cool hit counter
Home / প্রশ্ন ও উত্তর / সেক্স শুরু করার 3-5 মিনিট পরে তার প্রচন্ড প্রস্রাব এর বেগ অনুভব হয় কারণ কি?

সেক্স শুরু করার 3-5 মিনিট পরে তার প্রচন্ড প্রস্রাব এর বেগ অনুভব হয় কারণ কি?

সেক্স নিয়ে প্রশ্নে শেষ নেই। অামাদের কাছে আসা প্রশ্নগুলোকে যথাযথ উত্তরের মাধ্যেমে প্রশ্নকারীদের সামাধন দেওয়ার চেষ্ট করি।

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/ আজকের প্রশ্নঃ সেক্স শুরু করার 3-5 মিনিট পরে তার প্রচন্ড প্রস্রাব এর বেগ অনুভব হয় কারণ কি?

সেক্স

আমার বয়স 22, আমার স্ত্রির বয়স 19। আমরা প্রায় এক বছর হলো বিয়ে করেছি। কিন্তু আমাদের সমস্যা হলো সেক্স নিয়ে।
আমরা এক সঙ্গে থাকি না তাই আমাদের নিয়মিত সেক্স হয় না, বলা চলে মাসে একবার এর বেশি না। কিন্ত আমরা যখন প্রথম সেক্স করি তখন আমার স্ত্রির যোনি দিয়ে সামান্য রক্ত বের হয় আর প্রচন্ড রকমের ব্যাথা অনুভব করে। আর আজ প্রায় এক বছর পার হয়ে গেলো আমার স্ত্রির সেক্স এর প্রতি কোন আগ্রহ নেই। আমরা যখন সেক্স করি প্রথমে সে সামান্য ব্যাথা পায় কিন্ত সে সেক্স এর কোন স্বাদ বা মজা পায় না। আমি যতোক্ষন ধরেই সেক্স করিনা কেনো সে সেক্স এর কোন প্রকার আনন্দ অনুভব করনা। সেক্স শুরু করার 3-5 মিনিট পরে তার প্রচন্ড প্রস্রাব (urine) এর বেগ অনুভব হয়, এমন হয় যেনো প্রস্রাব না করলে আর এক মিনিটও থাকতে পারবে না। অথচ আমি তখন আমার পুুরুষাঙ্গ বের করে ফেললে আর প্রস্রাব এর কোন অনুভব থাকে না।
এমনিতে তার যোনি তে সেক্স এর সময় স্বাভাবিক এর মতোই পিচ্ছিল রস এসে ভিজে যায়।
আমার স্ত্রির মাঝে মাঝে সাদা স্রাব হয়।
আমি আপনারে কছে এর সমাধান চাচ্ছি, দয়া করে সমাধান দিয়ে উপক্রিত করবেন।

 

আপনার ডক্টেরের উত্তরঃ আপনি দেরি না েকরে ভালো কোন যৌন চিকিৎসকের শরণাপন্ন হোন।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

আমার

আমার শিক্ষিকাকে আমার খুব ভালো লাগত, তাই আমি উনাকে বিয়ের প্রস্তাব দিই….

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর …