...

শারীরিক মিলনের পূর্বে কী ধরনের খাবার খাওয়া উচিত?

খাবার হলো সকল জীবেন শক্তির উৎস। সেক্সুয়াল জীবন প্রতিটি মানুষই একটা সময় অতিবাহিত করে থাকেন। এজন্যই প্রতিটি মানুষের কিছু সেক্সুয়াল টিপস জেনে রাখা প্রয়োজন। আর এই স্কেসুয়াল লাইফ অতিবাহিত হয় পুষ্টিকর খাবার দাবারের মাধ্যমে।

খাবার

শারীরিক মিলনের পূর্বে যে ধরণের খাবার খেতে হয়

সবাই চান যে শারীরিক মিলনের মুহূর্তটি কতটা আবেগঘন করা যায়, কতটা রোমান্টিক করা যায়। আর এই চাওয়ার পরিপূর্ণতা দিতেই বিছানার সময়টুকুতে কিছু সেক্সুয়াল কৌশলের আশ্রয়ে রোমান্টিক আর বিস্ময়পূর্ণ করার লক্ষ্য সকলেরই থাকা উচিত। এটা ঠিক যে শারীরিক মিলনের সময়ে একেকটি মানুষের পারফরমেন্স একেকরকম হয়ে থাকে। কিন্তু এই ভিন্ন পারফরমেন্সের ভেতরে অবলম্বন করা কৌশল যদি একই রকমও হয়ে থাকে তাতে শারীরিক মিলনের মুহূর্তটি হতে পারে স্বর্গারোহনের সমতুল্য।

 

আমাদের এই আয়োজনটিতে আপনাদের জন্য প্রতিদিন একটি করে শারীরিক মিলনের কৌশল দেয়া থাকবে যেগুলো শারীরিক মিলনের সময়ে চর্চা করে আপনিও পেতে পারেন স্বর্গসুখ।

এবারের আয়োজনে আপনাদের জানানো হবে এমন কিছু খাবারের নাম যেগুলো শারীরিক মিলনের পূর্বে আহার করলে আপনি অনেক বেশি উত্তেজিত হবেন এবং শারীরিক মিলনের স্বর্গসুখ অনুভব করবেন।

Loading...
পড়ুন  গর্ভাবস্থায় যে ১০ টি খাবার একেবারেই খাবেন না

শারীরিক মিলনৈর মুহূর্তটিকে আনন্দঘন করতে আপনি চাইলে খেতে পারেন কিছু সেক্সি ফুড। যেমন :

আম :

আম মিষ্টি জাতীয় একটি ফল। এটি আপনাকে শারীরিকভাবে উত্তেজিত করতে সহায়ক। শারীরিক মিলনের পূর্ব মুহূর্তে অর্থাৎ বিছানায় যাওয়ার আগে কয়েক ফালি আম ফল খান এবং কিছুটা সময় শারীরিকভাবে উত্তেজিত হওয়ার জন্য অপেক্ষা করুন।

ক্যান্ডি :

অনেকেই মনে করেন ক্যান্ডি শুধুমাত্র বাচ্চাদের খাবার হিসেবেই পরিচিত। কিন্তু এটি ঠিক না। এই মিষ্টি ক্যান্ডিও আপনার সেক্সুয়াল মুহূর্তের সঙ্গী হতে পারে। ডিলিশাস ক্যান্ডি একজনের প্রতি আরেকজনের আকৃষ্টতা তৈরি করতে পারে।

পুদিনা পাতা :

এটি শুধু ঔষধি হিসেবে কাজ করে তা নয়। এটি খেলে হালকা উন্মাদনাও তৈরি হয়। তাই শারীরিক মিলনের পূর্ব মুহূর্তটিতে পুদিনা পাতা খেতে পারেন যথেষ্ট উত্তেজিত হয়ে প্রিয়জনকে শারীরিক মিলনের উৎসাহ দিতে পারেন।

যে খাবার খেলে পুরুষের লিঙ্গ মোটা হয় জেনে নিন

তরমুজ :

অবিশ্বাস্য মনে হলেও এই তরমুজ ফল আপনাকে এক মুহূর্তের জন্য উত্তেজিত করে তুলতে পারে। তরমুজ পানীয় জাতীয় একটি ফল যা আপনাকে এক ধরনের ভেজা অনুভূতি দিতে পারে।

পড়ুন  ডালপুরি তৈরী করার সহজ পদ্ধতি

শসা :

শসা আপনার শরীরকে শীতল অনুভূতি যোগাতে সক্ষম আর প্রিয়জনকে আকৃষ্ট করতে এই শীতল অনুভূতির আবেদন অনেক বেশি প্রয়োজন।

সুশি :

জাপানের একটি বিখ্যাত খাবার হল এই সুশি। এই খাবারটি আপনাকে এত উত্তেজিক করবে যে ফ্লোর প্লে এর সময়ে আপনি আপনার প্রিয় মানুষটির কাছে হয়ে উঠবেন সবচেয়ে বেশি আকৃষ্ট আর আবর্ষণীয়

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.