cool hit counter

ছোট চাচী আমার সমবয়সী, নিজেকে সামলাতে পারছি নাহ…

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/ আজকের প্রশ্নঃ ছোটচাচী আমার সমবয়সী, নিজেকে সামলাতে পারছি নাহ…

চাচী

ছোট চাচী আমার সমবয়সী

আমি রিমন। বয়স ২১। একটা প্রাইভেট ইউনিতে। যৌথ ফ্যামিলিতে বড় হয়েছি। আমার ছোটচাচা দাদা দাদী নিয়ে ভরপুর বাসা। বাবা আর চাচা ফ্যামিলি ব্যাবসা দেখাশোনা করে।

 

আমার বান্ধবী নীলা। অনেক সুন্দরী। ও বিবিএ পড়ে আমার সাথেই। আমার এই বান্ধবীর সাথে আমার চাচার বিয়ে হয়। চাচার বয়স ৩৪ এড় মতো। নীলার মতো একটা সেক্সি মেয়েকে বিয়ে করে সে অনেক খুশী।

 

নীলা অনেক খোলামেলা পোশাক পরে। যেমন ত্রি-কোয়াটার, সর্ট টি-সার্ট আর স্লিভলেস জামা পরে। যদিও সম্পর্কে ও আমার চাচী কিন্তু ওকে দেখে চোখ ফেরানো যাই নাহ।

ওদের বেডরুমটাও আমার রুমের পাশেই। ওরা শারীরিক সম্পর্ক করলে আমার রুম থেকে শব্দ শোনা যাই।

নীলা যদিও সম্পর্কে আমার চাচী, কিন্তু সমবয়সী হউয়াতে আমরা অনেক খোলা মেলা কথাও বলি। যেমন একদিন ছাদে আমি আর নীলা ছিলাম। ঐ দিন ও নাইটি আর সর্ট-সার্ট পরে ছিল। নাইটির প্যান্টটা এতোটাই নীচে ছিল যে ভেতরের অন্তর্বাস দেখা যাচ্ছিল। নীলা আমাকে বলল রাতে ঘুম হয়তো ঠিকমত। আমি বললাম তোমরা ঘুমাতে দাউ কই। সারারাত পাশের রুম থেকে সবই শোনা যাই। আমি ভাবছিলাম এটা শুনে ও লজ্জা পাবে। কিন্তু ও উলটা বলল যে শিখে রাখো পরে কাজে দিবে। এটা বলে হাসতে হাসতে ছাদ থেকে চলে গেল।
প্রশ্নঃ লিঙ্গ অনেক ছোট, গার্ল ফ্রেন্ড কে চুমু বা জরিয়ে ধরলে লিঙ্গ উত্তেজিত হয় না, সেক্সে ১-২ মিনিটের বেশি থাকতে পারি না সমা্ধান কি?

সব থেকে বড় সমস্যা হল আমি এখন নিয়মিত নীলাকে ভেবে হস্তমৌথন করি। পরে। যদিও সম্পর্কে ও আমার চাচী কিন্তু ওকে দেখে নিজেকে সামলাতে পারতেছি নাহ।

 

আপনার ডক্টরের পরামর্শঃ আপনার ডক্টরের নিয়মিত পাঠকদের কারো কোন ভালো পারমার্শ থাকলে প্রশ্নকর্তাকে পরামর্শ দিয়ে সাহায্য করবেন।ধন্যবাদ

ফেসবুক কমেন্ট

comments

পড়ুন  নারীকে যৌন উত্তেজিত করার চারটি সূত্র

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।