cool hit counter
Home / লাইফস্টাইল / পছন্দের মানুষটিকে প্রপোজ করুন রোমান্টিক উপায়ে

পছন্দের মানুষটিকে প্রপোজ করুন রোমান্টিক উপায়ে

পছন্দের মানুষটিকে একটু সারপ্রাইজ আর রোমান্টিকভাবে প্রপোজ করতে সবাই চেয়ে থাকেন। কিন্তু প্রথম প্রেমের জালে পড়ে অনেকেই ঠিকভাবে বুঝে উঠতে পারেন না আসলে কী করা উচিৎ বা কী করলে পছন্দের মানুষটি খুশি হবেন।

প্রোপোজ

পছন্দের মানুষটিকে প্রপোজ করুন রোমান্টিক উপায়ে

আপনি যাকে প্রপোজ করবেন সে বিষয়টিকে কতটা সহজভাবে নিবেন সেটিও নির্ভর করে প্রপোজের ধরনের উপরে। এ কারণে জেনে রাখুন কিছু রোমান্টিক পদ্ধতি যেভাবে আপনি আপনার পছন্দের মানুষটিকে প্রপোজ করতে পারেন।

১. সনাতন পদ্ধতিতে :

কিছুদিন আগে পর্যন্ত মানুষ চিঠিতে মনের কথা লিখে পছন্দের মানুষটিকে জানাত। এখন আর এই বিষয়টি কেউ করেন না। কেননা সবার হাতে হাতেই রয়েছে প্রযুক্তি নির্ভর বিভিন্ন মোবাইল। তাই এই প্রযুক্তির যুগে কেউ যদি এমন মিষ্টি মধুর একটি চিঠি পায় তাহলে স্বাভাবিকভাবেই সে অনেক বেশি খুশি হয়।
এ কারণে আপনার প্রপোজ পদ্ধতিটিকে অনেক বেশি রোমান্টিক করতে এই চিঠির বিষয়টি মাথায় রাখুন। সুন্দর রোমান্টিক কিছু ভাষায় লেখা চিঠি দিয়েও আপনি আপনার মনের কথা জানিয়ে দিতে পারেন পছন্দের মানুষটিকে।

২. কোনো নির্জন পরিবেশে উষ্ণ আমন্ত্রণ জানিয়ে :

সব কথা সব জায়গাতে বলা যায় না। এ কারণে এমন কিছু ব্যক্তিগত কথা রয়েছে যা অতি গোপনে এবং নির্জন কোলাহলমুক্ত পরিবেশে বলতে হয়। তাই কোনো নির্জন কোলাহলমুক্ত পরিবেশে পছন্দের মানুষটিকে উষ্ণ আমন্ত্রণ জানিয়ে মনের অব্যক্ত কথাটি বলে ফেলতে পারেন। এতে করে ফলাফল অবশ্যই বেশ রোমান্টিক হওয়ার সম্ভাবনা রয়েছে।

৩. লম্বা কোনো ভ্রমনে বলতে পারেন :

এই পদ্ধতিটি অনেকেই অবলম্বন করে থাকেন। এটিও আপনি প্রয়োগ করতে পারেন। পছন্দের মানুষটিকে নিয়ে লম্বা কোনো সফরে যেতে পারেন। সেখানে কোনো রোমান্টিক পরিবেশে বসে তাকে জানিয়ে দিতে পারেন মনের কথাটি।

জেনে নিন

মেয়েদের শরীর ছেলেদের থেকে বেশি নরম হয় কেন?

৪. বিশেষ কোনো সারপ্রাইজ দিয়ে :

পছন্দের মানুষটিকে সারপ্রাইজ দিতে সবারই অনেক ভালো লাগে। আপনিও চাইলে আপনার পছন্দের মানুষটিকে বিশেষ কোনো সারপ্রাইজ দিয়ে জানিয়ে দিতে পারেন ভালোলাগার কথাটি। এটা কোনো উপহার বা গিফট হ্যাম্পার হতে পারে যেটি হবে অনেকটাই সিম্বলিক। যার মাধ্যমে আপনার মনের অর্ধেক কথাই বলা হয়ে যাবে।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

মেয়েরা

যেসব ছেলেদের সবচেয়ে বেশি পছন্দ করে মেয়েরা

রসিক পুরুষরা মেয়েদের মন জয় করতে বেশ পটু হয়ে থাকেন। যেসব ছেলেদের ‘সেন্স অফ হিউমার’ …