cool hit counter

আমার পুরুষাঙ্গের দৈর্ঘ্য ৬.৫ ইঞ্চি এবং প্রস্থ প্রায় ৫ ইঞ্চি, এটা কী আমার সঙ্গীনীর জন্য বেদনাদায়ক হতে পারে

প্রশ্ন ২ঃ আমার বয়স ২০ এবং আমার উচ্চতা ৬ ফুট। কিন্তু আমার পুরুষাঙ্গের দৈর্ঘ্য ৬.৫ ইঞ্চি এবং প্রস্থ প্রায় ৫ ইঞ্চি। এটা কী আমার সঙ্গীনীর জন্য বেদনাদায়ক হতে পারে এবং একারণে কী আমরা যৌন সুখ থেকে বঞ্চিত হতে পারি? একজন সাধারণ বাঙালি নারী কেমন পুরুষাঙ্গ আশা করে?

পুরুষাঙ্গের দৈর্ঘ্য

পুরুষাঙ্গের দৈর্ঘ্য কতটুকু হওয়ার উচিত?

উঃ আপনার পুরুষাঙ্গের প্রস্থ ৫ ইঞ্চি, না পরিধি (circumference) ৫ ইঞ্চি? প্রস্থ ৫ ইঞ্চি একটি অস্বাভাবিক সাইজ। কিন্তু সেটা যদি পরিধি হয় তাহলে কোন অসুবিধা নেই। সেটা স্বাভাবিক সীমার মধ্যেই পড়ে। আপনার পুরুষাঙ্গের দৈর্ঘ্যও স্বাভাবিক। ৬.৫ ইঞ্চি দৈর্ঘ্য ও ৫ ইঞ্চি পরিধি বিশিষ্ট পুরুষাঙ্গ থেকে মেয়েদের কোন অসুবিধা হবার কথা নয়। আপনি নিশ্চিন্ত থাকুন। যৌন উত্তেজনার সময় সাধারণত যোনির দৈর্ঘ্য ও প্রস্থ বৃদ্ধি পায়, তবে সেটা কতটা বৃদ্ধি পাবে তা একেক জনের ক্ষেত্রে একেক রকম হয়। তাই সহবাসের সময় একটু ধীরে ধীরে শুরু করুন এবং নিজের সঙ্গিনীর সাথে কথা বলে জানার চেষ্টা করুন তার কোন অসুবিধা হচ্ছে কি না। মনে রাখবেন সহবাসের সময় পুরুষাঙ্গ যদি যোনির শেষপ্রান্তে অবস্থিত সারভিক্সে ধাক্কা লাগে তবে তা স্ত্রীর পক্ষে বেদনাদায়ক হতে পারে জেনে নিন মেয়েদের যোনির ভিতরে মোট কয়টি ফুটো থাকে?। কোন নারী কেমন পুরুষাঙ্গ আশা করবে সেটা একান্তই তার ব্যক্তিগত ব্যাপার।

পড়ুন  বিয়ের রাতে জানতে পারি আমার স্ত্রী একজন হিজড়া..

 

তবে বেশিরভাগ ক্ষেত্রেই মেয়েদের যৌনতৃপ্তি নির্ভর করে আদর করার পদ্ধতির উপর, পুরুষাঙ্গের আকার-আয়তনের উপর নয়। এছাড়াও মেয়েদের যৌনতৃপ্তির জন্য সম্পর্কে ভালবাসা থাকাটাও খুব গুরুত্বপূর্ণ। [বিঃ দ্রঃ – অনেক মেয়েদেরই প্রথম প্রথম সহবাসের সময় একটু ব্যাথা লাগতে পারে। তাই সহবাস শুরু করার পূর্বে ভাল করে ফোর-প্লে (fore play) করুন।] জেনে নিন ফোর প্লে কি? যৌন মিলনে ফোর প্লে পদ্ধতির গুরুত্ব

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।