cool hit counter

মেয়েদের গোসলের সময় ভূত আসে কেন? দেখুন ভিডিওসহ

মেয়েদের গোসলের সময় ভূত আসে কেন? দেখুন ভিডিও

এই প্রশ্নটা শুনতে অভাক লাগলেও প্রশ্নটা কিন্তু লাখ টাকার। গল্প, সিনেমা কিংবা বাস্তবে বারবার দেখা যায়, শোনা যায় মেয়েদের গোসলের সময় ভূতের আগমন ঘটে কিন্তু কেন? ভূতাইলোজি (মানে আমাদের সাইকোলজি আর কী) বিশ্লেষণ করে উত্তর খোঁজের চেষ্টা করা হল—

 

১)মেয়েদের ভয় দেখানোর এটাই সেরা জায়গা- বাথরুম জায়গায় ভয় দেখানোর পক্ষে সেরা জায়গা। গোসল করার সময় মানুষ বড় বেশি ব্যক্তিগত হয়ে থাকে। মেয়েরা লাজুক প্রকৃতির। ভূত এলেও গোসলের পোশাকে বের হতে পারবে না মেয়েরা। তাই আর কী ভূত বাবাজি ওরকম করে থাকেন।

২) সুযোগ যখন আছেই কেনই বা সদ্বব্যবহার করবে না– ভূত অদৃশ্য হতে পারে। যেখানে সেখানে তার অবাধ বিচরন। তাই ভূতের কেনই বা কার সদ্বব্যবহার করবে না। ঝোপ বুঝে কোপ মারা যাকে বলে। এবার আপনি বলতেই পারেন আমার ভাবনাটা কিংবা ভূতের বিচরনক্ষেত্র নির্বাচন করাটা বড্ড অসভ্য আর অনুচিত। তাতে আমি দ্বিমত হব না। কিন্তু এটাও তো ভেবে দেখতে পারেন, ভূত তো চাইলেই রিজার্ভ ব্যাঙ্ক, বিশ্বব্যাঙ্ক লুঠ করে গোটা বিশ্বকে দেউলিয়া করে দিতে পারে। ভূত জানে মানুষ এতে অসুবিধায় পড়বে। তাই একটা খারাপ দিক ঢেকে নিজের অন্য একটা কম খারাপ দিক দেখায় ভূত।

৩) ভূত বলে কী সাধ থাকতে নেই- মানছি মরে ভূত হয়ে গেছে। কিন্তু তা বলে কী শখ- সাধ থাকতে নেই? মেয়ে দেখার অভ্যাসটা তো পুরুষদের জন্মগত দোষ বা গুণ। তাই আর কী মেয়েরা গোসল করতে গেলেই একেবারে হাজির হয়। ভূত যখন নৈতিকতা, মানবিকতা, উচিত-অনুচিত জ্ঞান হারিয়ে ফেলেছে। তাই একটু আর কী…

 

রিতুপর্নার খোলামেলা একটি ভিডিও দেখুন, ছোটদের প্রবেশ নিষেধ

রিতুপর্নার

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।