cool hit counter
Home / প্রশ্ন ও উত্তর / মামা যখন সারা দিন পরে বাসায় আসতো তখন মামি তাকে জড়িয়ে….

মামা যখন সারা দিন পরে বাসায় আসতো তখন মামি তাকে জড়িয়ে….

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/ আজকের প্রশ্নঃ মামা যখন সারা দিন পরে বাসায় আসতো তখন মামি তাকে জরিয়ে ধরতো। কিন্তু এতে মামা খুব বিরক্ত feel করতো

মামি

মামা যখন সারা দিন পরে বাসায় আসতো তখন মামি তাকে জড়িয়ে

ভাই আমি একটা প্রশ্নের উত্তরের জন্য আপনাকে লিখছি। আমার মামার সাথে আমার মামির বিয়ে হয় ৮ বছর আগে।তখন আমার মামার বয়স ৫৬ আর আমার মামির বয়স ১৭। আমার মামী বিয়েতে রাজি না থাকলেও পরিবারের চাপে বয়সের তফাৎ মেনে নিয়েই বিয়েটা করে।শুধু তাই নয় বিয়ের পর নিজের সবটুকু দিয়ে চেষ্টা করে আমার মামার মনের মত হতে।মামা যখন সারা দিন পরে বাসায় আসতো তখন মামি তাকে জরিয়ে ধরতো, kiss করতো। কিন্তু এতে মামা খুব বিরক্ত feel করতো আর মামীকে অবহেলা করতো। আমার মামা তাকে কখনোই ভালোবাসতে পারেনি। তাছাড়া মামা ছিল sex এ খুব দুর্বল। তারপরেও তার কাছে sex টাই ছিল আসল।সে বিভিন্ন মহিলাদের সাথে sex করেছে।এমনকি আমার মামির সাথে একই বিছানায় সে আমার মামির বোনের সাথে sex করেছে আর আমার মামি অন্য দিকে মুখ লুকিয়ে খালি কান্না করছে। এই ভাবে সে ৭ বছর ধরে সংসার করে যাচ্ছে। আর তার একটা baby আছে।
আমার মামি আমাকে বন্ধুর মত সব কথা share করতো। আর তার কথা গুলি শুনতে শুনতে আমি এক পর্যায়ে তার প্রতি দুর্বল হয়ে যাই।আর তাকে এক সময় আমার ভালোবাসার কথা জানাই।এতে সে বলে সে আমাকে আগে থেকেই ভালোবাসতো। শুরু হল আমাদের মধ্যে নতুন এক সম্পর্ক। এখন আমরা একে অপরকে অনেক ভালোবাসি। ও আমার সব বিপদে আপদে পাশে থাকে আর আমি ওকে কখনো বকা দিলে বা মারলেও আমাকে অনেক ভালোবাসে। ওর আর আমার ভালোবাসায় কোন মিথ্যা নেই। আমাদের সম্পর্কের বয়স এক বছর আর এই এক বছরে আমরা sex করছি ৫০-৬০ বার। ও মেয়েও খুব ভালো আর একদম sex পাগল না। যতবার sex হইছে সব আমার জন্য। আমি যখনি চেয়েছি তখনি আমাকে সব দিয়েছে। ও আমাকে ভালোবেসে সব ছেড়ে আমার সাথে চলে যেতে রাজি আছে। এখন আমার প্রশ্ন আমাদের এই সম্পর্কে কি কোন ভুল আছে ? আমারকি উচিৎ হবে এই সম্পর্কটা চালিয়ে যাওয়া ? আমি আসলে বুঝতে পারছিনা আমি ভুল করছি নাকি ঠিক……

জোড়করে একটু চাপ দেয়াতে কিছুটা ভিতরে ঢুকল, দেখলাম কিছুটা ব্লাড বের হল….. পড়ুন বিস্তারিত

আপনার ডক্টরের উত্তর: আপনি যা করছেন তার সবই ভূল, কোন কিছুই ঠিকনা। এই কথাটি ভূলে যাবেন না সে আপনার মামী । উনি সব জেনে শুনেই আপনার মামাকে বিয়ে করেছে। তাদের একটা বেবী ও হয়েছে। মামীও ধীরে ধীরে সব কিছু মানিয়ে নেয়ার চেস্টা করছিল। তখনি সিনেমার দৃশ্যে আপনার এন্ট্রি !! আপনি উনাদের সংসারে এসে প্রথমেই মামীর ব্রেইন ওয়াশ করে ফেললেন। যে মেয়েটি আপনার মামার সংসারের সাথে আপ্রান চেস্টা করছিল মানিয়ে নিতে তার মন পরিশুদ্ধ হবার আগেই ওর মনটাকে বিগড়ে দিলেন। তাকে বুঝানোর পরিবর্তে উল্টা ভালবেশে বসলেন। অবৈধ শারীরিক সম্পর্ক করতে শুরু করলে। একটু ভাবে দেখেন উনাদের একটা বেবী আছে। বেবীটা আপনার মামা মামী প্লান করেই নিয়েছে। অবশ্যই ভবিষ্যত নিয়ে উনাদের একটা প্লান আছে। সবকিছুই যখন ঠিক হয়ে যাওয়ার মত অবস্থায় তখন আপনি আবার সব এলোমেলো করে দিয়েছেন। এখনি আপনার মামীর লাইফ থেকে সরে আসুন। উনাকে তার সংসারে এডজাস্ট হবার সুযোগ দিন। নিজের পাপের বোঝা আর বাড়াবেন না।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

আমার

আমার শিক্ষিকাকে আমার খুব ভালো লাগত, তাই আমি উনাকে বিয়ের প্রস্তাব দিই….

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর …