cool hit counter

মেয়েদের সাথে কথা বললেই আমার যৌনরস বের হয়, এখন কী করব?

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/ আজকের প্রশ্নঃমেয়েদের সাথে কথা বললেই আমার যৌনরস বের হয়, কী করব? আমি বুঝতে পারছি না এটা কি কোনো স্বাভাবিক লক্ষণ নাকি অসুস্থতা? আমি জানতে চাই।

যৌনরস

মেয়েদের সাথে কথা বললেই আমার যৌনরস বের হয়, কী করব? আমি বুঝতে পারছি না এটা কি কোনো স্বাভাবিক লক্ষণ নাকি অসুস্থতা? আমি জানতে চাই।

কামরস/যৌনরস
কামরস হচ্ছে প্রাক-চরমানন্দ তরল। এটি স্বচ্ছ পানির রঙের আঠালো তরল, যা যৌনচিন্তা/লিঙ্গত্থানের পর পুরুষাঙ্গ থেকে নিঃস্বরিত হয়। কামরসকে ইংরেজীতে প্রি-কাম ফ্লুইড বলা হয়। কামরস এবং বীর্য প্রায় একই প্রকার তরল। এতে শুধু কিছু রাসায়নিক পার্থক্য আছে। এই তরলের পরিমান ব্যক্তিভেদে পার্থক্য হয়। অনেক পুরুষের এটি বিন্দুমাত্রও নির্গত হয়না আবার অনেকের তা ৫ মিঃলিঃ পর্যন্ত হতে পারে।

 

আপনি যেটা নির্দেশ করেছেন এটা বীর্য নয়, পিচ্ছল একপ্রকার পদার্থ যাকে বিভিন্ন জন বিভিন্ন নামে অভিহিত করে থাকেন। যাই হোক, আপনি দেখবেন যখন আপনরা পেনিস অনেকক্ষণ উত্তেজিত অবস্থায় থাকে তখন এটা বের হয়ে থাকে। এটা পুরুষের একটা স্বাভাবিক প্রক্রিয়া। কিন্তু যদি মেয়েদের সাথে কথা বললেই একরকম হয় অথবা এটা ঘন ঘন বা বেশি পরিমাণে হতে থাকে তাহলে বিষয়টা কিছুটা রোগের দিকে ইঙ্গিত করে। এক্ষেত্রে আপনি কোনো ডাক্তারের(Doctor Treatement) শরণাপন্ন হতে পারেন।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।