cool hit counter

ভাবী কে কি পৃথিবী থেকে সরিয়ে দেবো? তাহলে সমূলে সব শেষ হয়ে যেত!

আজকারে প্রশ্নটি হাত পা ঘামা বিষয়ের উপর। প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/ আজকের প্রশ্নঃ ভাবী কে কি পৃথিবী থেকে সরিয়ে দেবো? তাহলে সমূলে সব শেষ হয়ে যেত।বারবার মাথায় রাগ উঠে যাচ্ছে। 

ভাবি

ভাবী কে কি পৃথিবী থেকে সরিয়ে দেবো?

আমি পুলক।গতবছর HSC পাশ করেছি। সুপ্রভার সাথে আমার ৪ বছরের সম্পর্ক। শুরুটা বন্ধুত্ব দিয়েই। আমি প্রথমত রাজনীতির সাথে যুক্ত ছিলাম।একসময় আমার কোমরে পিস্তল পর্যন্ত থাকতো।নামাজ- কালাম একেবারেই পড়তাম না।এসবকিছুই সুপ্রভার জানা ছিলো।আমার এত খারাপ ব্যাকগ্রাউন্ড থাকা সত্ত্বেও সে আমাকে প্রচন্ড ভালবাসতো। শুধু ওকে খুশি করার জন্যই রাজনীতি থেকে সরে আসি।নিয়মিত নামাজও পড়ি।আমার যত ভাল গুনের জন্ম তার সবকিছুই সুপ্রভার তাগিদে। দুজন হাত ধরাধরি করে ফুটপাতে হাঁটা,রিক্সায় চেপে শহর ঘুরে বেড়ানো,জ্যোৎস্নার রাতে ওর কোলে মাথা রেখে চাঁদ দেখা,একসাথে ঝিরঝিরানি বৃষ্টিতে ভেজা; এমন হাজারো সুখের মুহূর্ত আছে আমাদের।বিশাল ফ্রেন্ডসার্কেলের সবাই আমাদেরকে পার্ফেক্ট কাপল বলতো;শুভ কামনা করতো।একটা স্বর্গীয় সম্পর্ক যেমন হয় আর কি।কোনদিন আমাদের মাঝে ঝগড়া হয়নি।

ভাবি আমাকে প্রতিদিন কল করে বলেন বাসায় আসার জন্য, একদিন…. পড়ুন বিস্তারিত

এখন আসল কথায় আসি,আমার মা-বাবা দুজনেই সুপ্রভাকে খুব পছন্দ করে।এটা আমার প্লাস পয়েন্ট। পৃথিবীর একমাত্র বাধা হয়ে দাড়িয়েছে ওর বড় ভাবী । ভাবীর কথায় ওর পুরো ফ্যামিলি উঠবস করে। কোন অবস্থাতেই আমাদের সম্পর্কটা উনি মেনে নেবে না;কাওকে সাপোর্ট করতেও দেবে না। ভাবী সুপ্রভার সম্পর্কে অনেক নোংরা নোংরা কথা সবাইকে বলে বেড়ায়।এসব কথা যদি আমার মা-বাবা’র কানে যায় তখন তারাও হয়তো মন ঘুরিয়ে নেবে। সুপ্রভা বা আমি কেউ কাওকে ছাড়া সত্যিই বেঁচে থাকতে পারবো না।এমত অবস্থায় আমার কি করা উচিত? সুপ্রভাকে বিয়ে করে ঘরে আনবো? না ভাবীকেই পৃথিবী থেকে সরিয়ে দেবো? তাহলে সমূলে সব শেষ হয়ে যেত।বারবার মাথায় রাগ উঠে যাচ্ছে। পুনশ্চঃ সুপ্রভাকে খাওয়ানো পড়ানোর মত আমার যথেষ্ট সামর্থ্য আছে। আইডি গোপন রাখবেন। সবাই কার্যকরী পরামর্শ দিলে খুব কৃতজ্ঞ থাকবো

ভাবি বলে, আমি তোমাকে ভালবাসি, আসলে ভাবির সাথে অামার অনেকবার… পড়ুন বিস্তারিত

আপনার ডক্টরের উত্তরঃ এই ধরনের কাজ করার চিন্তা দ্বিতীয়বার মাথায় আনবেন না। বিয়ে মানুষের জীবনে পবিত্র একটা সম্পর্ক। একটা পবিত্র সম্পর্কের শুরু কখনোই ভাবী কে কি পৃথিবী থেকে সরিয়ে দেবো এই ধরণের ঘৃন্য একটা কাজের মাধ্যমে শুরু করা সুখকর হবেনা। আপনি কি মনে করেছেন ভাবী কে সরিয়ে দিয়ে আপনি স্বস্তিতে থাকতে পারবেন?? কখনই না। অবশ্যই আপনাকে আইনের হাতে ধরা পড়তেই হবে। এরপর কই থাকবে আপনার সুপ্রভা আর কই থাকবেন আপনি !! জেলের ভাত খেতে খেতেই আপনার জীবন চলে যাবে। এমনকি ফাসির দড়িতেও ঝুলতে হতে পারে আপনাকে। তাই এমন কাজ করা যাবেনা। যেখানে আপনার মা বাবা রাজি, সুপ্রভার অন্য ফ্যামিলির সদস্যরা রাজি, সেখানে কোথাকার কোন ভাবীর জন্য আপনাদের বিয়ে থেমে থাকবেনা। আপনারা সামনে এগিয়ে যান। মনে রাখবে ন আপনাদের সাহস ই আপনাদের সম্পদ।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।