cool hit counter

গর্ভের ৮মাস চলাকালীন সময়ে স্ত্রী সহবাস করা কি যায়?

স্বামী-স্ত্রীর সহবাসের মাধ্যমে একজন আরেকজনের কাছে ঘনিষ্ট হন। সহবাসের ক্ষেত্রে, নারীদের চেয়ে পুরুষরাই বেশি আগ্রহ দেখিয়ে থাকেন। সহবাস, সেক্স এই বিষয়গুলি নিয়ে পুরুষদের উৎসাহ যতটা চোখে পরে, নারীদের উত্তেজনা সেই তুলনায় কম। কিন্তু তা বলে কি মহিলারা সহবাস করেন না? নাকি মহিলারা সহবাসে একেবারেই আগ্রহী হন না ? ব্যাপারটা মোটেই তেমন নয়। নারীরা সহবাসে যথেষ্ট আগ্রহী হন এবং রতিক্রিয়ায় সমানভাবে অংশও নেন। কিন্তু সমাজ, পরিবার, আত্মীয় এসবের কথা চিন্তা করে প্রাথমিকভাবে সহবাসে আগ্রহ দেখাতে ভয় পান। কিন্তু পুরুষরা যদি ৫টি কারণ নিয়ে মহিলাদের কাছে হাজির হন, তবে তাঁরা সন্মতি না দিয়ে থাকতে পারেন না।

৮ মাসের গর্ভবতী স্ত্রীর সাথে সহবাস

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/ আজকের প্রশ্নঃ গর্ভের ৮মাস চলাকালীন সময়ে কি স্ত্রী সহবাস করা যায়?

 

উত্তরঃ এটা নির্ভর করে আপনার স্ত্রীর সুস্বাস্থ্যের উপর। আপনার স্ত্রীর স্বাস্থ্য গত কোনো সমস্যা না থাকলে তাহলে ডাক্তারের পরামর্শ অনুযায়ী সহবাস করতে পারেন। এতে সমস্যার কিছু নেই। তবে এসময় সাবধানে সহবাস করতে হয়। গর্ভাবস্থায় করনীয় গুলো জানুন। এবং গর্ভাবস্থায় সহবাসের কিছু আসন আছে। আসন অনুযায়ী সহবাস করলে কোনো ক্ষতির সম্ভাবনা নেই। আমরা এরকম কিছু পোস্ট এর তালিকা আপনার সামনে পেশ করতেছি ২৫টি প্রয়োজনীয় সেক্স স্টাইল দেখুন ছবিসহ। আপনি উল্লেখিত পোস্ট গুলো একে একে পড়ে নিন।গর্ভাবস্থায় সহবাস সম্পর্কিত তথ্য জেনে নিন

গর্ভবস্থায় স্ত্রী সহবাস

sex in pregnancy time

আপনার স্ত্রী যেহেতু ৮ মাসের গর্ভবতী তাই আপনি ঘুরে আসুন মা ও শিশু বিভাগ থেকে। আমাদের এই বিভাগে মা ও শিশুর জন্য আছে প্রায় অর্ধশত পোস্ট। যা তাদেরকে অনেক কিছু জানতে সাহায্য করবে। আমাদের কাছে প্রশ্ন করার জন্য আপনাকে ধন্যবাদ। আশা করি আমাদের পোস্ট গুলো আপনাকে দারুন ভাবে সাহায্য করবে।

অধিক সময় ধরে সহবাস করার তিনটি কার্যকরী পদ্ধতি দেখে নিন এখান থেকে

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।