cool hit counter

আপনার চেহারায় ট্রেন্ডি লুক এনে দিবে কম্বো ব্রেইড হেয়ার স্টাইল

কম্বো ব্রেইড হেয়ার স্টাইলটি দেখতে খুবই কঠিন মনে হলেও যদি আপনি বেসিক ফ্রেঞ্চ ব্রেইড এবং ফিশটেইল ব্রেইড করতে পারদর্শী হয়ে থাকেন তাহলে এর মত সহজ আর আকর্ষনীয় হেয়ার স্টাইল খুব কমই আছে। এই গরমের জন্য এই হেয়ার স্টাইলটি খুবই পারফেক্ট, কেননা এটিতে পেছনে ও ঘাড়ের উপর চুল পড়ে থাকে না, তবে চুলে থাকে ট্রেন্ডি লুক।

হেয়ার

চলুন দেখে নিই, কীভাবে করা যেতে পারে এই হেয়ার স্টাইলটি।

১। চুল ভালো ভাবে আচঁড়িয়ে নিন। এক নম্বর ছবির মত করে ডান পাশের সামনের কিছু চুল টেনে ক্লিপ দিয়ে আটকে রাখুন। বাকি চুল নিয়ে দুই নম্বর ছবির মত করে বাম কানের পিছন থেকে একটি ফ্রেঞ্চ ব্রেইড শুরু করে ডান পাশের ঘাড় পর্যন্ত করুন।

kombo hairstyle 1

২। যখনই ব্রেইডটি ঘাড়ের কাছে চলে আসবে তখন ফ্রেঞ্চ থেকে রেগুলার ব্রেইড করা শুরু করুন। যা আপনার ডান পাশের সামনে এসে থাকবে। ব্রেইড করা শেষ হলে একটি ক্লিয়ার ইলাস্টিক ব্যান্ড দিয়ে আটকে রাখুন। তারপর সামনে ক্লিপ দিয়ে আটকানো চুলগুলো নিয়ে একটি ফিশটেইল ব্রেইড করুন।

kombo hairstyle 2

৩। এখন ফিশটেইল ব্রেইডটিও এলাস্টিক ব্যান্ড দিয়ে আটকে নিয়ে পাঁচ নম্বর ছবির মতো করে ফ্রেঞ্চ ব্রেইডের ভেতরে ঢুকিয়ে দিন। ফিশটেইল ব্রেইডের আগার চুলগুলো খুব ভালো করে চুলের ভেতরে নিয়ে ববিপিন দিয়ে আটকে নিন যাতে বাইরে বেরিয়ে না থাকে।

kombo 3

৪। এবার সাত নম্বর ছবির মতো করে চাইলে ফিশটেইল ব্রেইড থেকে চুল টেনে টেনে নিতে পারেন। এতে করে চুল অনেক ঘন দেখাবে। এখন ডান পাশের চুল টেনে বের করে নিতে পারেন। তবে খেয়াল রাখুন যাতে ব্রেইড নষ্ট না হয়ে যায়। আপনি চাইলে এই ধাপটি বাদও দিতে পারেন।

kombo 4

এইতো হয়ে গেলো আপনার কম্বো ব্রেইড হেয়ারস্টাইল। এই হেয়ার স্টাইলটি আপনাকে দিবে এক অসাধারণ ট্রেন্ডি লুক। তাহলে আজই ফ্রেঞ্চ আর ফিশটেইল ব্রেইডের কম্বিনেশনে করে ফেলুন এই কম্বো ব্রেইড হেয়ার স্টাইলটি।

ফেসবুক কমেন্ট

comments

About ফারজানা হোসেন