cool hit counter
Home / লাইফস্টাইল / প্রিয়জনের বাবা-মায়ের মন জয় করার ১০টি কৌশল জেনে নিন

প্রিয়জনের বাবা-মায়ের মন জয় করার ১০টি কৌশল জেনে নিন

আপনার আর্থিক অবস্থা বা চেহারা একটু খারাপ হতেই পারে তাই বলে কি আপনার পছন্দের মানুষের সাথে দাম্পত্য জীবন কাটাতে পারবেননা? অবশ্যই পারবেন। এজন্য আপনার প্রিয় মানুষের বাবা মায়ের মন জয় করার জন্য আপনাকে কিছু কৌশল অবলম্বন করতে হবে।

মন

প্রিয়জনের বাবা-মায়ের মন জয় করার ১০টি কৌশল

১/ প্রথমত আপনি যখন আপনার প্রিয়তম’র বাবা মায়ের সামনে যাবেন তখন অবশ্যই আপনি আপনার পোশাক সম্পর্কে সচেতন হবেন। এমন পোশাক পরবেননা যা দৃষ্টিকটু ও খুব বেশি পুরাতন।

২/ আপনি যখন তাদের সাথে দেখা করতে যাবেন তখন সামান্য কিছূ উপহার নিয়ে যাবেন। কিন্তু এটি যেন আবার খুব বেশি আড়ম্বরপূর্ণ না হয়। অবশ্যই আপনি তাদের বয়স ও পছন্দ বিবেচনা করে উপহার কিনবেন।

৩/ তাছাড়া তাদের সাথে দেখা করার পূর্বে আপনি আপনার প্রেমিকের কাছ থেকে তাদের পরিবারের নিয়ম-কানুন সম্পর্কে জেনে নিন। সেখানে গিয়ে আপনি তাদের সাথে কিভাবে কথা বলবেন বা তাদের বাসায় যেয়ে কি করবেন সে বিষয়ে আগে থেকেই প্রস্তুতি নিন।

৪/ আপনি যখন তাদের সামনে যাবেন তখন তাদের আগে কথা বলার সুযোগ দিন। কখনো ওভার স্মার্ট হবেননা। যদি তাদের পরিবেশের সাথে মেলাতে না পারেন তাহলে সেটি তাদের বুঝতে দিবেননা।
৫/ তাদের সাথে আপনার আলোচনা হবে আপনার প্রেমিককে কেন্দ্র করেই। বারবার তাকে নিয়ে ভালো কথা বলবেন। কিন্তু যেন আবার খুব বেশি না হয় সেদিকে খেয়াল রাখতে হবে।

৬/ তবে আপনার প্রেমিক সম্পর্কে কোন খারাপ কথা তার বাবা মায়ের সামনে প্রকাশ করবেননা। আপনার প্রেমিককে আপনার চেয়ে তার বাবা মা বেশি জানে।

৭/ আপনি যখনই তার বাবা মায়ের সামনে যাবেন তখন আপনার প্রেমিকের পাশে বসবেন। কিন্তু কখনো তার হাত ধরবেননা বা আপনার আচরণে তারা যাতে না বুঝতে না পারে আপনারা গোপনে মেলামেশা করেন।

৮/ অনেক সময় এমন হতে পারে আপনার মনের মানুষ তার বাবা মায়ের সামনে আপনার সাথে খারাপ আচরণ করতে পারে বা আপনার প্রতি রাগান্বিত হতে পারে। এতে মন খারাপ করবেননা। সে আপনার মঙ্গলের জন্যেই এটি করবে।

৯/ আপনার প্রেমিক এর আগে তার অন্য কোন প্রেমিকাকে বাসায় আনতে পারে। সেকথা শুনে কখনো মন খারাপ করবেননা। সবসময় একথা মনের রাখবেন আপনি তাকে ভালবাসেন। তাকে তার বাবা মা ভালবাসে। আপনি আপনার জায়গায় শক্ত থাকুন।

১০/ সর্বশেষ আপনার জন্যে পরামর্শ হচ্ছে কখনো আপনি আপনার দুর্বল বিষয়ের জন্যে মন খারাপ করবেনা। আপনার দুর্বল বিষয়টি তাদের সামনে প্রথম দিকে প্রকাশ করবেন না।

ঈদে সাজুন মন ভরে

পারবনা বলে চেষ্টা করতে মানা নেই। আপনি আপনার জায়গা থেকে আপনার চেষ্টা চালিয়ে যান। একদিন সফল হবেনই।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

মেয়েরা

যেসব ছেলেদের সবচেয়ে বেশি পছন্দ করে মেয়েরা

রসিক পুরুষরা মেয়েদের মন জয় করতে বেশ পটু হয়ে থাকেন। যেসব ছেলেদের ‘সেন্স অফ হিউমার’ …