cool hit counter

অ্যাপস এর সাহায্যে পরকীয়া

বর্তমান পরকীয়া যেন মানসিক শান্তি পাওয়ার একটা পথ। রাত ১১ টার পর ফোন ব্যস্ত থাকলেই হয়েছে। কার সঙ্গে কথা বলছ? কি কথা বলছ? কেন ফোন করেছে? ছুটে আসে এমনই হাজার কত প্রশ্ন। তাই পরকীয়া তো দূরের কথা বন্ধুদের সঙ্গে কথা বলাও দায় হয়ে পড়েছে। কিন্ত এখন আপনি চাইলেই নিজের ফোনে জমিয়ে দিতে পারেন আড্ডা। মজে উঠতে পারেন পরকীয়ায়। আর তার জন্য নেই কোন সময়সীমা। আরে যাকে বলে ‘আপনি মরজি কা মালিক’।

পরকীয়া

অ্যাপস এর সাহায্যে পরকীয়া

সুইচ নতুন অ্যাপ। যা আপনাকে সাহায্য করবে পরকীয়া করতে। এই অ্যাপসের সাহায্যে একই স্মার্টফোনে এক সঙ্গে পাঁচটি নম্বর ব্যবহার করা যাবে। কয়েক বছর আগে পে অ্যাজ ইউ গো সিম কার্ডের সাহায্যে ফ্লার্ট করা অনেক সহজ হয়েছিল। আর এ বার এল সুইচ অ্যাপ। আইফোন ও অ্যান্ড্রয়েড ফোনে ফ্রি-তেই ডাউনলোড করা যাবে সুইচ।
এই অ্যাপের কো ফাউন্ডার ও সিইও ক্রিস মাইকেল জানান, “এই অ্যাপ লঞ্চ করার সময়ই পরকীয়া, ফ্লার্টিং-এর কথা মাথায় রাখা হয়েছিল। এর সাহায্যে কল বা টেক্সট করার সময় পাঁচটা নম্বরের থেকে একটা বিশেষ নম্বর বেছে নেওয়া যাবে”। তিনি আরও বলেন, “অনলাইন ডেটিং-এও দারুণ সাহায্য করবে সুইচ অ্যাপ। এর সাহায্য অনলাইন অ্যাক্টিভিটির ক্ষেত্রে ব্যক্তিগত নম্বর গোপন রেখে অন্য নম্বর ব্যবহার করা যাবে। ফলে একাধিক বিজনেস চালিয়ে নিয়ে যেতেও কাজে আসবে সুইচ”।

ফেসবুক কমেন্ট

comments

About ফারজানা হোসেন

2 comments

  1. 24 age ar age lamba hota pare je keu ai posta je dice tar number ta deya jabe