cool hit counter

এখন শুধু পাতলা পানির মত বীর্য বের হয়……

বীর্য (ইংরেজি: Semen) যা বীর্যরস নামেও পরিচিত, হচ্ছে এক প্রকার জৈব তরল যা spermatozoa পারে ধারণ করে। বীর্য পেলভিসের ভেতরে সেমিনাল ভেসিকল থেকে তৈরি হয়। যে প্রক্রিয়ার মাধ্যমে বীর্য বের হয় তাকে বীর্যপাত বলে।

বীর্য

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/ আজকের প্রশ্নঃ আমি সব ছেড়ে দিলেও এই পাপ আমার পিছু ছাড়ছে না……..!
ভাইয়া এটা আমার আসল আইডি না। আসল আইডিটা দিয়ে আমার সমস্যার কথা বলতে পারব না তাই এই উপাইয় টা বের করা। ভাইয়া সমস্যাটা আসলে খুব লজ্জার ।আমি ক্লাস ৮ থেকে মাস্টারবেসন করতাম। কিন্তু করার পরিমানটা বেশি হয়ে যাওয়ার কারনে আমার শরীরের উপর এটার একটা প্রভাব পড়ে। আমি সেটা যখন বুঝতে পারলাম ততোক্ষণে অনেক দেরি হইয়া গেছে। আমার চোখ বসে গেছে। চোখের নিচে কাল দাগ পড়ে গেছে। আমার বয়সের একটা ছেলের মধ্যে যে পরিমান এনার্জি থাকা দরকার তা নাই।

স্বামী স্ত্রী সহবাস করলে যদি স্ত্রীর বীর্য বাহির না হয় তাহলে কি বাচ্চা হবে? পড়ুন বিস্তারিত
বলে রাখা ভাল আমি আগে প্রচুর পর্ণ দেখতাম কিন্তু আমি এইচ এস সি ২য় বর্ষতে যখন উঠলাম তখন বুঝতে পারি আমি আর আমি নাই। কারন মাস্টারবেসন এর জন্য আমার অনেক ক্ষতি হয়ে গেছে। আমার আগের মত সৃতিশক্তিও নাই। এখন পড়া মুখস্ত করতে গেলে যে সময় লাগে সেই একই পড়া আগে মুখস্ত করতে এত সময় লাগতো না। গত ২ বছর যাবত আমি সব কিছু ছেড়ে দিয়েছি, মাস্টারবেসন করি না, পর্ণ দেখি না।কিন্তু ভাইয়া আমি সব ছেড়ে দিলেও এই পাপ আমার পিছু ছাড়ছে না।
এখন আমার প্রছুর পরিমান সপ্নদোষ হয়। আমি এটা কোন ভাবেই বন্ধ করতে পারছি না। আমি মরে যেতে রাজি আছি কিন্তু এটা আমি কাও কে শেয়ার করতে পারব না।
ভাইয়া বলে রাখা ভাল, এখন আর আগের মত ঘনত্ব নাই আমার বীর্যের। আমি একদম শেষ হয়ে গেছি। আমার এখন শুধু পাতলা পানির মত বীর্য বের হয়। আমি কিছুই বুঝতে পারছি না।

আমার স্ত্রী যদি আমার বীর্য পান করে তাহলে কি কোন সমস্যা আছে?
আমি এখন দেশের সনাম ধন্য একটা বিশ্ববিদ্যালয়ে আই বি এ তে পড়ছি। কিন্তু আমা দূর্বলতার কথা ভাবতে ভাবতে আমি শেষ হয়ে যাচ্ছি। আমি কারোর সাথে মিশতেও পারি না। আমার মনে হয় মাঝে মাঝে আমি আমার রুমের ফ্যানের সাথে ঝুলে পড়ি। আমাকে বেচে থাকার একটা পথ দেখান। আমিতো সব কিছু ছেঁড়ে দিয়েছি সুস্থ জীবনে ফেরার জন্য কিন্তু আমাকে আমার পাপ কোন ভাবেই ছাড়ছে না । আমাকে বাচার মত একটা পথ দেখান। আমি দেখেছি আপনি অনেক সময় অনেক কে বিভিন্ন ওষুধও সাজেস্ট করেন। ভাইয়া আমাকে হেল্প করেন। আমি বাচতে চাই।

 

আপনার ডক্টরের উত্তরঃ আপনি বীর্য ঘন করার উপায় সম্পর্কে এই পোষ্টটি পড়ুন

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।