cool hit counter
Home / প্রশ্ন ও উত্তর / আমি নিশ্চিত সে অন্য পুরুষের কাছে যায়….

আমি নিশ্চিত সে অন্য পুরুষের কাছে যায়….

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/ আজকের প্রশ্নঃ আমি নিশ্চিত সে অন্য পুরুষের কাছে যায়,,,তবে অন্য পুরুষের কাছে যাওয়ার ব্যাপারে ওকে জিজ্ঞেস করলে বলে সে সব অস্বীকার করে।

পুরুষকে
আমি নিরব ! ২০১০ সালে প্রেম করে বিয়ে করেছি। একটা মেয়ে আছে বয়স ৫।আমার আবেগ বেশি। বিয়ে করেও আবেগটা কমেনি। একটা নারীর সাথে আমার সম্পর্ক হয় ৭ মাস আগে।আমাদের মধ্যে শারীরিক সম্পর্কও হয়েছে অনেক বার। আমার ওয়াইফ এত কিছু জানেনা। যদিও আমাকে কিছুটা সন্দেহ করে। তবে সব সময় আমি এটা নিয়ে সাবধান থাকি।

ওয়াইফকে কিছু বুঝতে দেইনা।অন্যদিকে আমার যে মেয়েটির সাথে সম্পর্ক সে বিবাহিত , তার ২ টা ছেলে আছে। স্বামী মারা গেছে। ও তার হ্যাজবেন্ডের ২য় বৌ ছিল,,ওর বিয়ে একটা ঘটনার মধ্যে দিয়ে হয়েছে। তার স্বামী প্রথমে ওকে রেপ করেছিল। তারপর ওকে বিয়ে করে,।
১২ বছর সংসারে ওর ২ছেলে। আমার সাথে সম্পর্কের আগে তার স্বামী যখন অসুস্থ ছিল তখন সে একাধিক পুরুষের সাথে ঘুমাতো।এটা আমি শুনেছি।,,, কিন্তু আমি সব জেনেও আবেগী হয়ে ওকে ভালোবাসতে থাকি। ওর সাথে সম্পর্কের সময় ওকে বলেছিলাম আমি অবিবাহিত। পরে চিন্তা করলাম সত্যটা তার জানা দরকার। তাই কিছুদিন আগে ওকে বলি আমি বিবাহিত।তারপর থেকে ও আমাকে এড়িয়ে যাওয়ার চেষ্টা করে। আমি ডাকলে শুনেনা। ফোন ধরেনা। আমি জানি ও পুরুষ ছাড়া থাকতে পারবেনা। তাই আমি নিশ্চিত সে অন্য পুরুষের কাছে যায়,,,তবে অন্য পুরুষের কাছে যাওয়ার ব্যাপারে ওকে জিজ্ঞেস করলে বলে সে সব অস্বীকার করে। এদিকে আমার আবার বিদেশ যাওয়ার সম্ভাবনা আছে,,রিসেন্টলি,,, আমি বিদেশ গেলে কিছু টাকা হাত খরছ এর জন্য ওকে দিয়ে যাব বলে ভাবছি। আমি বিদেশ চলে গেলে ও অন্য কারো সাথে শারীরিক সম্পর্ক করবে । কারন ও নিজেই আমাকে বলেছে ও নাকি এটা না করে থাকতে পারবেনা।

Sex এর সময় বিশেষ মুহূর্তে নারীরা যেসব শব্দ করে পুরুষকে পাগল করে
এখন আমি কি তাকে বিশ্বাস করবো নাকি ওকে ভুলে ঘিয়ে নিজের ফ্যামেলির দিকে মন দিবো। সম্পর্ক করার সময় আমার আর ওর সাথে কিন্তু ডিল হয় , আমরা কেউ কাউকে বিয়ে করবো না ,কিন্তু ঘনিষ্ট সম্পর্ক থাকবে চিরকাল। এখন আমার কি করা উচিত?

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

আমার

আমার শিক্ষিকাকে আমার খুব ভালো লাগত, তাই আমি উনাকে বিয়ের প্রস্তাব দিই….

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর …