cool hit counter
Home / প্রশ্ন ও উত্তর / GF বললো , আমাদের সম্পর্কটা আর এগিয়ে নেয়া সম্ভব না, কারণ জানতে চাইলে সে বলে, আমি single থাকতে চাই…

GF বললো , আমাদের সম্পর্কটা আর এগিয়ে নেয়া সম্ভব না, কারণ জানতে চাইলে সে বলে, আমি single থাকতে চাই…

আজকারে প্রশ্নটি হাত পা ঘামা বিষয়ের উপর। প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/ আজকের প্রশ্নঃ gf বললো , আমাদের সম্পর্কটা আর এগিয়ে নেয়া সম্ভব না, কারণ জানতে চাইলে সে বলে, আমি single থাকতে চাই.

gf

GF বললো , আমাদের সম্পর্কটা আর এগিয়ে নেয়া সম্ভব না

আমি দেশের একটা পাবলিক বিশ্ববিদ্যালয়ের ৪র্থ বর্ষের ছাত্র। আমি একটি মেয়েকে ভালোবাসি। মেয়েটি ১০ম শ্রেণিতে পড়ে।আমাদের মাঝে ফোনে কথা খুব কম হত,কারণ আমার gf এর কোন ফোন ছিলো না, সে তার মায়ের ফোন নিয়ে sms দিত, sms এর মাধ্যমেই কথা চলতো। মাঝে মাঝে দেখা করতাম আমরা, কোচিং বা প্রাইভেটে যাওয়ার পথে দেখা হত কথাও হত, তবে ৫-১০ মিনিট এর বেশি কথা হত না। তবুও ভালোই চলছিল আমাদের সম্পর্ক।বলা বাহুল্য যে, আমি একটি জেলা শহরে থাকি, gf এর বাসা আমাদের বাসা থেকে দূরত্ব মাত্র পাঁচ মিনিটের পথ।তারা সেখানে ভাড়া থাকে। যদিও আমার gf শহরে থাকে কিন্তু তার স্কুল ছিল গ্রামে। এখানে থেকে সে প্রাইভেট এবং কোচিং করে।
সম্পর্ক হওয়ার বেশ কিছু দিন পরে জানতে পারি, নবম শ্রেণিতে উঠার পর পরই সে এবং তার পরিবার গ্রাম থেকে শহরে চলে আসে।একদিন প্রসঙ্গক্রমে আমি gf কে প্রশ্ন করি, তুমি থাকছো শহরে আর তোমার স্কুল গ্রামে, তোমার কোন সমস্যা হয় না? এর উত্তরে gf বলে পরীক্ষার সময় হলে শুধু পরীক্ষা দেয় এবং আরও বলে যে, তার নাকি স্কুলে যেতে ভালো লাগে না,পূর্বেও ভালো লাগতো না, এখনও ভালো লাগে না। সত্যি কথা বলতে কি ভাইয়া,তার এই উত্তরটা আমার একদম ভালো লাগেনি, বরং তার প্রতি আমার সন্দেহের সৃষ্টি হয়েছে।এই বিষয়টা নিয়ে আমি কথা দীর্ঘায়িত করলে সে একপর্যায়ে বলে যে, তার স্কুলের টিচাররা নাকি তাকে বলেছে শহরে যাওয়ার জন্য, শহরে গেলে নাকি ভালো রেজাল্ট সম্ভব গ্রামে থাকলে নাকি ভালো রেজাল্ট সম্ভব নয়। ভাইয়া, তার এই কথাটাও আমার সত্যি বলে মনে হয় নি। যাই হোক, সেদিনের মতো কথা শেষ করে যে যার মত বাসায় চলে আসলাম।
তারপর ঘটল আসল ঘটনা, বাসায় যাওয়ার পর তার আচরণ সম্পূর্ণ change। আমি তার পরিবর্তনগুলো লক্ষ্য করছিলাম। দুই দিন তার কোন response ছিলো না, তারপর আমিই তাকে sms দিলাম, কিন্তু কোন reply নাই, অনেক্ষণ পর রিপ্লাই আসলো, কিন্তু তার কথাগুলো কেমন যেন এলোমেলো, আগের মতো sms দিত না, আমি sms দিলে তার রিপ্লাই গুলোও ছিল অন্যরকম। আমার কেন জানি মনে হচ্ছিল, সম্পর্কটা বোধ হয় আর এগোবে না, এবং তাই হলো, পনের দিন পর gf বললো , আমাদের সম্পর্কটা আর এগিয়ে নেয়া সম্ভব না, কারণ জানতে চাইলে সে বলে, আমি single থাকতে চাই। ভাইয়া, আমি জানি এটা তার মনের কথা না, শুধুই আমার কাছ থেকে সরে যাওয়ার জন্য একটা অজুহাত মাত্র। পরদিন তার সাথে আমার সর্বশেষ কথা হয় এবং আমি তার সাথে দেখা করতে চাই, সে হ্যাঁ সূচক জবাব দেয় কিন্তু আমার সাথে আর দেখা করে না। তারপর থেকে আজ অব্দি প্রায় দু’মাস যাবৎ তার সাথে আমি কোন যোগাযোগ করি নি, তার দিক থেকেও কোন সাড়া শব্দ নেই। কিন্তু রিলেশন ব্রেক আপের সঠিক কারণটা আমি নির্ণয় করতে পাররাম না। ভাইয়া, যদি কারণটা ধরতে পারেন, তবে আমাকে বললে খুশি হব। কেন জানি মাঝে মাঝে নিজেকে বেশ অপরাধী বলে মনে হয়। আজ দুই মাস যাবৎ তার সাথে কথা হয় না, সবসময় মনে পড়ে তাকে,খুব খারাপ লাগে, যখন একা থাকি তখন বেশি খারাপ লাগে। আমি তাকে কিছুতেই ভুলতে পাচ্ছি না। দিন যতই যাচ্ছে আর আমি যেন ততই অন্যরকম হয়ে যাচ্ছি। পূর্বেই বলেছি আমি অনার্স শেষ বর্ষের ছাত্র, আমার এখন ক্যারিয়ার গঠনের সময়, কিন্তু আমি পড়ালেখায় তেমন মনোযোগ দিতে পাচ্ছি না। প্লিজ, ভাইয়া একটা উপায় বলে দিবেন।আমি বেশ চাপা স্বভাবের একটা ছেলে, কথাগুলো কারো সাথে শেয়ার করি নি।আজ আপনাদের সাথে শেয়ার করলাম।

 

আপনার ডক্টরের উত্তরঃ

আপনার সাথে ওর শহরে থেকে গ্রামের স্কুলে পড়া নিয়ে কিছু কথা কাটাকাটি হয়েছিল। সেখানে আসলে কি কি কথা হয়েছিল?? আপনার লেখায় ত পুরোটা নেই। এসব জানতে চাচ্ছি এই কারনে যে আমার মনে হচ্ছে ওই দিন আপনি এমন কিছু কথা বলেছিলেন যা তার (আপনার GF এর) ভাল লাগেনি। তাই সরে গিয়েছে। হয়ত আপনি ওকে সন্দেহ করে কিছু কথা বলেছিলেন।

AponarDoctor.Com

আবার এমন ও হতে পারে মেয়েটি কিছুদিন ধরেই সুযোগ খুজছিল আপনার থেকে দুরে সরে যাবার। আপনি সেদিন ওকে সন্দেহ করে সেই সুযোগটা দিয়ে দিয়েছেন !! যদি তাই হয় তবে কিন্তু আজ হোক কাল হোক সে (আপনার GF) আপনাকে ছেড়ে যেতোই। তাই মন খারাপ করে লাভ নেই।

আন্টি দেখতে অনেক টা আমার gf এর মতো, আন্টির সাথে আমি… পড়ুন বিস্তারিত

যাই হোক জানেনইতো এক মাঘে শীত যায়না। তাছাড়া প্রেম ভালবাসা অনেকটা বাসের মত হয়ে থাকে। একটা চলে গেলে আরেকটা আসে। এই বাসটা যদি মিস হয়েই যায় তবে পরবর্তি বাসের জন্য অপেক্ষা করেন !! আর হ্যা পড়ালেখা খারাপ করা যাবেনা। ওটা খারাপ করলে কিন্তু পরবর্তি বাসটাও মিস করবেন।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

আমার

আমার শিক্ষিকাকে আমার খুব ভালো লাগত, তাই আমি উনাকে বিয়ের প্রস্তাব দিই….

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর …