cool hit counter

লিঙ্গে মধু মাখার পর তা কি ধুয়ে ফেলতে হবে?

লিঙ্গে মধু মাখার উপকারের কথা অনেকেউ শুনে থাকবেন। ভেষজ উপাদানের গুণের কথা কেউ না জানা না। মধুও একটি ভেষজ উপাদান কেউ মধুর কার্যকারীতার কথা অস্বীকার করতে পারবেন না।

লিঙ্গে মধু

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/ আজকের প্রশ্নঃ লিঙ্গে মধু মাখার পর তা কি ধুয়ে ফেলতে হবে?

 

মধুতে প্রাকৃতিক শক্তি আছে তাই এটির জন্য লিঙ্গে মধু পুরাতন মধু লিঙ্গে মাখলে সহজে বীর্যপাত হয় না এবং লিঙ্গ অনেক বেশি শক্ত হয়, বিশ্বাস না হলে ট্রাই করে দেখুন। পুরুষাঙ্গ প্রতিদিন মধু দিয়ে মালিশ করলে, পুরুষাঙ্গ শক্ত,মোটা হতে পারে। আসলে লিংগ মোটা করা কিংবা লম্বা করার মত কোনো ব্যাবস্থা এখনো পর্যন্ত তৈরি হয়নি। আপনি যদি লিংগ মোটা করার জন্যে কোনো কিছু করতে চান তাহলে সেটা আপনার জন্যে বিপদ ডেকে আনতে পারে। সবসময় পুষ্টিকর খাবার খান কারন প্রতিদিনের স্বাভাবিক খাবারেই যৌনক্ষমতা ধরে রাখা সম্ভব। আর কিছু সেক্সফুড আছে যা সত্যিই যৌনক্ষমতা বাড়ায় ওগুলো খাবেন।

পুরুষের লিঙ্গে মধু দিলে লিঙ্গ শক্ত হয় কেন? জেনে নিন

লিঙ্গে মধু মাখার পর তা কি ধুঁয়ে ফেলতে হবে কিনা তার উত্তর:

লিঙ্গে মধু মাখার পর তা ১০মিনিট রাখতে হবে তার পরে ধুয়ে ফেলবেন এতে আপনের লিঙ্গ হয়ে উঠবে আরো উজ্জল সুন্দর নিয়মিত মধু ব্যবহার করতে হবে।

তবে বিশেষ করে সকালবেলা লিঙ্গে মধু মাখা ভালো। আর স্নান করার সময় ধুঁয়ে ফেললেও কোন ক্ষতি নেই।

পেনিসে মধু লাগানোর সময়ে ম্যাসেজ করবেন এতে করে লিঙ্গে রক্ত সঞ্চালণ বৃদ্ধি পাবে। আর রক্ত সঞ্চালন বৃদ্ধি পেলে লিঙ্গের অাকার বা পরিসর বৃদ্ধি পাবে।

ফেসবুক কমেন্ট

comments

পড়ুন  স্তন বড় করার ওষুধ বা ক্রিম আছে কি?

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।