cool hit counter
Home / প্রশ্ন ও উত্তর / ওরাল সেক্স করে ফেলি, তবে সরাসরি না, পায়জামা এর উপর দিয়ে করি…

ওরাল সেক্স করে ফেলি, তবে সরাসরি না, পায়জামা এর উপর দিয়ে করি…

প্রশ্ন ২ – আমার বয়স ১৯। ক্লাস ফোর থেকে আমি নিয়মিত হস্তমৈথুন করি। দুর্ভাগ্যবশত আমি ক্লাস ফাইভে পড়ার সময় আমার জীবনের সবচেয়ে বড় ভুলটি করে বসি। যৌন উত্তেজিত হয়ে একজন মেয়ের সাথে ওরাল সেক্স করে ফেলি। তবে সরাসরি না, পায়জামা এর উপর দিয়ে করি। কিন্তু ঐ ওরাল সেক্স করে সহবাস করিনি। তখন আমার বয়স ছিলো ১২। এর তিন-চার বছর পর আমার যৌনাঙ্গের মাথায় ছোট ছোট চারটা লাল গুটি হয়। তবে এসবের ভিতর কোনো পূঁয নেই। কোনো চুলকানি হয় না। আপাতত কোনো শারীরিক সমস্যায় ভুগছি না। কিন্ত আমার ভয় হচ্ছে আমি বোধ হয় আর বেশি দিন বাঁচব না। এই রোগের কি কোনো treatment আছে??? কীভাবে ওরাল সেক্সকে (oral sex ) নিরাপদ করা যায়? এখান থেকে জেনে নিন

ওরাল সেক্স

উঃ আরে ভাই আপনি বৃথাই চিন্তা করতেছেন। আপনার গুরুতর কিছুই হয় নাই। আপনি সাত-আট বছর আগে ওরাল সেক্স করেছিলেন, তাও আবার পায়াজামার উপর দিয়ে। যৌন রোগ সংক্রমণের সম্ভাবনা কম। তাই যৌন রোগে আপনার এখন মারা যাবার কোন সম্ভাবনা খুব সম্ভবত নেই। আপনার গুটিগুলো দেখতে ঠিক কেমন? ওগুলো ঠিক কোথায় আবস্থিত? গুটিগুলোর মাথা কি মসৃণ না কি খসখসে (অনেকটা ফুলকপির মত)? গুটিগুলো কি পেনিসের বাইরের ত্বকে (ফোরস্কিন) নাকি ভেতরের ত্বকে অবস্থিত? এই বিষয়গুলো জানাবেন (আপত্তি না থাকলে গুটিগুলোর ছবি তুলে https://www.facebook.com/apoardoctor/ পেজে ম্যাসেজ করতে পারেন)। মাসে ৫ থেকে ৬ বার প্রস্রাবের সময় জ্বালা করাটা অস্বাভাবিক ব্যাপার নয়। পানি কম খেলে প্রস্রাবে জ্বালা করতে পারে। খুব বেশি ঝাল-মশলা দেওয়া খাবার খেলেও প্রস্রাবে জ্বালা করতে পারে। বগল তলায় অল্প-স্বল্প ব্যাথাটাও কোন অস্বাভাবিক কিছু নয় (আশা করছি যে সেই ব্যাথা খুব বেশি তীব্র নয়)। তবে যাই হোক না কেন পায়জামা এর উপর দিয়ে ওরাল সেক্স করার কারণে যৌনরোগে আপনার এখন মারা যাবার সম্ভাবনা নেই। তবুও আপনার মন থেকে সন্দেহ পুরোপুরি দুর করতে হলে একবার একজন ভাল ইউরোলজিস্টের (Urologist) সাথে পরামর্শ করতে পারেন।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

আমার

আমার শিক্ষিকাকে আমার খুব ভালো লাগত, তাই আমি উনাকে বিয়ের প্রস্তাব দিই….

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর …