cool hit counter
Home / প্রশ্ন ও উত্তর / আমরা একদিন ওদের সিড়িতে দেখা করি।ওকে জরিয়ে ধরলে সেও আমাকে জরিয়ে ধরলো এবং কিসও করলো, তারপর…

আমরা একদিন ওদের সিড়িতে দেখা করি।ওকে জরিয়ে ধরলে সেও আমাকে জরিয়ে ধরলো এবং কিসও করলো, তারপর…

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/ আজকের প্রশ্নঃ আমরা একদিন ওদের সিড়িতে দেখা করি। ওকে জরিয়ে ধরলে সেও আমাকে জরিয়ে ধরলো এবং কিস করলো। তারপর বলল এটাই প্রথম এবং এটাই শেষ।

কিস
একটা মেয়ে একদিন আমাকে ফেইসবুকে এ্যড পাঠায়। একসেপ্ট করার পর কথা বলে জানতে পারি আমারা এক স্কুলে পরতাম। তারপর আমাদের নিয়মিত কথা হতো। সে ইডেন কলেজের বি বি এ প্রথম বর্ষের ছাত্রী। আমিও বি বি এ পড়ি। সে আমাক ইনবক্স এ বলতো জান একটু জরিয়ে ধরো কিস মি ইত্যাদি। আমি এসব কথা শুনে অবাক হতাম। আমরা রেগুলার দেখা করতাম তখন শুধু হাত ধরতাম আর কিছু হতো না। একদিন আমি তাকে পছন্দ করি এটা বলাতে সে বলে এটা সম্ভব না। কিন্তু তখনও বলল জান আমার খুব কষ্ট হচ্ছে জরিয়ে ধরো। কিন্তু এটাও বলে সে আমাকে পছন্দ করে না।

কোথায় কিস করলে কি হয়? জেনে নিন
তারপর আমরা একদিন ওদের সিড়িতে দেখা করি। ওকে জরিয়ে ধরলে সেও আমাকে জরিয়ে ধরলো এবং কিসও করলো। তারপর বলল এটাই প্রথম এবং এটাই শেষ। আর কোনদিন এই সব করবে না। আমিও রাজি হলাম। কিন্তু তার কিছুদিন পর থেকে সে আমাকে ইগনর করা শুরু করলো। এক পর্যায় ব্লকও মারলো। তারপর আমি ফোন দিয়ে ওরে খুব বকা দিলাম সেও আমাকে বকা দিলো। এখন ২ মাস হলো সে আমার ফোন রিসিভ করে না। কিন্তু আমি তাকে ভুলতেও পারছি না। এখন আমি কি করবো? আজকে বৈশাখ উপলক্ষে সে অন্য একটা ছেলে নিয়ে ঘুরতে বের হইছে। এইটা দেখে আমার কষ্ট আরো বেড়ে গেছে। প্লিজ আমাকে ভালো একটা সলিউশন দিন আমি আর পারছি না।মনে হচ্ছে মরে যাব। আমার আইডি টা গোপন রাখবেন।

চাচাতো ভাই আমাকে জাপটে ধরে ঠোটে কিস করে,স্তন মর্দন করে তারপর… পড়ুন বিস্তারিত

আপনার ডক্টরের পরামর্শঃ আপনার ডক্টরের নিয়মিত পাঠকদের কারো কোন ভালো পারমার্শ থাকলে প্রশ্নকর্তাকে পরামর্শ দিয়ে সাহায্য করবেন।ধন্যবাদ

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

আমার

আমার শিক্ষিকাকে আমার খুব ভালো লাগত, তাই আমি উনাকে বিয়ের প্রস্তাব দিই….

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর …