cool hit counter
Home / রাশিফল / রাশিফল : জেনেনিন কেমন যাবে আজকের দিন

রাশিফল : জেনেনিন কেমন যাবে আজকের দিন

মেষ রাশির রাশিফল ২১ মার্চ-২০ এপ্রিল। ভর # ৬
এই সাপ্তাহিক রাশিফল গুলো যখন লিখছি তখন আমরা অতিক্রান্ত পঁচিশে বৈশাখ, অতিক্রান্ত মা দিবস। জগৎজুড়ে যেন আজ প্রতিধ্বনিত হচ্ছে সেই চির পুরাতন ‘মা মা’ ধ্বনি। এই ডাক আকুল, অব্যক্ত; যেন বা বোবা হাহাকারে পূর্ণ। প্রিয় মেষ, কোনো অবস্থায়ই এমন কিছু করবেন না কিংবা বলবেন না—যা আপনার মায়ের মনকে আহত করে। হ্যাঁ, অনেক সময় আমরা না বুঝেও মাকে আঘাত দিই। সে ক্ষেত্রে আমাদের কর্তব্য হলো ভুলটা ভাঙলেই তৎক্ষণাৎ মায়ের কাছে ক্ষমা চাওয়া। যদিও মা সন্তানকে না চাইতেই ক্ষমার ছায়া দিয়ে ঢেকে রাখেন, সারা জীবন।

বৃষ ২১ এপ্রিল-২১ মে। ভর # ১
চলতি সাত দিনে আপনি সাময়িক একটু উদাসীন, অন্যমনস্ক হয়ে পড়তে পারেন। এই মানসিক অবস্থায় বিচলিত হওয়ার মতো কিছু দেখি না। হাঁটতে গেলে হোঁচট খাওয়াটা একটা স্বাভাবিক ব্যাপার। তাহলেও জীবন চলার পথে অন্তত এই কয়েকটা দিন একটু সতর্ক হয়ে চলুন। আগাম সাবধানতা আপনাকে সুরক্ষা দেবে।

মিথুন রাশির রাশিফল ২২ মে-২১ জুন। ভর # ৬
খুব ছোটবেলায় আমার বড় বোনের কণ্ঠে শুনতাম একটি গান: ‘মধুর আমার মায়ের হাসি/ চাঁদের মুখে ঝরে/ মাকে মনে পড়ে আমার/ মাকে মনে পড়ে।’ …যাঁরা এ গানটি এখনো শোনেননি তাঁদের প্রতি অনুরোধ, ওটা শুনে নিন। চলতি সাত দিনে এই গানটিই হোক আপনার জীবনচলার পাথেয়।

কর্কট ২২ জুন-২২ জুলাই। ভর # ২
আপনার বন্ধুর মা আপনারও মায়ের মতোই। যদি দেখেন আপনার বন্ধু তাঁর মায়ের প্রতি কোনোরকম অবহেলা করছেন, তাহলে তাঁকে সময় থাকতে মায়ের প্রতি মনোযোগী হওয়ার পরামর্শ দিন। এতে আপনার বন্ধু যদি মনঃক্ষুণ্নও হন তাহলেও আপনার কর্তব্য আপনি পালন করবেন।

সিংহ রাশির রাশিফল ২৩ জুলাই-২৩ আগস্ট। ভর # ১
টিভি চ্যানেল অ্যানিমেল প্ল্যানেটে দেখি, পশুপাখির শাবক ও মায়ের মধ্যে চলতে থাকা আশ্চর্য এক সম্পর্কের দালিলিক প্রমাণ। এটা শুধু যে মা দিবসের প্রতিপাদ্য তাই নয়, চিরকালের সত্য। কথাটা আমাদের সবারই মনে রাখার যোগ্য।

কন্যা ২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর। ভর # ২
কন্যা নারী-পুরুষের একটি সহজাত গুণ হচ্ছে এই যে, তাঁরা উঁচু থেকে আরও উঁচুতে উঠতে চান। চলতি সপ্তাহে প্রিয় কন্যা, আপনি নিজেকে একটু ধীরগতিতে পরিচালিত করুন এবং সাপ্তাহিক সাফল্যের ব্যাপারে মোটামুটি নিশ্চিত থাকুন। শুভ হোক আপনার!

তুলা রাশির রাশিফল ২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর। ভর # ২
আপনার সামনের সমস্যাগুলো যত কঠিন তার সমাধান তত সহজও বটে। সংখ্যা ২ এবং ৪-এর প্রভাবে থেকে এ সপ্তাহে আপনি আপনার যাবতীয় শুভ প্রচেষ্টার সুফল পাবেন। জয় হোক!

বৃশ্চিক ২৪ অক্টোবর-২২ নভেম্বর। ভর # ২
কালো যদিও আপনার অন্যতম শুভ রং। তাহলেও এ সপ্তাহে আপনি চেষ্টা করুন যাতে কালো বাদ দিয়ে অন্য কোনো হালকা রং ব্যবহার করা যায়। শুভ হবে আপনার সাপ্তাহিক দিনগুলো।

ধনু রাশির রাশিফল ২৩ নভেম্বর-২১ ডিসেম্বর। ভর # ৯
আমি আপনাদের রাশিফল লেখক। আমি মা হারিয়েছি বয়স এক বছর হওয়ার আগেই। কাজেই, মা শব্দটি আমার কাছে কেবলই একটি ধ্বনি। মা-সন্তানের মধ্যে যে সম্পর্ক তা আমাকে শিখতে হয়েছে। অনেক মানুষই আছেন—যারা আমার চেয়েও হতভাগ্য। রবীন্দ্রনাথ ও নজরুল মাকে নিয়ে অনেক গান লিখেছেন। নিজের বানোয়াট অনুভূতি দিয়ে আমিও অল্প কয়েকটি গান লিখেছি বটে, কিন্তু বিশেষ কেউ বলেনি যে, আপনার গান দারুণ হয়েছে। পাঠক, আপনি যদি আমার সেসব গান শুনে থাকেন তাহলে ক্ষমা চেয়ে নিচ্ছি। ধনু চলতি সপ্তাহেও যথারীতি ব্যস্ততার মধ্য দিয়ে দিন কাটাবেন।

মকর রাশির রাশিফল ২২ ডিসেম্বর-২০ জানুয়ারি। ভর # ৩
শ্রীকান্ত কিংবা অন্য কোনো ভালো শিল্পীর কণ্ঠে নতুন করে আবার শুনুন রবীন্দ্রনাথের সেই গানটি: ‘এই উদাসী হাওয়ার পথে পথে মুকুলগুলি ঝরে।’

কুম্ভ রাশির রাশিফল ২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি। ভর # ৯
প্রিয় কুম্ভ, চলতি সপ্তাহটি হতে যাচ্ছে আপনার একটি বাম্পার সপ্তাহ। শুধু স্মরণ করিয়ে দিই, এই সাতটি দিন খুব করে মায়ের কথা মনে করবেন।

মীন ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ। ভর # ৩
এমনকি বিজ্ঞানীরাও বলেন, তীব্র কিংবা হালকা শারীরিক ব্যথায়ও মানুষের মধ্যে প্রচ্ছন্ন থাকে স্বল্পমাত্রার বেদনা। তাহলে প্রিয় মীন, ব্যথায়ও একধরনের সুখ আছে—পরীক্ষা করে দেখুন। এ কারণেই বোধ হয় বেদনার গান শুনতে আমাদের এত ভালো লাগে। শুভ হোক আপনার!
আপনি নিজেই আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা আমরা ফেট বা নিয়তি বলতে পারি। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। এখানে রাশিচক্রে আমি ‘নিউমারলজি’ বা ‘সংখ্যা-জ্যোতিষ’ পদ্ধতি প্রয়োগ করেছি

প্রতিদিনর রাশিফল জানতে আমাদের সাথে থাকুন

ফেসবুক কমেন্ট

comments

About ফারজানা হোসেন

Check Also

রাশিফল

রাশিফল : জেনেনিন কেমন যাবে আপনার আজকের দিন?

আজ ২৭ জুলাই। এই তারিখে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি সিংহ রাশির জাতক বা জাতিকা। আপনার …