cool hit counter
Home / সেক্স / স্বামীকে যৌনসুখ দিতে স্ত্রীরা কিনছে সেক্স ডল

স্বামীকে যৌনসুখ দিতে স্ত্রীরা কিনছে সেক্স ডল

বর্তমানে সেক্স ডল একটি বহুল ব্যবহৃত সেক্সটয়। য়সের সঙ্গে সঙ্গে যৌন আকাঙ্খা কি শেষ হয়ে যায়? বিতর্কিত প্রশ্ন। তাই উত্তরও সুনির্দিষ্ট নয়। কিন্তু, বার্ধক্যেও যৌনেচ্ছা থেকে যাওয়াটা আর যাই হোক অস্বাভাবিক নয়। কিন্তু, বার্ধক্যে পা রেখে সঙ্গী বা সঙ্গিনীর কাছে যৌনসুখ সবসময় আশা করা যায় না। আবার ‘অন্য’ রাস্তায় গিয়ে ইচ্ছাপূরণে মন সবসময় সায় দেয় না। সম্পর্কের এমন জটিল পরিস্থিতি পৃথিবীর সব দেশের দম্পতিদের মধ্যেই কম বেশি দেখা যায়। তা সে মুক্তচিন্তার মার্কিন মুলুক হোক বা রক্ষণশীল চিন। কিন্তু, এর থেকে বেরোনোর উপায় কি ? মনোবিদরা একরকম বলবেন। সম্পর্ক বিশেষজ্ঞরাও ভিন্ন পরামর্শ দেবেন। কিন্তু, স্বামীর যৌনেচ্ছা পূরণে সেক্স ডল কিনে দেওয়া ? অবাক লাগলেও এই অসম্ভব চিন্তাকেই সম্ভব করছেন চিনের মহিলারা। সম্প্রতি জ়িয়ান সহ দেশের একাধিক শহরে সমীক্ষায় এই তথ্য মিলেছে।

সেক্স ডল

সেক্স ডল

শুধু জ়িয়ান শহরেই ২০০০ সেক্স ডল বিক্রির দোকান রয়েছে। ১৯৯৮ সালে ১০০টি ডল বিক্রি করে যাত্রা শুরু করা দোকানগুলি আজ দশগুণ বেশি বিক্রি করছে। দোকানিরাও স্বীকার করে নিচ্ছেন, অনেক সময় বছরে প্রায় ১০ হাজারের মতো সেক্স ডল বিক্রি হয়েছে।

silica-gel-Man-sex-toy3এত বিক্রির কারণ কী ?
বয়স। সাধারণ উত্তর তাই বলে। যেমন সদ্য চাকরি থেকে অবসর নেওয়া এক ব্যক্তি জানিয়েছেন, স্ত্রীর পঞ্চাশে পা দেওয়ার সঙ্গে সঙ্গেই যৌনমিলনে অনিচ্ছার কথা স্বামীকে জানিয়ে দেন। কিন্তু, যৌনসুখ মেটানোর জন্য স্বামীকে সেক্স ডল কিনে দেন স্ত্রী। আবার অনেক ক্ষেত্রেই স্ত্রীর বিয়োগের পর সেক্স ডলের শরণাপন্ন হন পুরুষরা। শুধু বৃদ্ধরা নন। অনেক যুবকও প্রথম অভিজ্ঞতার জন্য সেক্স ডল ব্যবহার করছেন বলে জানানো হয়েছে রিপোর্টে। এক সেক্স ডল বিক্রেতা ফেং। জানালেন, “অনেকে নিজের যৌনেচ্ছা খোলাখুলি অচেনা সঙ্গীর সামনে স্বীকার করতে চান না। তাই ইচ্ছাপূরণে সেক্স ডলকেই বেছে নেন তাঁরা।” এক বৃদ্ধ স্ত্রীর মৃত্যুর পর সেক্স ডল ব্যবহার করেছেন বলে স্বীকার নিয়েছেন। এমনকী স্ত্রীর পোশাক পরিয়ে ডলের সঙ্গে ব্রেকফাস্টও করেন তিনি।
দোকানিদের বক্তব্য অনুযায়ী, আগে ১০০ ইউয়ানে বিক্রি করা সেক্স ডল বর্তমানে ১০০০ ইউয়ানেও বিক্রি হচ্ছে।

সেক্স ডল

 

আরো জানুন:

মাল বের করার নিয়ম, সেক্স করার নিয়ম, বীর্য ও যৌন শক্তি time বাড়ানোর উপায়, চুলকানি রোধের উপায়, সব সময লিংগ দিযে মাল পরে, কি ভাবে মেয়েদের সেক্স উত্তেজনা বারানু য়ায়, সেকস বাড়াবার ওপাই, কি ভাবে মিলন করতে হয়, মেয়েদের কিভাবে চুদতে হয়, যেভাবে দৈহিক মিলন ঘটানো যায়, যৌন বাড়ানোর উপায়, মেয়েদের কি পরথম বার চুদ লেই পেগনেট হয়ে যায়, মেয়েদের বীর্য কি খাওয়া যায়, মেয়েদের কোন জায়গায় সেক্স বেশি, বেশি সময় ধরে চুদার উপায়, বেশী সময় ধরে সংগম করার পদ্ধতি, বয়স্ক মহিলাদের সাথে সে্ক্সে ভালো থাকার সহজ উপায় চুদা, মন ভালো করার জন্য কি করবো COM, মাল তাড়াতাড়ি না পড়ার কৌশল, মাস্টারবেট করার নিয়ম, মেয়েদের কি বীর্য বের হয়, যৌন উতেজিত করার নিয়ম, যৌন সমসা, যৌন সমস্যার সমাধান কি, সেক্স নিয়ম, সেক্স দীর্ঘ স্থায়ি করার কৌসল, সেক্স টাইম বাড়ানোর উপায়, স্থায়ি ভাবে চুদার উপায়, সেক্স এর নিয়ম, সেক্সের সময় কি মেয়েদের কোন বীর্য বের হয়, সেক্সের টেবলেটের নাম কী, সেকস টাইম বারাবার উপায়, সেক্স করার নিয়ম, সেক্স করা, সেক্স এর ঔষধ, সেক্স বারবে কি করে, সহবাসে বেশিখন থাকার উপায়, সহবাস স্থায়ি করার উপায়, শরিল ব্যাথা, যৌনমিলনের নিয়ম, সোনা বর পুরুস, বেশি চুদতে হলে কি করতে হবে, বীর্য ধরে রাখার উপায়, কিভাবে সেক্স করতে হয়, কিভাবে বেশিক্ষণ সেক্স করা যায়, কিভাবে চুদলে মেয়েরা সয করতে পারে না, কি ভাবে মেয়েদের সেক্স বারে, কি খেলে সুস্ত থাকা জায়, কি খেলে অনেক খোন করা যায়, কি কি খেলে সেক্স বেশি হয়, কি করলে যৌনতা বাড়ে, কি করলে বেশি সময় সেক্স করা যায়?, কি ওষুদ খেলে বীর্যপাত দেরীতে হবে, এমবিবিএস এর পর যা যা করতে পারেন, একটানা কতখন সহবাস করা উচিত, অনেকখন বীর্যকে ধরে রাখার মতো কোনো ওষধ আছে কি?
লিঙ্গ বৃদ্ধি, পুরুষাঙ্গ বৃদ্ধি, পেনিস বৃদ্ধি, , পুরসাঙ্গের আকার বাড়নোর উপায়, লিঙ্গের আকার বাড়নোর উপায়, ধোনের আকার বাড়নোর উপায়,লিঙ্গ বৃদ্ধি, পেনিস বৃদ্ধি, বাড়া বৃদ্ধি,পুরুষাঙ্গ বৃদ্ধি, penis baranor upay, bara baranor upay,lingo baranor upay,, dhon baranor upay,, linggo baranor upay,, dhoner akar baranor upay,, dhon barano, penis increase, purusango baranor upay, purushongo baranor upay,লিঙ্গ, পেনিস বাড়নো, পুরুষাঙ্গ বাড়ানো, বাড়া বাড়ানো, ধোন বাড়ানো, লিঙ্গ বাড়ানোর খাবার, পেনিস বাড়ানোর খাবার, পুরুষাঙ্গ বাড়ানোর খাবার,ধোন বাড়ানোর খাবার, বাড়া বাড়ানোর খাবার, বড় ধোন, বড় পেনস, বড় ধোন, বড় বাড়া, বড় যৌনাঙ্গ

ফেসবুক কমেন্ট

comments

About ফারজানা হোসেন

Check Also

শারীরিক মিলনে

শারীরিক মিলনে কি ত্বকের উজ্জ্বলতা বৃদ্ধি পায়?

শারীরিক মিলনের বিভিন্ন স্বাস্থ্য উপকারিতা আছে এই বিষয়ে আমরা অবগত। শারীরিক মিলনে বিভিন্ন স্বাস্থ্য উপকারিতা মধ্যে একটি …