cool hit counter

উড়ন্ত পুরুষাঙ্গ দিয়ে যৌনতৃপ্তি মেটাচ্ছেন মহিলারা!

পুরুষাঙ্গ পুরুষদের বিশেষ যৌনাঙ্গ, যার মা্যেমে বংশ ধারা অব্যাহত থাকে। বিশ্বায়নের ব্যস্ত সময়ে এখন সকলেই খুব ব্যস্ত। নিজের কর্মব্যস্ত জীবনের মাঝে অনেক চাহিদাই অপূরণীয় রাখতে হয় বাধ্য হয়ে। পুরুষতান্ত্রিক সমাজে মহিলাদেরই বেশি আত্মত্যাগের শিকার হতে হয়। যৌন তৃপ্তি নিরসনের জন্যে অধিকাংশ সময়ে নির্ভরশীল থাকতে হয় পুরুষের পুরুষাঙ্গের উপর।

পুরুষাঙ্গ

উড়ন্ত পুরুষাঙ্গ দিয়ে যৌনতৃপ্তি মেটাচ্ছেন মহিলারা!

পুরুষ সঙ্গী ছাড়া মহিলাদের যৌন তৃপ্তি মেটাতে তৈরি হয়েছিল ‘ডিল্ডো’ পুরুষাঙ্গ। কিন্তু, ব্যস্ত সময়ের মাঝে যৌনতার জন্য আলাদা সময় বের করাও একবিংশ শতকে হয়ে দাঁড়িয়েছে যথেষ্ট কষ্টসাধ্য। এই সমস্যার সমাধানে তৈরি হয়েছে ‘ডিল্ডো ড্রোন’ পুরুষাঙ্গ। রিমোটের মধ্যমেই পরিচালিত হবে ডিল্ডো। একইসময়ে পুরুষসঙ্গী ছাড়াও হাত যুগল অন্য কাজে ব্যবহার করার সঙ্গে মিটিয়ে নেওয়া যাবে যৌন চাহিদা। শুধুমাত্র ঠিক পজিশনে (ওরাল সেক্স পজিশন 69 কি ? জেনে নিন)বসে বা শুয়ে নির্দেশ দিতে হবে। সেই নির্দেশ মতো কাজ করবে ‘ডিল্ডো ড্রোন’। বিছানায় শুয়ে নিজের হাত ব্যবহার না করেও পরিচালনা করা যাবে অত্যাধুনিক এই ‘ডিল্ডো’  পুরুষাঙ্গ। এর মধ্যমে পুরুষসঙ্গী ছাড়াও সম্পূর্ণ যৌন তৃপ্তি মিলবে বলেই দাবি নির্মাতা সংস্থার।

কিভাবে কাজ করবে ‘ডিল্ডো ড্রোন’? দেখুন ভিডিও

শুধুমাত্র ‘ডিল্ডো ড্রোন’ নয়। চরম মুহূর্তে ইজের মুখমণ্ডলের অভিব্যক্তি কেমন থাকে তা জানতেও তৈরি হয়েছে ‘সেলফি ডিক’। এটি একপ্রকারের ‘সেলফি স্টিক’। যা একইসঙ্গে ডিল্ডো এবং সেলফি স্টিকের কাজ করবে। সঙ্গী ছাড়াও সেক্সের সময় কেমন অভিব্যক্তি থাকে তার ছবিও তুলতে পারবেন নিজের হাতেই। নিজের ইচ্ছা অনুযায়ী ভিন্ন ভিন্ন কৃত্রিম পুরুষাঙ্গ সহ পাওয়া যায় এই সেলফি স্টিক। এই ‘সেলফি ডিক’-এর কার্যপ্রণালী দেখুন ভিডিওতে

পুরুষাঙ্গ বড় হলে যৌন মিলণের ক্ষেত্রে করণীয় কি?

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।