cool hit counter

মেয়েরা যে ৬ ধরনের পুরুষকে এড়িয়ে চলে

মেয়েরা সব সময় ভালো কিছু পেতে চায়। নারীর মনের খবর কেউ জানুক বা না জানুক, নারী কিন্তু নিজের চাওয়া-পাওয়ার ব্যাপারটা বেশ ভালো করেই জানেন। বিশেষ করে প্রেম-ভালোবাসার ক্ষেত্রে তাদের পছন্দ আরো বেশি তীক্ষ্ণ। অনেক পুরুষই মনে মনে ভাবেন, কোনো নারী তাকে কেন পছন্দ করে না? বেশ, তাহলে জেনে নিন সম্পর্কের ক্ষেত্রে কোন ধরনের পুরুষদেরকে এড়িয়ে চলে নারীরা। আজ জেনে নিন কেমন পুরুষদের এড়িয়ে চলে মেয়েরা

মেয়েরা

# পরিবর্তনশীল
কিছু মানুষ থাকে যারা খুব তাড়াতাড়ি সিদ্ধান্ত বদলে ফেলে। এদের মানসিক অবস্থাও দ্রুত পরিবর্তিত হয়ে যায়। এ ধরনের মানুষের সঙ্গে তাল মিলিয়ে চলা বা এদের মন রক্ষা করা খুবই কঠিন। এই এরা হাস্যোজ্জল, তো এই অগ্নিমূর্তি। এ ধরনের পরিবর্তনশীল পুরুষকে মেয়েরা সাধারণত এড়িয়েই চলে।

# আমি, আমার ধরনের পুরুষ
ধরুন, আপনি একজনের সঙ্গে রেস্টুরেন্টে গেছেন। সঙ্গী পুরুষটি আপনাকে মেন্যু চেক করতে দিলেও খাবার অর্ডার করলো নিজ পছন্দে। এরপর ধরুন, আপনি তার সঙ্গে ফোনে কথা বলছেন। তিনি তার দিন কেমন গেল, নিজের কী অবস্থা দিয়ে শুরু করল কথা এবং শেষও করল নিজের কথা দিয়েই।

কী কারণে মেয়েরা বিয়ের পর মোটা হয়ে যায়? জেনে নিন

যদি আপনি মনে মনে প্রত্যাশা করেন, তার সঙ্গে বসুন্ধরা সিনেপ্লেক্সে ছবি দেখবেন, তার ইচ্ছার কারণে আপনাকে গিয়ে বসে থাকতে হল কোনো রেস্টুরেন্টে। এক কথায় বলে দেয়া যায়, এই লোক প্রচন্ড স্বার্থপর। মেয়েরা এ ধরনের পুরুষদেরকে সবসময়ই এড়িয়ে চলতে চায়।

# ‘আমি তো বাচ্চা’ ধরনের পুরুষ
এ ধরনের মানুষ কখনোই বড় হয় না। আপনি যতই চেষ্টা করেন না কেন, এদেরকে মানসিকভাবে বাস্তববাদী করতে, এরা হবে না। নিজেকে শিশু মনে করেই এরা সুখী এবং সব সময়ই শিশুই থেকে যেতে চায়। আচরণও এদের শিশুসুলভ। এ ধরনের ছেলেদের সাধারণত বাস্তববাদী যেকোনো মেয়েই এড়িয়ে যায়।

# ফ্লার্টকারী
যে ছেলে যেকোনো মেয়ের সঙ্গেই ফ্লার্ট করে, তাদেরকে সাধারণত সব মেয়েরা এড়িয়ে চলে। এদের হাত থেকে সমাজের উচ্চ থেকে নিন্ম কোনো শ্রেণীর মেয়েই রক্ষা পায় না। এ ধরনের ছেলের জীবন ইতিহাসও তেমন গ্রহণযোগ্য কিছু হয় না। তার সম্পর্কে একটা কথাই বলা যায়- সে কারোর ব্যাপারেই কখনো গভীরভাবে ভাববে না।

# ‘তোমাকে আমার খুব দরকার’ টাইপ ছেলে
এ ধরনের মানুষ খুব দ্বিধাগ্রস্ত হয় এবং নিরাপত্তাহীনতায় ভোগে সব সময়। সে হৃদয়জুড়ে যেমন আবেগ নিয়ে আপনার দ্বারে হাজির হবে, ঠিক একইভাবে দ্বিধাদ্বন্দ্বকেও বিনামূল্যে বয়ে নিয়ে আসবে আপনার জীবনে। তার আগমনে আপনার জীবনে শুধুই জটিলতারই সৃষ্টি হবে। এ ধরনের পুরুষদের থেকেও নিজেকে দূরে রাখে মেয়েরা।

# খুব সহজেই আন্দাজ করা যায় যাদের
এ ধরনের পুরুষ থেকেও মেয়েরা দূরে থাকে। কারণ এদের মাঝে কোনো নতুনত্ব থাকে না। কোনো কিছু করতে গেলেই বা ভাবলেই বোঝা যায়। কোনো রকম চমকে দেয়ার ক্ষমতাহীন এসব পুরুষের চেয়ে মেয়েরা একা থাকতেই বেশি ভালোবাসে।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।