...

এক রাতের সহবাস মানেই ব্যভিচার নয়!

এক রাতের সহবাস মানেই ব্যভিচার নয়। বিশেষত সেই যৌনমিলন যদি মুহূর্তের ভুলে হয়ে গিয়ে থাকে, তা হলে কখনওই তাকে পরকীয়া বলা যাবে না। বরং ‘অনিচ্ছাকৃত’ সেই ‘দুর্ঘটনা’ যদি একাধিক বারও হয়, তবুও তাকে ‘সাময়িক বিচ্যুতি’ হিসেবেই গণ্য করা উচিত। ব্যভিচার ও বিবাহবিচ্ছেদ সংক্রান্ত একটি মামলায় বুধবার এমনটাই জানিয়েছে ভারতের গুজরাটের হাইকোর্ট।

সহবাস

কী সেই মামলা? সূত্রের খবর, গুজরাতের পাটান জেলার এক মহিলা সম্প্রতি তাঁর স্বামীর কাছে খোরপোষ দাবি করে নিম্ন আদালতের দ্বারস্থ হন। মহিলা জানান, তাঁর স্বামী তাঁকে বাড়িতে থাকতে দেন না। এমনকী তাঁর নাবালক সন্তানেরও দেখভাল করেন না। কিন্তু কেন!

কাঠগড়ায় দাঁড়িয়ে মহিলা নিজেই তাঁর দীর্ঘদিনের বিবাহবহির্ভূত সম্পর্ক ও পরপুরুষের সঙ্গে অবাধ যৌনতার কথা স্বীকার করেন। এবং তার পরেই নিম্ন আদালত জানায়, স্ত্রী যে হেতু ব্যভিচারে লিপ্ত, তাই স্বামী তাঁর দেখভাল না-ও করতে পারেন।

তবে নাবালক সন্তানের দায়িত্ব বাবাকেই নিতে হবে বলে জানায় দায়রা আদালত।

পায়ুপথ বা মলদ্বার দিয়ে সহবাস করা হারাম জানুন ইসলামিক দৃষ্টিতে

একই সঙ্গে ওই মহিলার বিবাহবহির্ভূত সম্পর্ক নিয়েও মতামত দেয় নিম্ন আদালত। অভিযোগকারিণীর দিকেই আঙুল তুলে সে বার আদালতের পর্যবেক্ষণ ছিল- ‘‘অন্য পুরুষের সঙ্গে দীর্ঘদিনের এই সম্পর্ক কোনও ভাবেই মুহূর্তের ভুল কিংবা সাময়িক পদস্খলন নয়। এ ক্ষেত্রে যা ঘটেছে, সবটাই পূর্বপরিকল্পিত এবং স্বেচ্ছায়। তা-ই এটা ব্যভিচার ছাড়া কিছু নয়।”

Loading...
পড়ুন  সহবাস করার ছবি ১৮ বছর + দের জন্য

কিন্তু এই যৌনমিলন যদি পরিকল্পিত ভাবে না হয়? সে ক্ষেত্রে নিম্ন আদালতের বক্তব্য ছিল-একে ব্যভিচার নয়, মুহূর্তের ভুল বলেই গণ্য করা উচিত। এই রায় ও পর্যবেক্ষণকে চ্যালেঞ্জ জানিয়েই হাইকোর্টে আসেন ওই মহিলা। আর হাইকোর্টেরও সেই এক মত ‘দুর্বল’ মুহূর্তের সহবাস ব্যভিচার নয়।

গর্ভাবস্থায় সহবাস করার সবচেয়ে ভালো ১০ টি আসন ছবিসহ পড়ুন এখান থেকে

অন্যরা যা খুঁজছেঃ

sohobas er niom; চটির কাহিনী; চোটি গল্প; বাংলাদেশি মাগি; sohobas korar নিয়ম; মা কে ছুদা; লিংগ মোটা করার উপায়; লিংগ বড় করার উপায়; সহবাস; বোনের সাথে সেক্সে; যৌনমিলন; সেক্সে টিপস; নারীর যোনি; মেয়েদের মাসিক হয় কেন; মেয়েদের মাসিক video; বাংলাদেশি চোদাচুদি; sohobaser golpo; যোনি রস; লিংগ বড় করা; মোটা হওয়ার উপায়; মেয়েদের সেক্সে; bangla choti মা ছেলে; চদাচুদি chobi; স্ত্রী; bangla চটী; বিয়ে; bangla চোটি; সহবাস; যৌন সমসা; যৌন শক্তি; যৌন সমস্যার সমাধান; যৌন সমস্যা; যৌন ভাবীর দুধ; দুধ বড় করার উপায়; মেয়েদের দুধ; বাংগালী মেয়ের দুধ; বাঙালি মেয়েদের দুধ; বাংলা মাগি ছবি; বাংলা খারাপ ছবি; লিংগ ছবি; বাংগালী মেয়ের ছবি; বাংলা চুদার ছবি; বাংলা মাগির ছবি; সহবাস করার ছবি; গুদ এর ছবি; মা ছেলের চদাচুদি ছবি; বাংলা চোদা ছবি; বাংলা চটি ছবি; চদাচুদি ছবি; ভাবীর দুধ; দুধ বড় করার উপায়; মেয়েদের দুধ; বাংগালী মেয়ের দুধ; বাঙালি মেয়েদের দুধ; islamic bangla book ; bengali story books free download; bengali books free download ; bangla e book ; bangla book download ; bangla book free download ; bangla books ; bangla book pdf bangla waz download ; bangla book ; bangla islamic ; free bangla book download ; islamic books in bangla ; kivabe lingo boro kora jai ; free bangla ebook download ; bangla choti book pdf free download ; bangla pdf books ; bangla ebook free download ; bangla ebook ; bangla books pdf ; bangla waz 2011 ; bangla pdf book ; www.bangla waz ; bangla ebook download ; bangla ebooks ; bangla boi ; bangla books download, সহবাস করার ছবি,

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.