cool hit counter

বিশ্বের সবচেয়ে বড় স্তন যে নারীর দেখুন ভিডিওসহ

ব্রেস্ট ইমপ্ল্যান্ট-অর্থাৎ প্লাস্টিক সার্জারি করে বড় স্তন করা। যুগে যুগে পুরুষের কাছে পরম আকাঙ্ক্ষার বিষয় হচ্ছে নারীর স্তন। আর এই বড় স্তন পেতে নারীদেরও চেষ্টা অন্ত নেই।

বড় দুধ

ব্রেস্ট ইমপ্ল্যান্টের মাধ্যমে এখন যে কেউ পেতে পারেন নিজের পছন্দসই আকারের স্তন। স্তনের মাঝে সিলিকনের প্যাড অপারেশনের সাথে ভরে এই স্তন বৃদ্ধির কাজটা করা হয়।

তবে বড় স্তন করার পর্যায়ে পৌঁছে গেছেন এক জার্মান মডেল মায়রা হিলস। পেশাদার জগতে সকলে তাঁকে চেনে “বিশাইন” নামেই। মায়রা নিজের স্তনকে এমন ভয়ানক আকৃতি দিয়েছেন যা একজন স্বাভাবিক মানুষ কল্পনাও করতে পারবে না। মায়রার বুকের মাপ হচ্ছে ৫৯, এবং তাঁর এই স্তন যুগলের ওজন প্রায় ৪০ পাউনড। মায়রার দাবী এই যে বর্তমানে তিনিই পৃথিবীতে সবচেয়ে বড় স্তনের অধিকারী।

এই ভয়ানক ওজনের ও আকৃতির স্তন নিয়ে মায়রা কীভাবে জীবন যাপন করেন সেটা যথেষ্ট ভাবনার বিষয় হলেও আকর্ষণের জায়গায় কিন্তু একেবারেই ব্যর্থ তিনি। তাই এই অস্বাভাবিক বড় স্তন আকর্ষণের চাইতে বিস্ময় জাগায় বেশি, অনেকের মনে মিশ্র প্রতিক্রিয়া বা ঘৃণার ভাবও উদ্রেক করে। ফ্যানের পাশাপাশি মায়রার সমালোচকও অনেক।

চলুন, দেখে নেয়া যাক এই ভয়ংকর প্লাস্টিক সার্জারি (surgery) করা মডেলের কিছু ছবি ও একটি ভিডিও।

ফেসবুক কমেন্ট

comments

পড়ুন  বয়স্কদের সুস্থ জীবনযাপনে সাহায্য করবে অ্যাপ

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।