cool hit counter
Home / প্রশ্ন ও উত্তর / দুই স্ত্রীর সঙ্গে একই বিছানায় রাত্রিযাপন করা যাবে কি না?

দুই স্ত্রীর সঙ্গে একই বিছানায় রাত্রিযাপন করা যাবে কি না?

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/ আজকের প্রশ্নঃ এক ব্যক্তির দুজন স্ত্রী আছে। এখন প্রশ্ন হলো- একরাতে একই সঙ্গে এক বিছানায় একই সময়ে উভয়ের সঙ্গে স্বামী থাকতে পারবে কি না? নাকি দুই স্ত্রীর জন্য আলাদা আলাদা বিছানা করতে হবে? ইসলামের ব্যাখ্যা কি?

স্ত্রীর
ইসলামের ভাষ্য হলো যারা একাধিক বিবাহ করে থাকেন তারা যেন দুই বা একাধিক স্ত্রীর মাঝে সর্ব প্রকারের সমতা বজায় রেখে চলেন। আর এই একাধিক স্ত্রীর মাঝে সর্ব প্রকারের সমতা বজায় রেখে উভয় স্ত্রীর সাথে একজন স্বামীর বৈধ সব ধরনের কাজ করার ক্ষেত্রে ইসলামের পক্ষ থেকে কোনো নিষেধাজ্ঞা নেই। কিন্তু সচেতনভা্বে স্বামীকে সমতার বিষয়টির প্রতি লক্ষ রাখতে হবে।

পরামর্শ দিয়েছেন :
মাওলানা মিরাজ রহমান
ইসলামি আইন বিশেষজ্ঞ ও সাংবাদিক।

বিয়ের পূর্বে যৌন পাপ থেকে মুক্ত থাকার উপায় কী, ইসলামি ব্যাখ্যা চাই? পড়ুন বিস্তারিত

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

আমার

আমার শিক্ষিকাকে আমার খুব ভালো লাগত, তাই আমি উনাকে বিয়ের প্রস্তাব দিই….

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর …