cool hit counter

কনডম ব্যবহার নিয়ে ভোটাভোটি হতে যাচ্ছে…….

মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া প্রদেশে নানা বিষয়ের ওপর ভোট দেবেন সেখানকার নাগরিকরা। চিকিৎসায়, ছাড়, বিদেশী ভাষা শিক্ষা, প্লাস্টিকে ব্যানের।কিন্তু এবার তারা পর্ন সিনেমায় অভিনেতা-অভিনেত্রীরা কন্ডোম ব্যবহার করবেন কি না তা নিয়েও ভোট দিবেন। ২০১২-থেকে ক্যালফোর্নিয়ায় পর্ন সিনেমার শ্যুটিং করতে হলে অভিনেতা-অভিনেত্রীদের কনডম ব্যবহার করতে হয়।

কনডম

কনডম ব্যবহার নিয়ে ভোটাভোটি হতে যাচ্ছে

মূলত এডস্-রোগের হাত থেকে বাঁচতে এই সিদ্ধান্ত নেওয়া হয়। কিন্তু এই নিয়মের ফলে সেইসব পর্ন সিনেমার প্রতি আগ্রহ হারাচ্ছেন দর্শকরা। ফলে ব্যবসায় ক্ষতি হচ্ছে পর্ন সিনেমার প্রযোজকদের। পর্ন সিনেমায় নতুন কনডম নীতির প্রতিবাদে রাস্তায় নামেন প্রযোজক, পরিচালক, অভিনেতা, অভিনেত্রীরা।

 

তাদের পক্ষ থেকে দাবি করা হয় পর্ন অভিনেতারা এডস-রোগ নিয়ে দারুণভাবে সচেতন। অন্য অনেক উপায়ে তারা এডস রোগকে দূরে রাখেন। কিন্তু পর্নস্টাররা কনডম ব্যবহার করে সিনেমায় করলে সেই ছবি গ্রহণযোগ্য হবে না।

যদিও প্রশাসনের দাবি ৭০ শতাংশ মানুষ মনে করেন পর্ন সিনেমায় কনডম ব্যবহার করা উচিত। এই বিতর্কের অবসান ঘটাতেই হবে ভোট। নাগরিকরাই ঠিক করে দেবেন পর্ন তারকরা সিনেমায় অভিনয়ের সময় কনডম ব্যবহার করবেন কি না।

ফেসবুক কমেন্ট

comments

পড়ুন  ঢাকায় প্রেম করার জায়গা সম্পর্কে জানতে চাই?

About ফারজানা হোসেন