cool hit counter

আমি বাধা দেই, সে জোড় করা শুরু করে। আমি ভয়ে কেদেঁ দেই….

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/ আজকের প্রশ্নঃ আমি বাধা দেই। সে জোড় করা শুরু করে। আমি ভয়ে কেদেঁ দেই।
আমি

৩ বছরের সম্পর্ক ছিল ওর সাথে।একদিন আমার বাসায় আসতে চায়। আমি নিয়ে আসি। সবাই জানত ও আমার ফ্রেন্ড। আমাদের ফোনেই বেশী কথা হত।ফোনে অনেক মেসেজ করত। লাভ ইউ বলত বারবার। একদিন ওদের বাসায় আমাকে দাওয়াত করে। আমি যেতে চাইনি। ও বলে আমি তোমাদের বাসায় গিয়েছে তাই তোমাকেও আসতে হবে। আমি আমার ছোট বোনকে নিয়ে ওদের বাসায় যাই।আমার ছোট বোন ড্রয়িং রুমে বসে টিভি দেখছিল। আমাকে ওর রুমে নিয়ে যায়।নিয়ে আমার সাথে শারীরিক সম্পর্ক করতে চায়।আমি বাধা দেই। সে জোড় করা শুরু করে। আমি ভয়ে কেদেঁ দেই। ও তখন জোড় করেই আমার সাথে শারীরিক সম্পর্ক করে। আমি ব্যাথায় আরো কাদতে থাকি। ৩ মিনিটের মত ও সেদিন করেছিল। করার পরেও আমাকে কাদতে দেখে ও কিছুক্ষন জড়িয়ে ধরে মানানোর চেস্টা করে।

 

এইটা ছিল আমার কোন ছেলের সাথে ১ম শারীরিক সম্পর্ক।পরে আমি আর কাওকেই এসব বলিনি।এই ঘটনার পর আমি ওকে ঘৃনা করতে শুরু করি। ওর সাথে কথা বলা বন্ধ করে দেই। সেও আর আমাকে ফোন দেয়নি। শুনেছি ও নাকি আরো মেয়ের সাথে এসব করেছে।

 

এর ১ বছর পর আমার বিয়ে হয়ে যায়। বিয়ের পর আমার হ্যাজবেন্ড এসব জেনে আমাকে অনেক ঘৃনা করে।আমার সাথে কোন শারীরিক সম্পর্ক করেনি।এরপর ও বিদেশে চলে যায়। আমার সাথে কোন যোগাযোগ করেনি। ২ বছর পর বাড়িতে এসেছে।আমার সাথে কথাও হয়েছে অনেকবার।এখন নাকি ও অন্য একটা মেয়েকে লাভ করে। ওই মেয়েকে নাকি বিয়েও করবে। আর আমাকে নাকি ডিভোর্স দিয়ে দিবে। আমার মনে হয় আমার মরে যাওয়া উচিত। এখন আমি কি করব?

আমি বিবাহিতা জেনেও ওই ছেলেটি আমাকে খুব ভালোবাসে, একদিন একা পেয়ে সে আমাকে…. পড়ুন বিস্তারিত

আপনার ডক্টরের পরামর্শঃ আপনার ডক্টরের নিয়মিত পাঠকদের কারো কোন ভালো পারমার্শ থাকলে প্রশ্নকর্তাকে পরামর্শ দিয়ে সাহায্য করবেন।ধন্যবাদ

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।