cool hit counter

ফাঁস না হওয়া বলিউড এর সেরা ৫ সেক্স দৃশ্য (ভিডিও)

বলিউড এর অনেক অভিনেত্রীই তাদের শরীরের আবেদন ফোটাতে অনেক ঘনিষ্ট দৃশ্যে অভিনয় করেছেন। আর বলিউড কে কার থেকে বেশি আবেদনময়ী তা প্রমাণ করতে অভিনেত্রীরা নামছেন প্রতিযোগিতায়। এমনকি অনেকে অনেক সাহসি দৃশ্যেও অভিনয় করছেন। স্বাধীনবাংলা’র পাঠকদের জন্য বলিউড এর ২০১৫ সালের সবচেয়ে সেরা ৫ আবেদনময়ী অভিনেত্রীর কিছু দৃশ্য তুলে ধরা হলো।

বলিউড

 

বলিউড এর সেরা ৫ সেক্স দৃশ্য

প্রথমে আসি সানি লিওনের কথায়। সানিকে আর নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার কিছু নেই। কারন তিনি বলিউডে আসার আগেই সবার সাথে কম বেশি পরিচিত! তার সেই নীল পর্বের পরিচিতি দিয়ে বলিউডে এসেই তিনি একটা হইচই ফেলে দিয়েছিলেন। তার সেই আবেদনময়ী রূপ দিয়ে ২০১৫ সালের পুরোটা সময় ছিলেন আলোচনা-সমালোচনার শীর্ষে।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন


পাওলিদম কলকতার মেয়ে হলেও তিনি বলিউডের একজন আবেদনময়ী অভিনেত্রী। ২০১৫ সালে তিনি অভিনয় করেছেন তার সবচেয়ে সাহসী চরিত্রে।

 

এরপরে আসা যাক বলিউডের সবসময় আলোচনায় শীর্ষে থাকা পুনম পান্ডে। তিনি তো সব সময় থাকতে চান আলোচনার শীর্ষে আর তাই তিনি মাঝে মাঝে সোশ্যাল সাইটে এমন এমন ছবি পোস্ট করেন এবং সঙ্গে জুড়ে দেন এমন মন্তব্য তাতে পুরো বলিউড তাকে নিয়ে আলোচনা করতে বাধ্য। আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৫ চলাকালে তিনি বলেছিলেন ভারত এই বিশ্বকাপ জিতলে তিনি নগ্ন হয়ে আসবেন সবার সামনে। এছাড়া বিভিন্ন সময় বিভিন্ন রকমের অর্ধনগ্ন ছবি পোস্ট করা পুনমের কাছে মামলি ব্যাপার।

২০১৫ সালে শারলিন চোপরা অভিনীত ‘কামাসূত্রা ৩ডি’তে তিনি এতই সাহসিকতার পরিচয় দিয়েছেন যে তার ছবি মুক্তি পেয়েও কয়েকদিনপর আবার আটকে দেয় সেন্সরবোর্ড।

,

ফেসবুক কমেন্ট

comments

About ফারজানা হোসেন

[X]