cool hit counter

লম্বা চুলেও স্টাইল করতে পারেন ছেলেরা…

প্রত্যেক তরুণই কলেজবেলায় মাথায় বড় চুল রেখেছেন। ঝুঁটি করেছেন। মনে হতেই পারে, পকেট মানির অভাবে বা নিছক আলস্যের কারণে কাঁধ ছাড়ানো লম্বা চুলের গতি সুশ্রী করতে পারেননি তাঁরা, কিন্তু আপনার এই ধারণা ভুল। ছেলেদের লম্বা চুলের স্টাইল অনেক আগের যুগ থেকে চলে আসছে। মাথা ভর্তি কেশ কাঁধ ছাড়িয়ে পিঠ ছুঁই-ছুঁই।

স্টাইল

লম্বা চুলেও স্টাইল করতে পারেন ছেলেরা

তবে ছেলেদের ক্ষেত্রে ভিন্ন হলেও, তাদের লম্বা চুলের স্টাইলে রকমফের আছে। সেই চুলেরও যত্ন নিতে হয় । সেগুলো কী কী :

সদ্য শ্যাম্পু করা চুলে পনিটেল করবেন না । ২৪ ঘণ্টা পর পিছনে পনিটেল করতে পারেন।

ছেলেদের চুল যেহেতু মেয়েদের চেয়ে বেশি রুক্ষ, তাই চুলের ডগা ফেটে ভাঙার সম্ভাবনাও বেশি। চুলের ডগা নিয়মিত কন্ডিশনিং করতে হবে। রোজ কন্ডিশনিং ক্রিম লাগান। তারপর চিরুনি দিয়ে টানটান করে চুল আঁচড়ে নিন। পোশাকের সঙ্গে মানানসই কোনও রাবার ব্যান্ড বাঁধুন। তবে কালো রংয়ের রাবার ব্যান্ড হওয়াই ভালো।

খেলার মাঠে বড় চুলের জন্য হেয়ার ব্যান্ড পরতে দেখা যায় অনেক তারকা খোলোয়ারকেই। তাই পনিটেল না করে হেয়ারব্যান্ডকেও স্টাইল করে তুলতে পারেন আপনি। সেক্ষেত্রেও কালো হেয়ারব্যান্ডই মানাবে ভালো।

অনেকের চুল কোঁকড়ানো। তাঁরা চুলে স্ট্রেট লুক আনতে চান। ছেলেদের চুলেও হেয়ার ড্রায়ার কামাল দেখাতে পারে।

তিনটি হেয়ারস্টাইল মাত্র তিন মিনিটেই ভিডিওসহ !!

সেই চুলে অনেক ধরনের কায়দা করতে পারেন। খুলে রাখতে পারেন। ব্যান্ড পরতে পারেন। রাবার ব্যান্ড লাগাতে পারেন। আবার পনিটেল করে পাশ দিয়ে দু-তিন গাছি চুল বের করে রাখতে পারেন, যাকে আমরা বলি লুকস্।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।