cool hit counter

সব সত্য জানার পরও আমার বোন ওর শিক্ষককেই বিয়ে করতে চায়…

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/ আজকের প্রশ্নঃ আমার ছোটবোন অবিবাহিত। আরও ছয়বছর আগে সে ওর শিক্ষকের সঙ্গে সম্পর্কে জড়ায়। ওর শিক্ষকের দুবার ডিভোর্স হয়েছে, দুটি বাচ্চাও আছে। আমার বোন তবুও ওর শিক্ষককেই বিয়ে করতে চাচ্ছে। কিন্তু এরমধ্যে ওর শিক্ষক উনার একজন কলিগের সঙ্গে পরকীয়া সম্পর্ক করে। সব জানার পর আমার বোন উনাকেই বিয়ে করতে চায়।

বোন

বোন ওর শিক্ষককে ওই কলিগের সঙ্গে সম্পর্ক ব্রেকআপ করতে বলেছে। কিন্তু উনি তাতে রাজি নন। আমার বোনের এখন কী করা উচিত?

উত্তরঃ দেখুন ভাই, আপনার বোন যেটা করছেন সেটা স্রেফ আহাম্মকি! লোকটার বউ বাচ্চা আছে, সেটা ভিন্ন প্রশ্ন। ডিভোর্স মানুষের হতেই পারে, তারপর দ্বিতীয় জীবনও শুরু করা যায়। কিন্তু দুটি ডিভোর্সের পর একটু হলেও চিন্তা করা উচিত। তাছাড়া ওই লোক যেহেতু আপনার বোন থাকা সত্ত্বেও আরেকটি পরকীয়া করছেন, সেক্ষেত্রে এটা বলাই বাহুল্য যে লোকটির চরিত্র ভালো নয়। এই সামান্য ব্যাপারটি যদি আপনার বোন না বোঝে, কিছুই করার নেই আসলে।

পড়ুন  ছাত্রীর যৌন ভিডিও ফাঁস চুম্বন, স্তন মর্দনসহ....

শুনছিলাম ছেলেরা সেক্স করার পর ওই মেয়েকে সহজেই ভুলে যায় কিন্তু শারীরিক সম্পর্ক করে আমি… পড়ুন বিস্তারিত

ভাই হিসাবে আপনার দায়িত্ব যেভাবে দরকার বোনকে ওই লোকের কবল থেকে সরিয়ে নিন। প্রয়োজনে বাড়িতে সব জানিয়ে দিয়ে সেই অনুযায়ী ব্যবস্থা নিন। লোকটার আগের দুই স্ত্রীর সাথেও যোগাযোগ করতে পারেন। তাঁরা হয়তো এমন কোন তথ্য দিতে পারবেন যেটায় আপনাদের উপকার হবে।

Loading...

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।