব খুব পছন্দ করি এবং ভালোবাসি। ও পড়ে ক্লাস সেভেনে।বয়স ১৪।ওকে ২০১৬ সালের জানুয়ারি তে প্রোপোজ করি।সে এর কোনো উত্তর এখনো দেয় নাই।এই বিষয়ে কোনো কথা বললে সে স্থান ত্যাগ করে। আরও কিছু ব্যাপার বলছি। প্রোপোজের আগে ও ( খালাতো বোন ) অনেক কষ্ট দিত।কিন্তু প্রস্তাবের পর থেকে একটু পরিবর্তন দেখছি। কয়েকদিন আগে আমাদের বাড়ি এসেছিল ।ও প্রায়ই আমার মোবাইল নিয়ে ঘাটাঘাটি করে।তো, এইবার এসে আমার মেসেজ, কন্টাক্ট নাম্বার এবং কল হিস্টোরি চেক করেছে। আচ্ছা এ থেকে কি বুঝবো?ও কি আমাকে যাচাই করছে?
খালাতো বোনের সামনে অন্য মেয়ের কথা বললে খুব রেগে যায়। ও আবার ওর চাচাতো,ফুফাতো ভাইদের সাথে খুব ফ্রি।এইতো,এক সপ্তাহ আগে সে তার ফুফাতো ভাইয়ের সাথে সেলফি তুলেছিল বলে আমি ওকে এই নিয়ে অনেক প্রশ্ন করি। কেন সে ওর সাথে সেলফি তুললো! এই প্রশ্নের উত্তরে সে  (খালাতো বোন ) বললো,’সেলফি তুলছি তাই তোমার সমস্যা কি? আচ্ছা মেয়েটি কি আমার মনের কথা বের করার জন্য এই উত্তর দিছে?প্লিজ বলবেন। আর এই কাজ গুলার মাধ্যমে কি ও আমার ধৈর্য্যের পরীক্ষা নিচ্ছে? এখন ও ডাইরেক্ট হ্যা বা না কিছুই বলছে না।আবার অন্য মেয়ের কথা বললে সে যন্ত্রণা অনুভব করছে। সে তার অন্য ভাইদের সাথে ফ্রি। খুব প্যাচের খেলা ভাই। এর সমাধান কেউ দিবেন দয়া করে। এই অবস্থায় আমার করণীয় কি? আর একটা কথা। আমার বাসায় ছাদে ও (খালাতো বোন) আর আমি একা থাকলে,খুব গল্প করে আমার সাথে। আমারও খুব ভাল লাগে। কিন্তু এর মাঝেও ওর অন্য ভাইদের সাথে এতো ফ্রি দেখে আমার কষ্ট লাগে। আচ্ছা এইটা কি ওর এই কম বয়সের জন্য? সে যাই হোক। আমার এখন কি করা উচিৎ শুধু তাই বলবেন প্লিজ।

দুই সন্তানের জননী মেজ আপু, অন্য ছেলেদের সাথে সম্পর্কে জড়িয়ে গিয়েছে… পড়ুন বিস্তারিত

আপনার খালাতো বোন আপনার সাথে সম্পর্ক করার ব্যাপারে সিদ্ধান্তহীনতায় ভুগছে। কি করবে নিজেই বুঝতে পারছেনা। হ্যা মেয়েটি আপনাকে পরখ করছে। তবে সম্পর্ক না হতেই যদি শাসন করা শুরু করেন তবে কিন্তু মাঝপথে যাত্রা ভঙ্গ দিতে হবে !! তার কাজিনদের সাথে সামান্য সেলফি তোলার জন্য আপনি ওকে চার্জ করতে পারেন না। কারন সে আপনার বউ না। প্রপোজ করার পর থেকে প্রপোজ এক্সেপ্ট করার আগ পযর্ন্ত সময়টা বেশ গুরুত্বপূর্ন। এই সময় আপনাকে অনেক কৌশলি হতে হবে। সবসময় মেয়েটির মন যুগিয়ে চলতে হবে। তাছাড়া কিছু এক্স-ফ্যাক্টর আছে যা আপনাকে অনেকদূর এগিয়ে নিয়ে যাবে। এর মধ্যে ব্যাক্তিত্ব হচ্ছে সবচে গুরুত্ব পূর্ন। যাই হোক, বেস্ট অফ লাক।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।