cool hit counter
Home / অঙ্গ / যৌনাঙ্গ যেভাবে দীর্ঘায়িত করতে হয় (কবিরাজি পদ্ধতি)

যৌনাঙ্গ যেভাবে দীর্ঘায়িত করতে হয় (কবিরাজি পদ্ধতি)

যদি কাউকে প্রশ্ন করা হয় – “আপনি কি আপনার যৌনাঙ্গ লম্বা করতে চান ?” প্রায় সবাই উত্তরে বলবে “অবশ্যই চাই!”

যাই হোক, প্রায় একশত বছরের বেশি সময় ধরে এর জন্য বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা অথবা চেষ্টা করেও যৌনাঙ্গের আকার পরিবর্তনে তেমন একটা ভাল ফলাফল/আবিষ্কার আসেলেই হয়নি। তবে এটা সত্যযে – বিভিন্ন খাবার বড়ি, ক্রিম, ব্যায়াম, লকিং মেশিন এবং অস্ত্রপ্রচারের মাধ্যমে এখন মানুষ তার যৌনাঙ্গের আকার পরিবর্তনের চেষ্ট করে থাকে। কিন্তু সত্যিকার অর্থে তাদের সবটিই হয়তো কার্যকর হয়না। বরং এ রকম চেষ্টার ফলে অনেক পুরুষ লিঙ্গত্থান সমস্যা সহ নানবিধ যৌন জটিলতায় পতিত হন। তবে আজ আপনার ডক্টর একটি কবিরাজি পদ্ধতি নিয়ে আলোচনা করবে যার মাধ্যমে যৌনাঙ্গ দীর্ঘায়িত করা কিছুটা হলেও সম্ভব। কারণ কবিরাজি চিকিৎসা বিভিন্ন ভেষজ উপদানে চিকিৎসা করা হয়।

 

উপাদান পরিমাণ
খাঁটি মধু সমপরিমাণ
গন্ধক ফল পরিমাণ মত
পিপুঁলদার সমপরিমাণ

 

 

প্রথম দু’টি উপাদান একত্রে পিষে খাঁটি মধুর সাথে মিশিয়ে যৌনাঙ্গ / পুরুষাঙ্গে মালিশ করবে। অতঃপর একঘন্টা পর গরম পানি দ্বারা ধুয়ে ফেলবে। যাদের পুরুষাঙ্গ ছোট তাদের জন্য এটি খুব উপকারী।

নারীদের যৌনাঙ্গের ভিতর আঙ্গুল দেয়া কি ঠিক? জেনে নিন

অন্যরা যা খুঁজছেনঃ পুরুষের লিঙ্গ, লিঙ্গ বড় করার পদ্ধতি, লিঙ্গ মোটা করার পদ্ধতি, লিঙ্গ লম্বা করার পদ্ধতি ,লিঙ্গ বড়, লিঙ্গ ছোট, লিঙ্গ মোটা,লিঙ্গ লম্বা, লিঙ্গ বড় করা, লিংগ লিঙ্গ মোটা করা, লিঙ্গ লম্বা করা,যৌনাঙ্গের লোম দূর, যৌনাঙ্গ ক্লিন করা, যৌনাঙ্গ মোটা করা, লিঙ্গ সোজা করা, চিকন লিঙ্গ সমস্যা, যৌন সমস্যা, লিঙ্গের সাইজ ,লিঙ্গ বড় করার নিয়ম, ধোন বড় করার কৌশল, ধোন বড় করা, সোনা বড় করা, পেনিস সাইজ, পেনিস সাইজ বড়, ছেলেদের লিঙ্গ ,ছেলেদের লিংগ, সোনা বড় করা, ছেলেদের সোন, সোনা, যৌনাঙ্গ ফর্সা করা,

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

লিংগ

লিংগ মোটা ও বড় করার সহজ উপায় ভিডিওসহ

লিংগ মোটা ও বড় করার সহজ উপায় ভিডিওসহ   প্রভাকে এক রাতের জন্য পেতে কতো …