cool hit counter
Home / প্রশ্ন ও উত্তর / প্রতিরাতেই মিলনের শব্দ শুনি এগুলো আসলেই খুবই লজ্জাজনক…

প্রতিরাতেই মিলনের শব্দ শুনি এগুলো আসলেই খুবই লজ্জাজনক…

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/ আজকের প্রশ্নঃ প্রতিরাতেই মিলনের শব্দ শুনি এগুলো আসলেই খুবই লজ্জাজনক।

মিলনের
আমার আইডিটা সম্পূর্ন হাইড রাখবেন প্লিজ…আপনার এই পেইজ আমার অনেক বন্ধু ফলো করে..আমি cls 10 এ পড়ি। আমার বড় বোন একটি পাবলিক ভার্সিটির ১ম বর্ষে পড়ছে..আমরা একই রুমে ঘুমাই..আমার বাবা-মার রুম আমাদের ঠিক পাশেই। সমস্যা হল, রাতে মিলনের সময় দুজনেই খুব জোরে জোরে শব্দ করতে থাকেন। আমাদের রুম থেকে মিলন করার শব্দ গুলো স্পস্ট বোঝা যায়।
আমি আগে মনে করতাম আমার বোন ঘুমিয়ে থাকে , শব্দগুলো শুনতে পায়না। কিন্তু বছর খানেক ধরে বুঝতে পারি আমার বোনও উনাদের মিলনের সময়কার শব্দ গুলো শুনে। কারন প্রায় সবসময় দেখি মিলনের শব্দ থেমে গেলে আমার বড় বোন বাথরুমে চলে যায়।বেশ কিছুক্ষন পর এসে ঘুমিয়ে পরে। ..কিন্তু এই শব্দগুলো আমার মোটেও ভালো লাগেনা..এগুলো আসলেই খুবই লজ্জাজনক..।এখন কি করবো কিছুই বুঝতে পারছিনা।

 

আপনার ডক্টরের উত্তরঃ

অনেকে আপনাকে খারাপ ভাববে কিন্তু আমি বুজি এটা সমস্যা।এর আগে আমার কাছে এমন রোগী এসেছিল।তাদের ক্ষেত্রে সত্তিকারের অরথেই তারা প্রথমে মিলনের শব্দ গুলো শুনত।কিন্তু পরবরতিতে তার বাবা মা বাইরে থাক্লেও বা কোন অত্মীয় স্বজনের বারি বেরাতে গেলেও তারা শব্দ শুনতে পেত এবং বাবা মার প্রতি প্রবল ঘৃনা জন্মায়।তাই বোন বলছি জরুরি ভিত্তিতে সাইকোলজিষ্ট দেখান।তবে প্রাথমিক ভাবে আপনি বাবা মার থেকে দূরে ক্যন রুমে থাকেন।ধন্যবাদ

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

আমার

আমার শিক্ষিকাকে আমার খুব ভালো লাগত, তাই আমি উনাকে বিয়ের প্রস্তাব দিই….

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর …