cool hit counter

রাশিফল : জেনেনিন কেমন যাবে আপনার আজকের দিন

আজ ৩০ জুন। এই তারিখে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কর্কট রাশির জাতক বা জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ২ ও ৩। গুরুত্বপূর্ণ দিন সোম ও বৃহস্পতিবার। শুভ রং—হলুদ, বাদামি, মেরুন। শুভ রত্ন—পীত পোখরাজ, মুনস্টোন। বিশিষ্ট ব্যক্তিত্ব—আহমদ ছফা, অভিনেত্রী সুজান হাওয়ার্ড, মুষ্টিযোদ্ধা মাইক টাইসন। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের রাশিফল :

মেষ রাশির রাশিফল (২১ মার্চ-২০ এপ্রিল)
ব্যবসায় আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। যৌথ বিনিয়োগ শুভ। কোনো আইনি সমস্যার সমাধান হতে পারে। আজ আপনার অর্থভাগ্য বিশেষ শুভ। প্রেমে সাফল্যের দেখা পাবেন।রাশিফল

বৃষ (২১ এপ্রিল-২১ মে)
ব্যর্থ প্রেমের সম্পর্কে নতুন সম্ভাবনা উঁকি দিচ্ছে। সামাজিক কর্মকাণ্ডের জন্য প্রশংসিত হতে পারেন। পরিবারের কারও রোগমুক্তি ঘটতে পারে। কোনো ঝঁুকিপূর্ণ কাজে সাফল্যের সম্ভাবনা আছে।

মিথুন রাশির রাশিফল (২২ মে-২১ জুন)

বিদেশযাত্রার ক্ষেত্রে হাতছাড়া হয়ে যাওয়া সুযোগ ফিরে আসতে পারে। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকুন। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি শুভ। সৃজনশীল কাজের জন্য সম্মাননা পেতে পারেন।

কর্কট (২২ জুন-২২ জুলাই)

কর্মস্থলে আপনার ওপর বসের সুনজর পড়তে পারে। সৃজনশীল কাজের প্রসারে বাণিজ্যিক প্রতিষ্ঠানের সহায়তা পেতে পারেন। ভালো লাগার মানুষটি আজ ভালোবাসার মানুষে পরিণত হতে পারে।

সিংহ রাশির রাশিফল (২৩ জুলাই-২৩ আগস্ট)

শিক্ষা কিংবা গবেষণার জন্য সম্মাননা পেতে পারেন। নতুন ব্যবসায় হাত দেওয়ার জন্য দিনটি শুভ। ব্যর্থ প্রেমের সম্পর্কে নতুন সম্ভাবনা উঁকি দিচ্ছে। বাড়িতে আজ বিশিষ্ট মেহমানের আগমন ঘটতে পারে।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

ব্যবসায় নতুন বিনিয়োগ আশার সঞ্চার করবে। মামলা-মোকদ্দমায় জড়ানো উচিত হবে না। পেশাজীবীদের কারও কারও পসার বৃদ্ধি পেতে পারে। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি বিশেষ শুভ।

তুলা রাশির রাশিফল (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

বেকারদের কারও কারও জন্য দিনটি সুফল বয়ে আনতে পারে। আজ আকস্মিকভাবে অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। প্রিয়জনের মন রক্ষা করা কঠিন হতে পারে। সৃজনশীল কাজের স্বীকৃতি পাবেন।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

ব্যবসায় আজ লাভের পরিমাণ বৃদ্ধি পেতে পারে। শিক্ষার্থীদের কেউ কেউ প্রত্যাশার চেয়েও ভালো ফলাফল অর্জনে সক্ষম হবেন। প্রেমের ঝোড়ো হাওয়া আজ কারও কারও মনকে নাড়া দিতে পারে। তীর্থ ভ্রমণ শুভ।

ধনু রাশির রাশিফল (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

ফাটকা ব্যবসায় বিনিয়োগ করে লাভবান হতে পারেন। আজ কারও প্রেমের আহ্বানে সাড়া দিতে হতে পারে। রাজনৈতিক তৎপরতা শুভ। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকুন। যাবতীয় কেনাকাটা শুভ।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

ব্যবসায় আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। যেকোনো চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ। প্রেমের ব্যাপারে কেউ আপনার মনের দরজায় আজ কড়া নাড়তে পারে। রাজনীতি থেকে দূরে থাকুন।

কুম্ভ রাশির রাশিফল (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

চাকরিতে কারও কারও আটকে থাকা পদোন্নতির বিষয়ে নিষ্পত্তি হতে পারে। পাওনা আদায়ে কুশলী হোন। মামলা-মোকদ্দমার রায় আপনার অনুকূলে যেতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

ব্যবসায় আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। আজ কারও প্রেমের আহ্বানে সাড়া দিতে হতে পারে। বাড়িতে আজ বিশিষ্ট মেহমানের আগমন ঘটতে পারে। রাজনৈতিক তৎপরতা শুভ

প্রতিদিনের রাশিফল যানতে আমাদের সাথে থাকুন

ফেসবুক কমেন্ট

comments

About ফারজানা হোসেন