cool hit counter
Home / প্রশ্ন ও উত্তর / এই দুবছর ধরে মাঝে মাঝেই আমার বাবা ও শ্বশুড়ি গোপনে এই কাজ করেন….

এই দুবছর ধরে মাঝে মাঝেই আমার বাবা ও শ্বশুড়ি গোপনে এই কাজ করেন….

Admin ভাই কেমন আছেন? আমি আপনার page এর নিয়মিত পাঠক। আমি আর আমার স্ত্রী এক গভীর সমস্যার মধ্যে আছি। আপনাদের, সমস্যাটা খুলেই বলি। দয়া করে account আর আমার নাম প্রকাশ করবেন না।

আমার শ্বাশুড়ি
মুর্শিদাবাদের এক প্রত্যন্ত গ্রামে আমরা থাকি, বিয়ের আগে আমি আর আমার আব্বা থাকতাম। মা মারা গেছেন বছর দশ আগে, নিকট আত্মীয়ও তেমন কেউ নেই। আমি college life থেকেই একটি মেয়েকে ভালবাসি। মেয়েটি হিন্দু ।সেও আমাকে খুব ভালোবাসে। মেয়েটি ওর কাকার (চাচার) বাড়িতে মানুষ, বাবা নেই। ওর মা আর কাকার family আছে। ওর কাকা যেন ওদের বিদায় করতে পারলেই বেচে যায়। আমি ওকে বিয়ের প্রস্তাব দিই। ওদের family রাজি হয়ে যায়। আমি মুসলিম হলেও বাধা দেয়নি। যেহেতু ওর আর ওর মায়ের অন্য কোথাও যাওয়ার জায়গা নেই সেহেতু বিয়ের পর ওর মাও আমাদের সাথেই থাকবেন বলে কথা হয়। সবকিছুই ঠিকঠাক কিন্তু বাধ সাধেন আমার আব্বা। তাকে কিছুতেই রাজি করাতে পারছিলাম না । অনেক চেস্টার পর একদিন আব্বা ওদের আমাদের বাড়িতে ডেকে পাঠায়। সবার মাঝে বিয়ে নিয়ে কথা হচ্ছিল। কিন্তু আব্বাকে কিছুতেই রাজি করানো যাচ্ছিলনা। এরপর আমার আব্বা আর ওর মা আলাদা ঘরে বেশ কিছুক্ষন কথা বলে। কি কথা হয়েছিল জানিনা কিন্তু তারপর থেকেই আব্বা রাজি।

স্বামীর বড় বোনের ছেলে আমার সমবয়সী, আমরা সম্পর্কে জড়িয়ে গিয়েছি এবং মাঝে মাঝে… বিস্তারিত পড়ুন
বিয়ে হয় আমাদের registry করেই। অনুষ্ঠান কিছুই হয়নি। বিধর্মী বিয়ে বলে পাড়ার কেউ আসেনি। বিয়ের পর ওর আম্মাও আমাদের সাথে চলে আসে। রাতে ওর আম্মা এক রুমে ঘুমাতে যায়। আর আমার আব্বা ঘুমায় আমাদের পাশের রুমে।বিয়ের রাতেই আমাদের প্রথম মিলন হয়। মিলিত হবার পর আমি ওকে ধরে শুয়ে আছি। প্রায় ঘুমিয়ে পড়েছিলাম।ও আমাকে জাগিয়ে বলে পাশের ঘরে কারা যেন কথা বলছে। আমি প্রথমে গুরুত্ব না দিলেও পরে একজন পুরুষ আর মহিলার কন্ঠের আওয়াজ শুনতে পাই।খেয়াল করে দেখি আব্বা আর ওর মার খুব আস্তে আর সতর্ক গলায় ফিসফিস করে কথা বলছে। দুজনেই জানলার ফাঁক দিয়ে উঁকি মেরে দেখি আমার আব্বা আর ওর মা sex করছে। আমাদের দুজনেরই তখন সে কি অবস্থা। আমরা লজ্জায় একথা কাউকে বলতে পারছি না। উনাদের ও কিছু বলতে পারিনি। এই দুবছর ধরে মাঝে মাঝেই ওনারা এই কাজ করেন। ওর মা অন্য কোথাও যায়নি। এখানেই থাকেন। এখন আমার wife এর সন্তান হবে। এদিকে আমার স্ত্রীর মাও গর্ভবতী। কি করবো বুঝতে পারছি না। আমরা দুজনেই কি আত্মহত্যা করবো? কিছু একটা উপায় বলুন দাদা, নইলে আমাকে আমার স্ত্রীকে আর ওর গর্ভের সন্তানকে মরতেই হবে।

 

আপনার ডক্টরের উত্তরঃ আপনার ডক্টরের নিয়মিত পাঠকদের কাছে প্রশ্ন কর্তার করা প্রশ্নের যদি কোন উত্তর থাকে তবে প্রশ্নকারীকে দিয়ে সাহায্য করবেন।ধন্যবাদ

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

আমার

আমার শিক্ষিকাকে আমার খুব ভালো লাগত, তাই আমি উনাকে বিয়ের প্রস্তাব দিই….

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর …