cool hit counter
Home / সেক্স / সেক্স ছাড়া আর কী নিয়ে ভাবে পুরুষরা জেনেনিন

সেক্স ছাড়া আর কী নিয়ে ভাবে পুরুষরা জেনেনিন

মানুষের অনেক কিছু ভাববার থাকে। একজন সুস্থ মানুষ তিনটে জিনিস অগ্রাহ্য করতে পারে না। ১) খিদে, ২) ঘুম, আর ৩) সেক্স। এটা তো কম বেশি অনেকেরই জানা। গবেষণাই বলে পুরুষদের দিনের বেশ খানিকটা সময়ই কাটে সেক্সের কথা চিন্তা করে। কিন্তু এই বিষয়েই রয়েছে মজার একটা কথা। বিশ্বের সবচেয়ে বেশি বিক্রিত বইয়ের তালিকা করলে প্রথম দিকে রাখতে হয় ‘হ্যারি পটার’, ‘হবিট’, ‘শার্লক হোমস’, ‘টিনটিন’, ‘দ্য লর্ড অফ দি রিংস’-এর মত বইগুলিকে। কিন্তু এমন একটা বহুল বিক্রিত বই আছে যার নামটা শুনলে চমকে য়াবেন।

সেক্স
বইটার নাম “What Every Man Thinks About Apart From Sex”। বাংলা করলে দাঁড়ায়, পুরুষরা সেক্স ছাড়া আর কী নিয়ে ভাবে! বইটার লেখক শিরিদান সিমুভ নামের এক অধ্যাপক। ২০০ পাতার এই বইয়ের প্রচ্ছদটা খুবই সাদামাটা। বইটা নিয়ে সবার মনেই উত্‍সাহ। সেই ২০০ পাতার বইতে কী লেখা আছে জানেন? না, ২০০ পাতার বইয়ের পুরোটাই সাদা, কিচ্ছু লেখা নেই। মানে self-help pseudo-psychology এই বইতে বলা হয়েছে আসলে পুরুষরা সেক্স ছাড়া আর অন্য কিছু নিয়ে ভাবে না। তাই কিছু লেখা হয়নি। আপনি একমত?

সেক্স

সেক্স ছাড়া আর কী নিয়ে ভাবে

বইয়ের ভূমিকাতে লেখা আছে- For millennia, humans have marveled at the difference between men and women. It’s widely known that the female gender is far superior to men in most areas – emotionally, cognitively and socially. But, to date, the complex secrets of a man’s mind have eluded science. Apart from ‘sex’, what does a man actually think about? In this groundbreaking book, Professor Shed Simove reveals the true depth of a man’s mind.
by-Sheridan Simove

ফেসবুক কমেন্ট

comments

About ফারজানা হোসেন

Check Also

শারীরিক মিলনে

শারীরিক মিলনে কি ত্বকের উজ্জ্বলতা বৃদ্ধি পায়?

শারীরিক মিলনের বিভিন্ন স্বাস্থ্য উপকারিতা আছে এই বিষয়ে আমরা অবগত। শারীরিক মিলনে বিভিন্ন স্বাস্থ্য উপকারিতা মধ্যে একটি …