cool hit counter

ও বাড়িতে বউয়ের কাছে গেলে আমি অস্থির হয়ে যাই….

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/ আজকের প্রশ্নঃ ও বাড়িতে বউয়ের কাছে গেলে আমি অস্থির হয়ে যাই ।

আমি

ও বাড়িতে বউয়ের কাছে গেলে আমি অস্থির হয়ে যাই

অন্যকোনো মেয়েকে বিয়ে করার পর বয়ফ্রেন্ডের সঙ্গে যোগাযোগ রাখা কি ঠিক? আমার বয়ফ্রেন্ড আমাকে অনেক ভালোবাসতো, কিন্তু বাধ্য হয়ে আমাকে ছেড়ে অন্য মেয়েকে বিয়ে করেছে। ও চায় আমাদের সম্পর্ক সারাজীবন থাকুক। আমি কোনোভাবেই মানে নিতে পারছি না যে ওকে ছেড়ে থাকতে হবে আমাকে। ও যখন আমার পাশে থাকে তখন আমি ভালো থাকি। ও বাড়িতে ওর বউয়ের কাছে গেলে আমি অস্থির হয়ে যাই। আমি কোনো ভাবেই ওকে ছাড়া থাকতে পারবো না। আমার এখন কী করা উচিৎ?
আপু, আপনার দুজন যেটা করছেন সেটা অসম্ভব অন্যায়। সামাজিক, ধর্মীয় ও নীতিগত দিক থেকে ১০০ ভাগ অন্যায়। যতই আপনার প্রেমিক হোক না কেন, ভুলে গেলে চলবে না যে তিনি এখন আরেকজনের স্বামী। সেই মেয়েটিই আইনত ও সামাজিক ভাবে আপনার প্রেমিকের সহধর্মিণী। আপনি কিন্তু নন! আরেকজনের সাথে প্রেমিকের বিয়ের পরও যদি সম্পর্ক রাখেন আপু, এই সমাজ কিন্তু আপনাকে রক্ষিতাই বলবে, প্রেমিকা নয়।

আমার প্রেমিক আমার ছোটভাইয়ের চেয়েও ছোট, কিন্তু আমি ওকে ছেড়ে থাকতে পারব না… পড়ুন বিস্তারিত

দ্বিতীয়ত আপু, আমার মনে হয় এই ছেলেটি আপনার সাথে প্রতারণা করছে। কারণ প্রথমত, সে যদি আসলেই আপনাকে ভালোবাসতো এবং একজন ভালো মনের মানুষ হতো, নিজে বিয়ে করার পরও আপনার জীবন নষ্ট করতে চাইতো না। আপনার সাথে সম্পর্ক রাখার বদলে সে চাইতো আপনিও বিয়ে করে সুখী হন। দ্বিতীয়ত আপু, আপনি বলছেন যে ছেলেটি অনিচ্ছায় বিয়ে করেছে… কিন্তু অনিচ্ছার স্ত্রীর সাথে কি সে শারীরিক সম্পর্ক করেনি? করেছে! তাহলে আপনিই বলুন, এটা কেমন অনিচ্ছা। আসলেই যদি অনিচ্ছা থাকতো, সে কখনো শারীরিক সম্পর্ক দূরে থাক, এই বিয়েটাই করতো না। এই ছেলে কেবলই আপনাকে ইউজ করছে। ঘরে স্ত্রী, বাইরে আপনি- দুটি সম্পর্কের মজাই সে পাচ্ছে। আপনি সরাসরি বলুন যে স্ত্রীকে ছেড়ে আপনাকে বিয়ে না করলে সম্পর্ক রাখবেন না, তাহলেই দেখবেন যে বের হয়ে আসবে আসল চেহারা।

আমি মনে করি আপু এই ছেলের সাথে সম্পর্ক না রাখাই বেটার।

পরামর্শ দিয়েছেন-
রুমানা বৈশাখী

ও বলে যদি সত্যিই আমাকে ভালোবাসো আমার সাথে ফিজিক্যাল রিলেশন করতে হবে, ব্রেকআপের ভয়ে আমি…. পড়ুন বিস্তারিত

বিশেষ দ্রষ্টব্য
আমি কোন মনোরোগ বিশেষজ্ঞ, চিকিৎসক বা আইনজীবী নই। কেবলই একজন সাধারণ লেখক আমি, যিনি বন্ধুর মত সমস্যাটি শুনতে পারেন ও তৃতীয় ব্যক্তির দৃষ্টিকোণ থেকে কিছু পরামর্শ দিতে পারেন। পরামর্শ গুলো কাউকে মানতেই হবে এমন কোন কথা নেই। কেউ যদি নতুন কোন দিক নির্দেশনা পান বা নিজের সমস্যাটি বলতে পেরে কারো মন হালকা লাগে, সেটুকুই আমাদের সার্থকতা।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।