cool hit counter
Home / যৌন জীবন / যৌনতা বিক্রি এবং যৌন কর্মী বিক্রি নিয়ে নতুন আইন

যৌনতা বিক্রি এবং যৌন কর্মী বিক্রি নিয়ে নতুন আইন

যৌনতাকে বিক্রি করা বা যৌন কর্মীকে বিক্রি করার ওপর নিষেধাজ্ঞা জারি করে দিলেন ফরাসী আইন কর্তারা। এবার থেকে ফ্রান্সে যৌনতা সংক্রান্ত কোনও বেচা কেনা হলেই ক্রেতা এবং বিক্রেতা উভয়কেই শাস্তি পেতে হবে বলে জানা গিয়েছে।
ফ্রান্সে বেশ্যাবৃত্তি আইনসম্মত। কিন্তু সেখানে অপ্রাপ্তবয়স্কদের দিয়ে যৌনকর্ম করানো আইনসম্মত নয়। তাছাড়া যৌনকর্মীদের নিয়ে কেনাবেচাও শাস্তিযোগ্য অপরাধ বলে ঘোষণা করা হয়েছে। যৌন কর্মীদর কেনা বেচা করলে ক্রেতা বিক্রেতা দু পক্ষকেই ১৫০০ ইউরো থেকে ৩৭৫০ ইউরো জরিমানা করা হতে পারে।

যৌনযৌন কর্মীদের ছবি

বেশিরভাগ ক্ষেত্রেই যৌনকর্মীদের দেশের বিভিন্ন প্রান্তে এমনকি দেশের বাইরেও পাচার করে দেওয়া হয় বলে জানা গিয়েছে। এই ব্যবসা বন্ধ করার জন্যই এই ব্যবস্থা নিয়েছে ফ্রান্স। প্রসঙ্গে এক সমাজকর্মী জানিয়েছেন, ৮৫ শতাংশেরও বেশি যৌন কর্মীকে বাইরে পাচার করে দেওয়া হয়। এই জন্য তাঁরা সমস্ত যৌন কর্মীকে পরিচয় পত্র দেওয়ার ব্যবস্থা করছেন। যাতে তাঁরা ইচ্ছে করলেই এই কাজ ছেড়ে দিতে পারেন।

 

আরো খোজা হয়েছে:

মাল বের করার নিয়ম, সেক্স করার নিয়ম, বীর্য ও যৌন শক্তি time বাড়ানোর উপায়, চুলকানি রোধের উপায়, সব সময লিংগ দিযে মাল পরে, কি ভাবে মেয়েদের সেক্স উত্তেজনা বারানু য়ায়, সেকস বাড়াবার ওপাই, কি ভাবে মিলন করতে হয়, মেয়েদের কিভাবে চুদতে হয়, যেভাবে দৈহিক মিলন ঘটানো যায়, যৌন বাড়ানোর উপায়, মেয়েদের কি পরথম বার চুদ লেই পেগনেট হয়ে যায়, মেয়েদের বীর্য কি খাওয়া যায়, মেয়েদের কোন জায়গায় সেক্স বেশি, বেশি সময় ধরে চুদার উপায়, বেশী সময় ধরে সংগম করার পদ্ধতি, বয়স্ক মহিলাদের সাথে সে্ক্সে ভালো থাকার সহজ উপায় চুদা, মন ভালো করার জন্য কি করবো COM, মাল তাড়াতাড়ি না পড়ার কৌশল, মাস্টারবেট করার নিয়ম, মেয়েদের কি বীর্য বের হয়, যৌন উতেজিত করার নিয়ম, যৌন সমসা, যৌন সমস্যার সমাধান কি, সেক্স নিয়ম, সেক্স দীর্ঘ স্থায়ি করার কৌসল, সেক্স টাইম বাড়ানোর উপায়, স্থায়ি ভাবে চুদার উপায়, সেক্স এর নিয়ম, সেক্সের সময় কি মেয়েদের কোন বীর্য বের হয়, সেক্সের টেবলেটের নাম কী, সেকস টাইম বারাবার উপায়, সেক্স করার নিয়ম, সেক্স করা, সেক্স এর ঔষধ, সেক্স বারবে কি করে, সহবাসে বেশিখন থাকার উপায়, সহবাস স্থায়ি করার উপায়, শরিল ব্যাথা, যৌনমিলনের নিয়ম, সোনা বর পুরুস, বেশি চুদতে হলে কি করতে হবে, বীর্য ধরে রাখার উপায়, কিভাবে সেক্স করতে হয়, কিভাবে বেশিক্ষণ সেক্স করা যায়, কিভাবে চুদলে মেয়েরা সয করতে পারে না, কি ভাবে মেয়েদের সেক্স বারে, কি খেলে সুস্ত থাকা জায়, কি খেলে অনেক খোন করা যায়, কি কি খেলে সেক্স বেশি হয়, কি করলে যৌনতা বাড়ে, কি করলে বেশি সময় সেক্স করা যায়?, কি ওষুদ খেলে বীর্যপাত দেরীতে হবে, এমবিবিএস এর পর যা যা করতে পারেন, একটানা কতখন সহবাস করা উচিত, অনেকখন বীর্যকে ধরে রাখার মতো কোনো ওষধ আছে কি?
লিঙ্গ বৃদ্ধি, পুরুষাঙ্গ বৃদ্ধি, পেনিস বৃদ্ধি, , পুরসাঙ্গের আকার বাড়নোর উপায়, লিঙ্গের আকার বাড়নোর উপায়, ধোনের আকার বাড়নোর উপায়,লিঙ্গ বৃদ্ধি, পেনিস বৃদ্ধি, বাড়া বৃদ্ধি,পুরুষাঙ্গ বৃদ্ধি, penis baranor upay, bara baranor upay,lingo baranor upay,, dhon baranor upay,, linggo baranor upay,, dhoner akar baranor upay,, dhon barano, penis increase, purusango baranor upay, purushongo baranor upay,লিঙ্গ, পেনিস বাড়নো, পুরুষাঙ্গ বাড়ানো, বাড়া বাড়ানো, ধোন বাড়ানো, লিঙ্গ বাড়ানোর খাবার, পেনিস বাড়ানোর খাবার, পুরুষাঙ্গ বাড়ানোর খাবার,ধোন বাড়ানোর খাবার, বাড়া বাড়ানোর খাবার, বড় ধোন, বড় পেনস, বড় ধোন, বড় বাড়া, বড় যৌনাঙ্গ

ফেসবুক কমেন্ট

comments

About ফারজানা হোসেন

Check Also

যৌবন ধরে রাখে যে সব ভেষজ উদ্ভিদ

চটজলদি রোগ নিরাময়ের জন্য আমরা অনেকেই অ্যালোপ্যাথির দ্বারস্থ হয়ে যাই। কষ্ট লাঘবে তখন পার্শ্বপ্রতিক্রিয়ার বিষয়টা …