cool hit counter
Home / প্রশ্ন ও উত্তর / আব্বু কেন আমার সাথে এমন করে….

আব্বু কেন আমার সাথে এমন করে….

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/ আজকের প্রশ্নঃ আব্বু কেন আমার সাথে এমন করে বুঝিনা ।

আমার

আমি এবার h.s.c.exam দিতেছি । আজ আমার আব্বুকে নিয়ে কিছু বলব। তিনি কেন আমার সাথে এমন করেন বুঝিনা। যখন নিজের ভাল দিকta বোঝার khomota হয়েছে তখন থেকেই বুঝতে পারলাম বিনা কারনেই আমার সাথে এমন করে আব্বু। দিনে দিনে খারাপ আচরন বেড়েই চলেছে । আর akto ভূল পেলে তো কোন কথাই নেই। খুব খারাপ ভাষায় গালিগালাজ করে । আমার abbor কথা শুনে প্রতিবেশীরা বলে মেয়েকে কেউ এত খারাপ কথা বলে? পাশের বাসার মানুষের মুখে এসব কথা শুনে আমার বমি আসছে । মনে মনে ভাবি এই কি আমার বাবা?

 
শুধু কি তাই, এর আগে 4 বার আমার বই খাতা পুড়ে ফেলতে চেয়েছে । অনেক হাতে পায়ে ধরে বইগুলো বাচিয়েছি। পড়ালেখার খরচও দিতে চায় না । shamanno ভূল করলেই মারও দেয় আমাকে । মাঝে মাঝে যখন বকা দেয় তখন খারাপ কাজ করে খেতে বলে ,garments এ চাকরি করতে বলে,ভিক্ষা করতে বলে ইত্যাদি । মাঝে মাঝে দামি কোন জিনিসের আবদার করলে বকা দেয় ।দেয়ও না ।ভূলে যদি আমার কাছ থেকে কোন কিছু অপচয় হয় তখনও বোকা দেয় । protibad করলে আরো বেশি মার ,বোকা খেতে হয় ।গত 4 বছরে কয়েক বার ঘার ধরে বাসা থেকে বের করে দিয়েছে ।কয়েকবার বের করে দেবার পরেও বাসায় ফিরে এসেছি আবার কয়েক বার বের হয়ে সোজা নানার বাসায় থেকেছি সাথে আমার মাও ছিল ।আমার abbo মাঝে মাঝে এমন কাজ করে সমাজের মানুষের সামনে মুখ দেখাতে আমাদের lojja করে।আর সারা দিন চিললা চিললি করে । কেন তিনি আমাদের সাথে এমন করে জানিনা । জানতে চাইলে বলে তোদের ভালর জ্ন্য। এই কথাta আমি মানতে পারি না কিছু বলতেও পারি না,আবার সইতেও পারি না ।এখন আমি কী করব বুঝতে পারছি না ।

জোড়করে একটু চাপ দেয়াতে কিছুটা ভিতরে ঢুকল, দেখলাম কিছুটা ব্লাড বের হল….. পড়ুন বিস্তারিত

আপনার ডক্টরঃ আপনার ডক্টরের নিয়মিত পাঠকদের কাছে ভালো কোন পরামর্শ থাকলে প্রশ্নকর্তাকে দিয়ে সাহায্য করবেন ধন্যবাদ।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

আমার

আমার শিক্ষিকাকে আমার খুব ভালো লাগত, তাই আমি উনাকে বিয়ের প্রস্তাব দিই….

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর …

One comment

  1. Md Imrul kayes

    আপনার আব্বুর সাথে সবসময় নরমভাবে কথাবার্তা বলুন । সবসময় তার সাথে পরামর্শ করুন তাকে সার্পোট করুন। কিন্তু তার মতামতে বাধ্য হয়ে কিছু করবেন না বরং তাকে কৌশলে নিজের মতামতের উপর সার্পোট করাতে পারেন । তবে উনি যেন বুঝতে না পারে যে তাকে বাধ্য করা হচ্ছে । আর ফুলফিল ভাবে না পারলে আমার জীবনের বাস্তব অভিজ্ঞতা শেয়ার করতে পারি আমার ইনবক্স এ sms করতে পারেন ।