cool hit counter

রাশিফল : জেনে নিন আজকের পূর্বাভাস

আজ ২৬ মে। এই তারিখে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মিথুন রাশির জাতক বা জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৫ ও ৮। গুরুত্বপূর্ণ দিন বুধ ও শনিবার। শুভ রং—নীল, হালকা নীল, কমলা। শুভ রত্ন—পীত পোখরাজ, ক্যাটস আই। বিশিষ্ট ব্যক্তিত্ব—লেখক মইনুল আহসান সাবের, অভিনেতা পিটার কাশিং, চিত্রশিল্পী বশিরুল হক। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের রাশিফল :

মেষ রাশির রাশিফল (২১ মার্চ—২০ এপ্রিল)
ব্যবসায়ে আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। আজ কারও প্রেমের আহ্বানে সাড়া দিতে হতে পারে। রাজনীতি থেকে দূরে থাকুন। প্রতিবেশীর সঙ্গে বিরোধের নিষ্পত্তি হতে পারে। দূরের যাত্রা শুভ। রাশিফল

বৃষ (২১ এপ্রিল—২১ মে)
বেকারদের কারও কারও কর্মসংস্থানের সম্ভাবনা আছে। আপনি একজন সংগীতশিল্পী হয়ে থাকলে আজ এ ক্ষেত্রে সম্মাননা পেতে পারেন। যৌথ বিনিয়োগ শুভ। প্রেমে সাফল্যের দেখা পবেন।

মিথুন রাশির রাশিফল (২২ মে—২১ জুন)
ব্যবসায়িক লেনদেনে আপনার স্বার্থ অক্ষুণ্ন থাকবে। পাওনা আদায় হবে। ফেসবুকে কারও দেওয়া তথ্য আপনার প্রেমিক মনকে উসকে দিতে পারে। সৃজনশীল কাজের স্বীকৃতি পাবেন।

কর্কট (২২ জুন—২২ জুলাই)
দিনটি শুরু হতে পারে প্রিয়জনের কাছ থেকে পাওয়া সুসংবাদ দিয়ে। মামলা-মোকদ্দমার রায় আপনার পক্ষে যেতে পারে। ফেসবুকে কারও সঙ্গে প্রেমের সূচনা হতে পারে। তীর্থ ভ্রমণ শুভ।

সিংহ রাশির রাশিফল (২৩ জুলাই—২৩ আগস্ট)
দিনটি শুরু হতে পারে প্রিয়জনের কাছ থেকে পাওয়া সুসংবাদ দিয়ে। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি শুভ। কর্মস্থলে অধস্তন ব্যক্তিদের নিয়ন্ত্রণে কুশলী হোন। নতুন ব্যবসায়ে হাত দেওয়ার জন্য দিনটি শুভ।

কন্যা (২৪ আগস্ট—২৩ সেপ্টেম্বর)
বিদেশযাত্রার ক্ষেত্রে হাতছাড়া হয়ে যাওয়া সুযোগ ফিরে আসতে পরে। আপনি একজন অভিনয়শিল্পী হয়ে থাকলে আজ এ ক্ষেত্রে সম্মাননা পেতে পারেন। প্রেমে সাফল্যের দেখা পাবেন। স্বাস্থ্য ভালো যাবে।

তুলা রাশির রাশিফল (২৪ সেপ্টেম্বর—২৩ অক্টোবর)
কর্মস্থলে আপনার ওপর বসের সুনজর পড়তে পারে। যৌথ বিনিয়োগ শুভ। কোনো গোপন শত্রুর পরিচয় জানা যেতে পারে। ফেসবুকে কারও সঙ্গে মতবিনিময় থেকে প্রেমের সূচনা হতে পারে।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
ব্যবসায়িক ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। আপনার প্রেমিক মন আজ তার ঠিকানা খুঁজে পাবে। বেকারদের কারও কারও জন্য আজ সুখবর আছে। পাওনা আদায় হবে। রাজনীতি থেকে দূরে থাকুন।

ধনু রাশির রাশিফল (২৩ নভেম্বর—২১ ডিসেম্বর)
ব্যবসায়ে নতুন বিনিয়োগ আশার সঞ্চার করবে। সামাজিক কর্মকাণ্ডের জন্য প্রশংসিত হবেন। বাড়িতে আজ বিশিষ্ট মেহমানের আগমন ঘটতে পারে। রাজনীতিতে প্রতিপক্ষকে কাবু করা সহজ হবে।

মকর (২২ ডিসেম্বর—২০ জানুয়ারি)
চাকরিতে কারও কারও কর্মস্থল পরিবর্তনের সম্ভাবনা আছে। পেশাজীবীদের কেউ কেউ একাধিক নতুন মক্কেলের দেখা পেতে পারেন। আপনার প্রেমিক মন আজ তার ঠিকানা খুঁজে পাবে। তীর্থ ভ্রমণ শুভ।

কুম্ভ রাশির রাশিফল (২১ জানুয়ারি—১৮ ফেব্রুয়ারি)
বেকারদের কারও কারও জন্য দিনটি সাফল্যের বার্তা বয়ে আনতে পারে। প্রেমবিষয়ক জটিলতার অবসান হবে। খেলাধুলার জন্য পুরস্কৃত হতে পারেন। রাজনৈতিক তৎপরতা শুভ। যাত্রাপথে সতর্ক থাকুন।

মীন (১৯ ফেব্রুয়ারি—২০ মার্চ)
ব্যবসায়ে আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। হারিয়ে যাওয়া মূল্যবান জিনিস খুঁজে পাওয়ার সম্ভাবনা আছে। ব্যর্থ প্রেমের সম্পর্কে নতুন সম্ভাবনা উঁকি দিচ্ছে। দূরের যাত্রা শুভ।

প্রতিদিনের রাশিফল জানতে আমাদের সাথে থাকুন

ফেসবুক কমেন্ট

comments

About ফারজানা হোসেন

One comment

  1. حنيف علي

    আমার লিংগ স্বাবাবিক অবস্তায় 3/2″ আর উত্তেজিত হলে 4/5″ হয় লিংগ অবস্তা ঠিক আছে ৷ যদি না তবে সমাধা কি?